সারপ্রাইজ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

inCollage_20210822_144517890.jpg
আশা করি বন্ধুরা সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে। এই কামনাই করি। আমি যদিও প্রতিনিয়ত আমার চিন্তাধারা ও আমার ব্যাক্তিগত মতামত শেয়ার করতেই অভ্যস্ত। তবে মাঝে মাঝে কিছু সময় অনেক কিছুই ব্যতিক্রম হয়। ব্যতিক্রম বলতে গেলে আসলে বিষয়টা একটু বুঝিয়ে বলি। কারণ মানুষের জীবনে হুটহাট যেমন পরিবর্তন হয় এবং তাদের প্রতিনিয়ত জীবনযাপনেও মাঝে মাঝে কিছুটা নিয়মে পরিবর্তন হয়, ঠিক আমি এটাই বুঝাতে চেয়েছি।


ধরুন তো, আপনার পরিবারের কোনো বিশেষ মানুষকে আপনি হঠাৎ করে সারপ্রাইজ দিবেন। আর সে যদি সারপ্রাইজটা পেয়ে খুবই আনন্দিত হয়। তাহলে আপনার কেমন বোধ হবে।আমি মনে করি, আপনার বিশেষ মানুষটা নিশ্চয়ই যেহেতু খুশি হবে তাহলে আপনি খুশি হবেন, আমার অবস্থাও ঠিক একই রকম। যাইহোক আমি আজকে শেয়ার করব, আমার গতকাল রাতের ঘটনা। আশাকরি আপনাদের ভাল লাগবে।এখন থেকে দুদিন আগে শুক্রবারে। আমার বিশেষ মানুষ আমাকে বলেছিল, তার মুরগির রোস্ট খাওয়ার প্রতি ভীষণ আগ্রহ কাজ করছে এবং সঙ্গে বিরিয়ানি হলে ভালোই হতো। তবে আমি সেদিন কথাটা শুনেছিলাম। কিন্তু তার কথা অনুযায়ী কাজ করতে পারেনি। তার প্রথম কারণ হচ্ছে আমার শারীরিক অসুস্থতা ও আমার মায়ের কর্মব্যস্ততা। যাইহোক দুটো মিলে আর কি সেদিন তার চাহিদা আমি পূরণ করতে পারিনি। তবে আমি তাকে কোনো কথা দিয়ে রাখিনি।আসলে মাঝে মাঝে কিছু কথা শুনেও না শোনার ভান করতে হয়। এবং হুট করে মানুষকে সারপ্রাইজ দিতে হয়। তাহলে সেটার ভিতরে আলাদা একটা মজা কাজ করে।
গতকাল ছিল সেই মাহেন্দ্রক্ষণ সময়। আসলে আমার প্রিয় মানুষ সারাদিন কর্মব্যস্ত থাকে তার কর্মস্থলে এবং দিন শেষে যখন সে তার ক্লান্ত শরীর নিয়ে বাসায় ফেরে। তখন সে শুধু এসে কোন মতো ফ্রেশ হয়ে খেতে বসতে চায়। কারণ আমি বুঝতে পারি তার শারীরিক কন্ডিশন।গতকাল সে যখন বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে খাবার টেবিলে বসেছে, তখন মোটামুটি টেবিলে বসেই রীতিমতো সে অবাক হয়ে গিয়েছে। কারণ টেবিলে ছিল হরেক রকমের খাবার। বিশেষ করে তার পছন্দের খাবারগুলো বিরিয়ানি, সঙ্গে দেশি মুরগির রোস্ট, মাছ ভাজা ও আলু ভাজি। যাইহোক তার চোখ মোটামুটি কপালে উঠে যাওয়ার মত অবস্থা। সে যেন নিজেকে বিশ্বাস করতে পারছিল না। যাইহোক আর সে মোটামুটি খুবই খুশি হয়েছে এবং তার ক্লান্ত শরীর মুহূর্তেই যেন আরো চাঙ্গা হয়ে উঠেছে। যাইহোক মোটামুটি আমাদের ভালো সময় কেটেছে গতকাল রাতে।সত্যি কিছু কিছু সময় প্রিয় মানুষকে সারপ্রাইজ দিতে ভালই লাগে।
IMG_20210821_211557.jpg

IMG_20210821_211629.jpg

IMG_20210821_211640.jpg

IMG_20210821_211656.jpg

IMG_20210821_211708.jpg

Sort:  
 3 years ago 

আপু দেখেই খেতে মন চাচ্ছে,জাই হোক অনেক সুন্দর হয়েছ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপু এগুলো শেয়ার না করলে ভালো হয়। নিজেকে ধরে রাখতে পারিনা😋😋😋। আপনার রোস্টটা দেখতে অসাধারণ লাগছে। না জানি খেতে কতটা সুস্বাদু হয়েছে। খুব সুন্দর সারপ্রাইজ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

🙂

 3 years ago 

বাহ্ আপনার লেখা গল্পটি পরে সত্যি অনেক ভালো লাগলো। এভাবে পছন্দের মানুষকে সারপ্রাইজ দিতে পারলে কার না ভালো লাগে। আপনি অনেক ভালো একটি কাজ করেছেন এভাবে সারপ্রাইজ দিয়ে। এমন একটি ভালোবাসার গল্প আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago (edited)

খাবারের ম্যাক্রো শট গুলো এমন ভাবে নেয়া হয়েছে সবার চোখে পড়ার মতো। খুব সুস্বাদু মুরগির মাংসের রেসিপি, মাছ এন্ড আলু ভাজি সব মিলিয়ে চমৎকার মুহুর্ত। ধন্যবাদ শেয়ার করার জন্য ভাবি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপনার পোস্টটি খুব ভাল এবং ব্যাখ্যাটি আশ্চর্যজনক

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ
😊😊

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

জিহ্বায় জল আসার কারণে খাবার গুলো নিয়ে কোন কিছু বলতে পারছি না।জাস্ট ইয়াম্মি😋😋

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

প্রিয় মানুষকে সারপ্রাইজ দেওয়ার মজাই আলাদা। এতে ভালোবাসা দ্বিগুণ বৃদ্ধি পায় এবং বন্ধন সৃষ্টি হয় শক্ত ভাবে

আর আপনি রাতের ঘটনাটি সত্যিই সারপ্রাইজ এর থেকেও বেশি সারপ্রাইজ

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

সুন্দর মন্তব্য করলেন কিভাবে। আপনি যেমন পোস্ট করেছেন ঠিক তেমনি আমিও মন্তব্য করেছি। আগে সুন্দর আপনার পোস্ট পড়ে সুন্দর আমার মন্তব্য

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.034
BTC 66654.57
ETH 3250.95
USDT 1.00
SBD 4.33