পিজ্জা বানানোর সহজ রেসিপি ভিডিও || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার রেসিপি ভিডিওতে স্বাগতম। আজকে আমি এই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করছি কারণ আমি কিছু ছবি তুলেছি এবং ভিডিওটা ভালোভাবে করেছি যাতে আপনাদের সাথে শেয়ার করতে পারি। আমি গত কয়েকদিন আগে বলেছিলাম আমি পিজ্জা বানিয়েছি। তো আমি আজকে সেই পিজ্জা রেসিপি আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।

20221222_173942.jpg

আমি প্রথমবার যখন মমইন ঘুরতে গিয়েছিলাম তখন আমি সেখান থেকে পিজ্জা কিনে এনেছিলাম এবং সেটা খেতে একদমই বাজে ছিল। আর সেখান থেকে ধারণা নিয়েছিলাম আমি একটা পিজ্জা বানাবো এবং ছোট বোন যেহেতু জেদ করছিল পিজ্জা খাবে তাই শেষমেষ বানিয়ে ফেললাম এবং আমি প্রত্যেক বার আপনাদের সাথে যে রেসিপি শেয়ার করি ধাপে ধাপে। সেভাবে আজকে আমি ভিডিওটা প্রথম থেকে শেষ পর্যন্ত সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি যাতে আপনাদের বুঝতে সুবিধা হয়।


অনেক সময় খাবার সুন্দর দেখলেও খাবার খেতে খুব একটা ভালো হয় না। আমি যে পিজ্জা টা কিনে এনেছিলাম সেটা সেরকমই ছিল। আর আমার ঘরে বানানো পিজ্জাটা দেখতে অতটা সুন্দর না হলেও খেতে কিন্তু বেশ ভালো ছিল।আমি মনে করি আমরা বাহিরের খাবারের চাকচিক্য না দেখে যদি ঘরে বানানোর চেষ্টা করি আর সেই রেসিপিগুলো আমার মনে হয় খেতে বেশি ভালো লাগে। আর আমি সব সময় চেষ্টা করি রেস্টুরেন্টের খাবার গুলো একটু ঘরে বানিয়ে খাওয়ার। আমার কাছে সেটা বেশ ভালো লাগে।

তো বন্ধুরা আমি রেসিপি নিয়ে বেশি কথা বলবো না আপনারা ভিডিওটি দেখলে ভালোভাবে বুঝতে পেরে যাবেন আজকে এই পর্যন্ত এই ভিডিওটা সবাই উপভোগ করুন আশা করছি সবার কাছে ভালো লাগবে এবং সবাই খুব সহজেই তৈরি করতে পারবেন এই পিজ্জা। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

বাইরের খাবার পরিহার করা খুবই দরকার কারণ বাইরের খাবার তেমন ফ্রেশ না।অনেক সময় পেট খারাপ হওয়ার সম্ভাবনা থাকে।আমার বাচ্চারা যেহেতু বেশি পিজ্জা খেতে চাই তাই আমিও ট্রাই করবো আপনার রেসিপি দেখে পিজ্জা বাসায় বানানোর।অনেক ভালো লেগেছে আপু শেয়ার করেছেন তাই।শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে বুঝিয়েছেন আপনি।

 2 years ago 

জ্বি আপু আমাদের বাহিরের খাবার পরিহার করা উচিত। বিশেষ করে বাচ্চাদের জন্য। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কোথাও ঘুরতে গিয়ে piza কিনে নিয়ে এসেছিল এবং সেই পিৎজা দেখে আপনি অনেক আগেই ভেবে রেখেছিলেন যে আপনি পিৎজা তৈরি করবেন এটা জেনে খুবই ভালো লাগলো আপু। অবশেষে আপনার বোনের জিৎ দেখে আপনি পিজ্জা তৈরি করতে বসে গিয়েছেন এটা এক অন্য ধরনের ক্রিয়েটিভিটি। কোন কিছু দেখে নিজে নিজে সেটা তৈরি করার মাঝে সত্যিই অনেক বেশি আনন্দ রয়েছে যেটা হয়তো বলে বোঝানো যাবে না। চমৎকার একটি ভিডিও শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। দেখেই বোঝা যাচ্ছে আপনার তৈরি কি তো এই পিজ্জা অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় হয়েছে।

 2 years ago 

নিজে হাতে যে কাজ করলে একটা আলাদা অনূভুতি কাজ করে। পিজ্জা টা খেতেও ভালো হয়েছিল। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58560.83
ETH 2491.85
USDT 1.00
SBD 2.40