ছোট বোনের জন্মদিনের আয়োজন

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

কয়েক দিন আগে আমি আমার ছোট বোনকে নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আমার ছোট বোনের জন্মদিন। তো জন্মদিনের উপলক্ষে আমি সামান্য কিছু আয়োজন করেছিলাম তার জন্য। আসলে সে আমাকে বলে গিয়েছিল যে তার জন্মদিনে যেন আমি বাসায় যাই কিন্তু প্রচুর পরিমাণে ঠান্ডা হওয়ায় আমি আর গ্রামের দিকে যেতে চাইনি। তাই আমি ফোন করে আমার বাসায় ডেকেছি।

PhotoCollage_1673027218226.jpg

ছোট বোনের সাথে মাও এসেছে এবং সাথে আমার চাচাতো ভাইয়ের ছেলে মেয়েরা এসেছে। তো তাদের সঙ্গে আমার বেশ ভালোই সময় কাটছে। বাবুর কথা আর নতুন করে কি বলব সে তো মহা খুশি কারণ তার খেলার অনেকগুলো সঙ্গী এসে গেছে। তো আমি ঘরোয়া ভাবেই আয়োজনটা করেছিলাম। আমি বাসায় সবার জন্য চিকেন বিরিয়ানি রান্না করেছিলাম এবং চিকেন কষা রান্না করেছিলাম।

আমি আগামীকাল বাহিরে গিয়েছিলাম কাজে তখনই আমি কেকটা এনে রেখেছিলাম ফ্রিজে। কারণ ছোট বাচ্চা নিয়ে প্রত্যেকদিন এই শীতের মধ্যে বাহিরে যাওয়া একদমই ঠিক হবে না। তাই আমি একদিনে সবগুলো কাজ সেরে রেখেছিলাম। ওরা বিকেলে এসেছে। এসেই সবাই মিলে মুড়ি ভর্তা করে খেয়েছি। তারপর সন্ধ্যায় আমি আর মা রান্নাবান্না সেরে ফেলি।


এরপর কেক রেডি করে সবাই মিলে কেক কেটে রাতের খাওয়া-দাওয়া করে অনেকটা সময় গল্প গুজব করে সময় কাটাচ্ছি। বাবুর দুরন্তপনা তো কিছুতেই কমছে না। আজকে না জানি কত রাত পর্যন্ত জেগে থাকবে তা শুধু সেই জানে।

PhotoCollage_1673027233485.jpg

আমি পুরো আয়োজনটা ভিডিওর মাধ্যমে কাভার করার চেষ্টা করেছি। কিছু ছবিও তুলেছি যেগুলো আমি আপনাদের সাথে শেয়ার করছি এবং ভিডিওটা আপনাদের সাথে শেয়ার করছি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। তো বন্ধুরা ওর জন্য সবাই দোয়া করবেন। যাতে ও ভালো মানুষ হয়ে উঠতে পারে এবং আমার বাবা মা এবং আমাদের মুখ উজ্জ্বল করতে পারে এবং সব সময় সুস্থ থাকে।

আজ এই পর্যন্তই। দেখা হবে পরবর্তী সময়ে নতুন কোনো বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiExjDZXA9b63NAwrwLXd8Ct7t1ZtdVLLXWaLZw5onyjbiCRPr6s2tz1kz75iSS...xFU9EXxXdabqMHBsc9mJ817a2SuVogJxMBkzsHNyMz11NQwmvwuEWHWA5F82zgRf2rtHDE85bAj4sRhY9U82BY2NqNXEu8caQc9HGJHwF7D2FoRAiQKCNDCinS.png

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনার ছোট বোনকে জন্মদিনের শুভেচ্ছা 🎉। ছোট বোনের জন্মদিনের আয়োজন দেখে ভীষণ ভালো লাগলো। আমার কাছে এধরনের আয়োজন ভীষণ ভালো লাগে। আপু আপনার ছোট বোন দেখতে আপনার মতো। আপনার বোনের জন্য শুভ কামনা রইলো 🤲

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভালো করেছেন যে এই শীতের মধ্যে গ্রামে না গিয়ে। শহরেই এত ঠান্ডা পরছে গ্রামে না জানি কি অবস্থা। আপনার মা এবং বোনকে বাসায় ডেকে নিয়ে ভালো হয়েছে। ছোট বাচ্চারা বাসায় গেস্ট আসলে অনেক বেশি খুশি হয়। তাছাড়া ছোট বোনের জন্মদিন উপলক্ষে বেশ ভালই আয়োজন করেছেন। ভিডিওর মাধ্যমে রেসিপিটি দেয়ার কারণে রান্নার পুরো পদ্ধতি খুব ভালোভাবে বোঝা যাচ্ছে। সবাই মিলে বেশ মজা করেছেন দেখেই বোঝা যাচ্ছে।

 2 years ago 

জ্বি আপু সবাই মিলে অনেক মজা করেছি এবং খাওয়া দাওয়া করেছি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার মাধ্যমে পাশে থাকার জন্য।

 2 years ago 

ছোট বোনের জন্মদিনে ভালো আয়োজন করেছেন দেখে অনেক ভালো লেগেছে।আপনি ঠিক করেছেন যেহেতু এখন অনেক শীত তাই গ্রামে না যেয়ে ওদের বাসায় ডেকে এনে সুন্দর একটি আয়োজন করেছেন।কেক কাটা আর চিকেন বিরিয়ানি এবং চিকেন কষা দেখে তো বোঝা যাচ্ছে বেশ ভালো খাওয়া-দাওয়া হয়েছে।সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি আপু শীত পড়েছে তাই আর গ্রামে যাইনি।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

প্রথমে জানাই আপনার ছোট বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনি ঠিক করেছেন শীতের ভিতরে গ্রামে না গিয়ে বাসায় আপনার বোনকে ডেকে এনেছেন। সাথে আপনার মা ও চাচাতো ভাইয়ের বাচ্চারা এসেছে আপনি তাদের জন্য চিকেন বিরিয়ানি রান্না করেছেন, জেনে অনেক ভালো লাগল। পুরো ভিডিওটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার মাধ্যমে পাশে থাকার জন্য।

 2 years ago 

প্রথমেই আমি আপনার বোনের জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে চাই শুভ জন্মদিন। জন্মদিনের মুহূর্তগুলো ভিডিও এর মাধ্যমে আপনি দারুণভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এটা ঠিক বলেছেন যে বাইরে এত পরিমাণে শীত করছে তাতে ছোটদেরকে নিয়ে বাইরে পথে নিহত যাওয়া একেবারেই ঠিক হবে না। ভালো করেছিলেন আগে থেকেই কেক এনে ফ্রিজে রেখে দিয়ে।

 2 years ago 

জ্বি ভাইয়া বাহিরে যে পরিমাণ শীত পড়েছে তাতে প্রতিদিন বাহিরে যাওয়া সম্ভব হয় না। এজন্য সেদিন বিকেলে বাহিরে গিয়েছিলাম এবং আগে থেকে কেকটা এনে ফ্রিজে রেখে দিয়েছিলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার ছোট বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানাই ।আপনার ছোট বোনের জন্মদিন উপলক্ষে অনেক সুন্দর আয়োজন করেছেন দেখছি। আসলে শীতের মধ্যে প্রতিদিন বের হতে ভালো লাগে না। তাই আপনি আগে থেকেই সব রেডি করে রেখেছিলেন ।আর চিকেন কষা রান্না করেছেন জেনে জিভে জল চলে আসলো ।আমাদের কেও দাওয়াত করতেন তাহলে আমরাও এটেন্ড করতাম।

 2 years ago 

ভুল হয়ে গেছে আপু। পরের বার আয়োজন করলে অবশ্যই আপনাদেরকে দাওয়াত করব। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

সত্যিই আপু বাহিরে প্রচন্ড শীত যার কারণে বাবুদের নিয়ে গ্রাম অঞ্চলের দিকে না যাওয়াটাই ভালো বলে মনে করি। অবশেষে আপনি বুদ্ধি করে আপনার ছোট বোনকে আপনার নিজের বাসায় ডেকে এনেছেন এবং সাথে করে আপনার ভাইয়ের ছেলে মেয়েরাও এসেছে দেখছি। দেখেই বোঝা যাচ্ছে খুবই সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন ছোট বোনের জন্মদিন উপলক্ষে। সুন্দর এই মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া সবাই মিলে আমরা খুব ভালো সময় কাটিয়েছি এবং যা আমি আপনাদের সাথে শেয়ার করেছি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ঘরোয়া ভাবে ছোট বোনের জন্মদিন আয়োজন টা বেশ ভালোই করেছেন ৷ সবচেয়ে ভালো করেছেন এই শীতে শায়ন কে নিয়ে গ্রামে যান নি ৷ কারন গ্রামে যে পরিমান শীত ৷
আপনার ছোট বোনের জন্য অনেক অনেক শুভকামনা ৷ সেই সাথে ছোট্ট বাবু শায়নের জন্য ৷
যা হোক বিরিয়ানি রান্না করেছেন বেশ জমিয়ে খাওয়া দাওয়া কী বলেন আপু ৷
অনেক ভালো লাগলো এতো সুন্দর একটি ব্লগ তুলে ধরার জন্য ৷

 2 years ago 

জ্বী ভাইয়া সবাই মিলে বেশ জমিয়ে খাওয়া দাওয়া করেছি এবং আমার বাংলা ব্লগের সবাইকে খুব মিস করেছি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রথমে ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা রইল আপু। এই শীতের ভেতরও যে এত সুন্দর একটা আয়োজন করেছেন দেখে অনেক ভালো লাগলো।আপনি ছোট বোনের জন্য খুবই সুন্দর একটি কেক নিয়েছে। এছাড়া আপনারা সবাই খুব সুন্দর সুন্দর খাবার খেয়েছেন। খাবার গুলো দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু একটি খাবার। জন্মদিনের পুরো ভিডিওটা দেখে আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। যাইহোক সর্বশেষে ছোট বোনে মঙ্গল কামনা করছি।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40