চাই শুধু দোয়া ও আশীর্বাদ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

PhotoCollage_1630172820761.jpg
দীর্ঘ দশ মাস দশ দিন ধরে, ওকে পেটে রেখেছিলাম। আজকেই ও ভূমিষ্ঠ হয়েছে এ পৃথিবীতে। একজন মা জানে তার একটা বাচ্চা পৃথিবীতে ভূমিষ্ঠ করার জন্য কি পরিমান ত্যাগ ও কি পরিমান সেক্রিফাইস করতে হয় নিজের সঙ্গে।


ওকে যেদিন আমি প্রথম কনসিভ করেছিলাম, সেদিন থেকে শুরু করে আজ পর্যন্ত আমি মনে হয় প্রতিটি ঘটনাই একদম হুবহু বলে দিতে পারব কি কি হয়েছে এবং কিভাবে ও বেড়ে উঠেছে আমার ভিতর এবং প্রতিটা মুহূর্ত আমার কি পরিমান অস্থিরতা ও মানসিক চিন্তার ভিতর দিয়ে গিয়েছে। তা শুধুমাত্র আমি জানি।
ছোট্ট একটি ঘটনার কথা বলি, যখন অপারেশন শেষ হওয়ার পরে ওর মুখটা আমাকে প্রথম দেখানো হয়েছিল। তখন মনে হয় পৃথিবীর সবথেকে সৌভাগ্যবান ব্যক্তি আমার নিজেকে মনে হচ্ছিল। কারন ও আমার সন্তান, ও আমার সন্তান, ও আমার সন্তান। এটাই মনে হয় আমি বারবার নিজের মনকে বলে শান্তনা দিচ্ছিলাম।
এখনো মনে হয় ও আমার শরীরের সঙ্গে লেগে আছে।আমার পুরো শরীরটা যেন জুড়ে ও আমার আছে। এ যেন একটা আলাদা আত্মতৃপ্তি। এটা বলে শেষ করা যাবে না। আমি ওর জন্য সমস্ত আমার কষ্ট, সমস্ত বেদনা, সমস্ত দুঃখ সব ভুলে যেতে পারি। শুধু আমি ওকে নিয়ে ভালো থাকতে চাই।
এখানে আমার অনেক শুভাকাঙ্ক্ষী আছে এবং আমার অনেক পাঠক আছে। আমি আমার নবজাতকের জন্য সকলের কাছে দোয়ার দরখাস্ত দিয়ে গেলাম। আমার বাচ্চাটা যেন ভালো ভাবে পৃথিবীতে বেড়ে উঠতে পারে এবং সে যেন মানুষের মতো মানুষ হতে পারে। এই আশীর্বাদ চাই, আমি আপনাদের কাছ থেকে। অন্তরের অন্তস্থল থেকে আমার বাবুর জন্য একটু আশীর্বাদ,একটু প্রার্থনা ও একটু ভালোবাসা দিয়েন। আমি চির কৃতজ্ঞ থাকব আপনাদের কাছে।

Sort:  
 3 years ago (edited)

অনেক অনেক দোয়া ও শুভ কামনা রইলো শুভ ভাইয়া আপনার সন্তানের জন্য। আমরা আপনার সন্তানের সার্বিক মঙ্গল কামনা করি সবসময়। অনেক ধন্যবাদ দাদা ও বৌদি কে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

নতুন অতিথিকে শুভেচ্ছা। বাবুটা খুব সুন্দর দেখতে হয়েছে আপু। আপু বাবুটার নাম কি রাখবেন অবশ্যই জানাবেন।ধন্যবাদ

 3 years ago 

অবশ্যই জানাবো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

আপনার বাবুর সোনামনির জন্য অনেক অনেক দোয়া ও আর্শীবাদ রইল। আপনার শরীরের প্রতি খেয়াল রাখুন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন আপু।

 3 years ago 

নতুন অতিথিকে শু স্বাগতম,

তার জন্যে অনেক অন্যে দোয়া এবং ভালোবাসা,আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন। সেই সাথে আপনার সুস্থতা কামনা করি আপু

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

নতুন অতিথির জন্য অনেক ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

বাবুর জন্য অসংখ্য দোয়া এবং ভালোবাসা রইলো বাবুর যেন সবসময় সুস্থ এবং সবল থাকে। তার সাথে বাবুর মা বাবার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33