ভিডিও মজাদার আলুর পাকোড়া || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার রেসিপি ভিডিওতে স্বাগতম। আমি গতকাল একটি রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। সেটি হচ্ছে আলুর পাকোড়া। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি আপনাদের কাছে রেসিপিটা ভালো লেগেছে ভিডিওটা দেখলে আরো ভালো লাগবে। আমার কাছেও খুব ভালো লেগেছে খেতে।

PhotoCollage_1665225182682.jpg

আসলে রেসিপিটা আমি এক আন্টির বাসায় ঘুরতে গিয়েছিলাম সেখানে খেয়েছিলাম এবং আমি ওনাকে জিজ্ঞেস করেছিলাম কিভাবে রেসিপিটা করেছে। তো সেখান থেকে আর কি আমার ধারনাটা নেওয়া। আসলে একদিন আমি এই একই রেসিপি সেদ্ধ করা আলু দিয়ে করেছিলাম। একই পাকোড়া কিন্তু খেতে খুব একটা ভালো লাগেনি। বেশ নরম নরম হয়ে গিয়েছিল কিন্তু এই রেসিপিটা করার পর খুবই ভাল লেগেছিল খেতে একদম মুচমুচে ছিল খেতে এবং খুবই সুস্বাদু হয়েছিল।


রান্না করার সময় তো দেখতেই পাচ্ছেন ভিডিওতে আমার গুলুমুলু কেমন বিরক্ত করছে আমাকে। আর শুধু আপনাদের জন্য রেসিপি করার সময় এরকম করে তা না আমার প্রত্যেকটা রান্নার সময় সে এমন করে। আর আমি রান্নাঘরে ঢোকামাত্র সে রান্নাঘরে ঢুকে যাবে এবং আর বেরোনোর কোন নাম নেই। সে আমাকে অনেক সাহায্য করে রান্নার কাজে আমার হাঁড়িপাতিল এলোমেলো করে ফেলে। আমার সব সবজি ফেলে দেয়। আর তার প্রতিদিনের কাজ এগুলো আমার কাজ সবসময় ঠিক করে রাখা। যাইহোক আমি খুব আনন্দ করি ওকে নিয়ে রান্না করতে।

যেহেতু এখানে আমি বেশি তেলে পাকোড়াগুলো ভাজছিলাম তাই আমার একটু বেশি ভয় লাগছিল যদি বাবুর গায়ে তেল ছিটে যায় তাই আমি আপনাদের ভাইয়াকে একপর্যায়ে ডাকতে বাধ্য হয় এবং সেও এসে আমাদের ভিডিওতে একটু দর্শন দিয়েছে। আপনারা ভিডিওটা দেখলে বুঝতে পেরে যাবেন। যাই হোক সব মিলিয়ে ভালো ভাবে আমি রেসিপিটা করেছিলাম এবং খেয়েও খুব ভালো লেগেছিল। আপনাদের ভাইয়া তো খুবই খুশি হয়ে গিয়েছিল। সে বললো আসলে এটা খেতে অনেক সুস্বাদু হয়েছে এবং বেশ মুচমুচে ছিল।

20220915_180709.jpg

তো বন্ধুরা আর বেশি কথা বলব না। আপনারা ভিডিওটি উপভোগ করুন। আশা করছি আপনারা রেসিপিটা ভালোভাবে বুঝতে পেরে গেছেন আমার লিখিত রেসিপি থেকে। আর তারপর আপনাদের সুবিধার জন্য ভিডিও শেয়ার করা। আপনাদের যেটুকু বাকি আছে বুঝতে ভিডিও দেখে বুঝতে পেরে যাবেন। তো বন্ধুরা দেখা হবে পরবর্তীতে নতুন কোনো রেসিপির ভিডিও নিয়ে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু আমি দেখেছিলাম আলু পাকোড়া রেসিপিটি। কিন্তু ভিডিওতে খুব সুন্দর ভাবে রেসিপিটি বুঝতে পেরেছি। জি আপু ঠিক বলেছেন শায়ান বেশ দুষ্টুমি করছে তা দেখে বোঝা যাচ্ছে। সব ছেলেমেয়েরা রান্নার সময় মায়েদের এমন বিরক্ত করে। ধন্যবাদ আপনাকে আপু রেসিপির ভিডিওটি আমাদের মাঝে শেয়ার জন্য।

 2 years ago 

আপনার আলোর পকোড়া টা দেখে বেশ ভালো লাগলো। দেখে মনে হচ্ছিল খেতে বেশ সুস্বাদু ছিল। আর হ্যাঁ ছোট বাচ্চারা দুষ্টামি করবে জালাবে এটাই স্বাভাবিক।

 2 years ago 

আপু যদিও আমি আপনার আলুর পকোড়া দেখিনি। তবে আপনার আলুর পকোড়ার ভিডিও দেখে অনেক ভালো লাগল। সত্যিই আপু বাচ্চারা একটু দুষ্টুমি করবে স্বাভাবিক। তবে আপু শায়ান বাবুতো আপনার রান্না ঘরে অনেক কাজ করে দেয়। সেগুলো গোছাতে আরো অনেক লোকের প্রয়োজন হয়। আপনাকে অনেক ধন্যবাদ ভিডিওটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সায়ন বাবুকে দেখে মনে করেছিলাম রেসিপি টা রীতিমতো সেই করছে,হাহাহা। বাবুকে দেখে প্রাণটা জুড়িয়ে গেল। তবে আপনার এই কাজগুলো করতে অনেকটাই কষ্ট হয়। কারণ ছোট বাবুকে সামলে নিজের রেসিপি তৈরি করাটা খুব কঠিন একটা কাজ। তবুও এত কষ্ট করে আমাদের মাঝে আলুর পকোড়া রেসিপি ভিডিও ফুটেজ তৈরি করার জন্য আপনার প্রতি রইল, আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

আপু আমার ছেলেটাও ঠিক এরকমই আমার প্রতিদিনের কাজ গুছিয়ে দেয়। যাই হোক আপনি খুব সুন্দর ভাবে আলুর পাকোড়া তৈরি করেছেন। এই রেসিপিটি আমরা বিকালের নাস্তা হিসেবে খেতে পারি। আমার কাছে এই পাকোড়া খেতে খুবই ভালো লাগে। যেকোন অতিথি আপ্যায়নেও আমরা বিকালের নাস্তা হিসেবে এটি ব্যবহার করতে পারি। আপনি খুব সুন্দর ভাবে রেসিপির ভিডিও আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে রেসিপির ধাপগুলো বর্ণনা করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66