উপভোগ করলাম ভারী বর্ষণ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

এখন কিছুটা হাঁটাহাঁটি করতে পারি এবং মোটামুটি ডাক্তারের নির্দেশ মোতাবেক পায়চারি করছি। সত্য কথা বলতে গতকাল দুপুরের পরে আমরা বাড়ি চলে এসেছি এবং বাড়িতে এসেই মোটামুটি ভালো একটা উষ্ণ অভ্যর্থনা পেয়েছি সবার কাছ থেকে। আমি মোটামুটি অনেকটা কৃতজ্ঞ সবার প্রতি। সবাই আমাকে এতো ভালোবাসা দিয়েছে যে, সবার ভালবাসায় আমি কিছুটা মুগ্ধ।
20210826_164654-01.jpeg
বাড়িতে আসার পর থেকেই, মোটামুটি আশেপাশের প্রতিবেশী ও গ্রামের লোকজন আমাকে দেখতে এসেছিল এবং আমরা চেষ্টা করেছি তাদেরকে সাধ্য অনুযায়ী মিষ্টিমুখ করানোর জন্য এবং তারা আমাদের জন্যও প্রার্থনা করেছে। যাইহোক এইভাবেই মোটামুটি বিকাল পর্যন্ত কেটে গিয়েছে একটু ঘরোয়া ব্যস্ততার ভিতরে। বিকেলের পর থেকে প্রকৃতির রূপটা যেন হুট করে পরিবর্তন হয়ে গেল। আকাশটা যেন কালো মেঘে অন্ধকার হয়ে উঠলো, এবং সবকিছু মুহূর্তে এলোমেলো হয়ে গেল অনেকটা।
20210826_164720-01-1.jpeg
এমনিতেই একটু ভ্যাপসা গরম লাগছিল। তারপরে যখন হালকা বাতাস বইতে শুরু করল মোটামুটি ভালই লাগছিল। আমি চেষ্টা করছিলাম বাবুকে কোলে নিয়ে বারান্দায় একটু পায়চারি করার জন্য। যাইহোক দেখলাম বৃষ্টি পরা শুরু হয়েছে, বৃষ্টি মুহূর্তেই আরো জোরে পরছে। মোটামুটি একটানা আধা ঘন্টার মত বৃষ্টি হয়েছে এবং বৃষ্টিতে যেন আশেপাশটা একদম শীতল হয়ে গেল এবং খুব ভালো একটা মনমুগ্ধকর সময় কাটল, আমার বারান্দায় পায়চারী করে।
20210826_164720-01.jpeg
হয়তো আশেপাশের প্রতিবেশীর মতো বৃষ্টি ও আমাদেরকে উষ্ণ অভ্যর্থনা জানালো। কারণ নতুন অতিথি বাড়িতে এসেছে আর প্রকৃতিই নবরূপে সাজবে না, এটা কেমন কথা। যাইহোক অবশেষে ভালই লাগছিল বৃষ্টির উপভোগ করার সময়ে। কারণ বৃষ্টি যেন আমার নতুন বাবুকে অভ্যর্থনা জানিয়ে গেল।

Sort:  

আপনার মনে আনন্দের উচ্ছাস ভাই। সন্তানের নাম কি রাখলেন।

 3 years ago 

শায়ান🙂🙂

 3 years ago 

শায়ান। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

জী আপু প্রকৃতি আপনাকে এবং নতুন অতীত কে অভ‍্যর্থনা জানাল। গ্রামের মানুষগুলো এইরকমই। বৃষ্টি টা আমিও খুব উপভোগ করি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

🙂🙂

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64176.22
ETH 2624.19
USDT 1.00
SBD 2.78