ভিডিও আপেলের পাকোড়ার রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আপনারা তো অনেক কিছুরই পাকোড়া খেয়েছেন। কখনো কি আপেলের পাকোড়া খেয়েছেন? তো বন্ধুরা আমি আজকের পর্বে চলে এসেছি আপেলের পাকোড়ার রেসিপি ভিডিও নিয়ে। কেননা আমি গতকাল রেসিপি পোষ্ট করেছি আর আজকে আপনাদের সুবিধার্থে আমি ভিডিও শেয়ার করছি। আশা করছি আপনাদের ভালো লাগবে।

20220623_200628.jpg

শায়ান বাবু যখন আমার গর্ভে ছিল। তখন আমি অনেক প্রকার ফল খেয়েছি তার মধ্যে আপেল টি বেশি খেয়েছি। এজন্য আপেলের উপর আমার খুব একটা রুচি নেই বললেই চলে। তো আমার মেহমান আপেল নিয়ে এসেছিল আমি আপেল গুলো খায়নি এরকমই রেখে দিয়েছিলাম। তো অনেকদিন ধরে থাকার পর নষ্ট হয়ে যাওয়ার মতো হচ্ছিল। তো ভাবলাম কিছু একটা নতুন রেসিপি তৈরি করা যায় কিনা। তখনই মাথার ভিতরে রেসিপিটি চলে আসলো এবং বানিয়ে ফেললাম।


বিশ্বাস করুন বন্ধুরা এটা খেতে খুবই সুস্বাদু হয়েছিলো। আমি প্রথমে ভেবেছিলাম এটা মনে হয় খুব একটা ভালো হবে না খেতে। কিন্তু রান্নার পর অনেক ভালো লেগেছে। রান্না করতে আমার খুবই ভালো লাগে তারপরে যদি আরও নতুন রেসিপি হয়।

বন্ধুরা এই পর্যায়ে আমি রেসিপি নিয়ে বেশি কথা বলব না। আমার লিখিত পোস্ট দেখে আপনারা বুঝতেই পেরেছেন আমি কিভাবে রেসিপিটি করেছি। আপনাদের সুবিধার্থে ভিডিওটি শেয়ার করলাম। আশাকরি আপনারা ভিডিওটি উপভোগ করবেন।

20220623_201524.jpg

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন রেসিপিটি ভালো লাগলে অবশ্যই বাসায় চেষ্টা করবেন এবং আমাকে কমেন্টের মাধ্যমে জানাবেন কেমন হয়েছে রেসিপিটি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আসলে আপেলের পাকোড়া যখন আপনার প্রথম পোস্টে দেখেছিলাম আমি একটু অবাক হয়েছিলাম। কিন্তু কখনোই আপেলের পাকোড়া তৈরি করে খাওয়া হয়নি। আর আজকে এ সম্পূর্ণ রেসিপি ভিডিওটা দেখে ভীষণ ভালো লাগলো। নতুন একটা রেসিপি শিখতে পেরেছি আপনার কাছ থেকে। এইভাবে আমাদের প্রতিনিয়ত সুন্দর সুন্দর রেসিপি উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপেলের পকোড়া রেসিপি ভিডিও দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আমি কখনও আপেলের পকোড়া রেসিপি তৈরি করা দেখিনি' এবং খাওয়া হয়নি। আজকে আপনার ভিডিও দেখে শিখতে পারলাম। পরবর্তী তৈরি করব ইনশাল্লাহ।

 2 years ago 

আপেলের পাকোড়া ওয়াও সম্পূর্ণ নতুন এবং ইউনিক একটি খাবার প্রস্তুত করেছেন এ ধরনের খাবার কোনদিন খাওয়াতো দূরে থাক কল্পনায়ও আসেনি তবে প্রস্তুত প্রণালী দেখে খুবই ভালো লাগলো খেতে নিশ্চয়ই খুব মজা হবে

 2 years ago 

আপেল আমারও একদমই ভালো লাগে না খেতে । আমার বাসার আপেল আনলে নষ্ট হয়ে যায় বেশি। আপেলে যে পাকোড়া হয় তা তো কোনদিন শুনিনি। আজকে আপনার ভিডিওর মাধ্যমে প্রথম দেখলাম । আপনার বানানোর পদ্ধতি দেখেই মনে হচ্ছে যে খেতে অনেক মজাদার হয়েছিল। ধন্যবাদ আপনাকে ভিডিও আকারে দেয়ার জন্য। এর কারণে বুঝতে আরো সুবিধা হয়েছে।

 2 years ago 

আপেলের পকোড়া রেসিপি তৈরি দারুণ হয়েছে আপু ।সত্যিই আপনি অনেক সুন্দর করে রেসিপি তৈরি করতে পারেন । যেগুলো ভিডিওর মাধ্যমে দেখতে পেলাম সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

কখনো কি আপেলের পাকোড়া খেয়েছেন?

না আপু। আপেলের পাকোড়া কখনো খাওয়া হয়নি। আপনার কাছে এই প্রথম এরকম কোন রেসিপি এর কথা শুনলাম। দেখে তো মনে হচ্ছে ভীষণ সুস্বাদু হয়েছে আপেলের পাকোড়া। একদিন ট্রাই করে দেখবো এই নতুন রেসিপিটি। অসংখ্য ধন্যবাদ আপু সুস্বাদু এবং ইউনিক একটি রেসিপি আজকে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

খুবই মজাদার একটি আপেলের পাকরা রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার মত করে এরকম ভাবে কখনো আপেলের পাকোড়া খাওয়া হয়নি। রেসিপিটি আমার কাছে একদম নতুন লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও দারুন একটি আপেলের পাকোড়ার রেসিপি এই প্রথম দেখলাম। অনেক জিনিসের পকোডা দেখেছি কিন্তু এই প্রথম আপেলের পকোড়া দেখলাম। দেখে মনে হয় খুবই সুস্বাদু হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কিছুদিন আগেও সুন্দর একটা রেসিপি প্রস্তুত করে আমাদের মাঝে শেয়ার করেছিলেন। সেটা অবশ্য আপেলের হলেও ভিন্ন টাইপের। তবে আজকেরটাও তার থেকে আলাদা দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে আপনার অনেক দক্ষতা রয়েছে বিভিন্ন ধরনের আইটেম প্রস্তুত করার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72