ভিডিও ঝটপট মজাদার ডিম ভুনার রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। সবার সময় ভালো কাটুক এই কামনাই করি। আমি গতকাল যে রেসিপি পোস্টটি করেছিলাম সেটি হচ্ছে ঝটপট ডিম ভুনার রেসিপি। তো আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আসলে আমরা মাঝেমধ্যে অনেক রান্না করি কম সময়ের মধ্যে কিন্তু খেতে অনেক সুস্বাদু এবং মজাদার হয়। আজকের খাবারটা আমার সেরকমই একটা খাবার। সেইটা আপনারা রেসিপি দেখেই বুঝতে পেরেছেন। তো আপনাদের সুবিধার জন্য ভিডিও শেয়ার করার করছি।

InShot_20220908_142932931.jpg

যখন ছোটবেলায় কোন তরকারিই বা খাবার খেতে ভালো লাগতোনা তখন মাকে বলতাম নতুন কিছু রান্না করে দাও। তখন আমার মা ঝটপট এই রেসিপিটা রান্না করে দিতেন। আমরা খুব মজা করে খেতাম। তো অনেকদিন পর আমি এভাবে রান্না করলাম। ধরতে গেলে কয়েক বছর পর আমি এভাবে রান্না করে খাচ্ছি। আসলে ছোট বাচ্চা থাকার কারণে ইচ্ছা থাকলেও মনের মতো করে রান্না করতে পারি না। কোন ভাবে রান্না করে দুবেলা দুমুঠো ভাত খাই।


ইদানীং যে আমার কি হয়েছে কিছু বুঝতে পারছিনা। প্রায় রান্নাতে কোনো-না-কোনো মসলা দিতে ভুলে যাই। তো যাই হোক এই রেসিপিতেও আমি কাঁচামরিচ বাটা দিতে ভুলে গিয়েছিলাম। তো আমি কোন এক পর্যায়ে দিয়েছি যেটা আমি ভিডিও করতে পারিনি। আপনারা অবশ্যই কাঁচা মরিচ কিংবা শুকনা মরিচের গুঁড়া দিয়ে রান্না করবেন।

এই রান্নাতে মশলা টা ভালোভাবে কষাতে হয় যেহেতু এখানে পরবর্তীতে পানির কোনো ব্যবহার নেই বা আর ডিম গুলো দেওয়ার পর আলাদাভাবে কোন পানি দিয়ে রান্না করতে হবে না। এজন্য মসলাকে আগে ভালোভাবে একটু সামান্য পানি দিয়ে কষিয়ে নিয়ে তারপর আবারো পানি দিয়ে পানি ফুটে উঠলে ডিম ভেঙে দিতে হবে। যেটা আমি বলে দিয়েছি আমার রেসিপি পোষ্টে। তারপরও আর একবার বলে দিলাম আপনাদেরকে আর বাকিটা আপনারা আমার ভিডিওটি দেখলে বুঝতে পেরে যাবেন।

InShot_20220908_142959759.jpg

তো বন্ধুরা আর বেশি কথা বাড়াতে চাই না। আপনারা ভিডিওটি ভালোভাবে উপভোগ করবেন এবং ভাল লাগলে অবশ্যই বাসায় চেষ্টা করবেন এভাবে রান্না করে খাওয়ার। সত্যি বলছি অনেক সুস্বাদু লাগে এই খাবারটি। ঝটপট রান্না করলেন আমার মনে হয় কোন খাবারের স্বাদ ভালো হতে চায় না কিন্তু এই ধরনের খাবার গুলো খুব ভালো হয়। যেহেতু রান্নার একটা গুণ থাকতে হয় সবার মাঝে আমি মনে করি যারা রান্না করতে পারেন তারা এ ধরনের রেসিপি গুলো খুব সহজেই করতে পারবেন। তো বন্ধুরা দেখা হবে পরবর্তীতে নতুন কোন রেসিপি ভিডিও বা রেসিপি পোষ্ট নিয়ে ততক্ষণ সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ওয়াও আপু ভিডিও ঝটপট মজাদার ডিম ভুনার রেসিপি শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগল। আসলে আপু আপনি ঠিক বলেছেন ছোটবাচ্চা থাকলে থাকলে মনের মতো রান্না করে খাওয়া যায় না।সত্যি আপু কম সময়ের মধ্যে অনেক সুস্বাদু রান্না হয়।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ডিম ভুনার রেসিপি বাহ্ দারুন। আমি তো এভাবে মাঝে মধ্যেই রান্না করে খাই। এভাবে খেতে অনেক মজা লাগে। আপনার ভিডিও সহ রেসিপি দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ডিমের রেসিপি বরাবরই আমার খুব ফেভারিট ডিম দিয়ে যেকোনোভাবে রেসিপি প্রস্তুত করলে খেতে খুবই ভালো লাগে।। আপনার ডিম ভুনা রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খেতে খুব মজা হবে।।

 2 years ago 

আপু আপনার মত সমস্যা আমারও হয়েছে। ইদানিং মাঝে মাঝে তরকারিতে লবণ দিতে ভুলে যাই। তবে এক পর্যায়ে গিয়ে মনে পড়ে। আপু আপনার শেয়ার করা এই রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এই লোভনীয় রেসিপির ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিমের সব ধরনের রেসিপি আমার খুবই ভালো লাগে। ডিম আমার অনেক পছন্দের একটি খাবার। ডিম ভুনা এবং ডিমের করমা দুটি রেসিপি আমার সব থেকে পছন্দের। আপনি খুবই সুন্দরভাবে ডিম ভুনা রেসিপিটি শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

একটি রেসিপি তৈরি করেছেন তো আপনি। দেখে তো মনে হচ্ছে খুবই সুস্বাদু এবং এমনি হয়েছে আপনার এই রেসিপিটি। ভিডিওর মাধ্যমে খুবই সুন্দরভাবে উপস্থাপনা করি শেয়ার করেছেন এই রেসিপি। ধন্যবাদ সকলের মাঝে তুলে ধরার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ডিম ভুনা রেসিপিটি আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে খুব কম সময়ে তৈরি করা যায় ।আর আপনি ভিডিও আকারে আমাদের মাঝে শেয়ার করার কারণে শিখাটা অনেক বেশি সহজ হয়ে উঠবে। ধন্যবাদ আপু এত চমৎকার ভাবে রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ আপু আপনি মজাদার ডিম ভুনের রেসিপি তৈরি করেছেন দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। এভাবে ডিম ভুনা করে গরম ভাতের সাথে খেলে অনেক মজা লাগে। আমিও বাসায় অনেকবার তৈরি করছি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করার জন্য। সবসময় চেষ্টা করবো ভালো ভালো ভালো রেসিপি যেনো আপনাদের সাথে শেয়ার করতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41