ভিডিও রুই মাছ রান্নার মুহূর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি। যেহেতু গত পর্বে আমি বলেছিলাম যে, এই পর্বে আমার রুই মাছ রান্নার ভিডিও আমি শেয়ার করব। তো বন্ধুরা সেই ধারাবাহিকতা থেকে, আমি চেষ্টা করছি এখন সেই ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য ।

IMG_20220429_200004.jpg

মূলত এই পর্বে আমি রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না । কারণ যদি এই সংক্রান্ত বিষয়ে বিস্তর ধারণা আপনারা নিতে চান, তাহলে আপনাদেরকে অবশ্যই ভিডিওটি দেখতে হবে এবং আমি কিভাবে রান্না করেছি তাহলে আপনারা পুরো ব্যাপারটি পরিষ্কার বুঝতে পারবেন ।


যেহেতু এখন উৎসব মৌসুম চলছে আর বাড়িতে অনেক লোকজন এসেছিল মূলত তাদের জন্যই এই রুই মাছ রান্না করা হয়েছিল । আর যেহেতু মাছটা অনেক বড় ছিল, তাই একটু রান্না করার ধরণটা ভিন্ন রকম ছিল । মূলত এতে আমি অনেক ধরনের মসলা ও বিভিন্ন উপাদান ব্যবহার করেছি মূলত যাতে এটি খেতে অনেক সুস্বাদু হয় এজন্য ।

IMG_20220429_200721.jpg

সর্বোপরি আমার অভিজ্ঞতা ভালো ছিল । কারণ দীর্ঘদিন পরে অনেক বড় একটা রুই মাছ রান্না করতে পেরেছি এবং সেটাও খুব ভালোভাবে রান্না করা হয়েছে এবং আমাদের আত্মীয়-স্বজন ও বাসার লোকজন খেয়ে ভালোই বলেছে ।

যদি বন্ধুরা আপনারা রান্নাটি শিখতে চান তাহলে আমি ভিডিওতে যেভাবে দেখিয়েছি, ঠিক সেইভাবে আপনারা পুরো প্রসেসটি ফলো করতে পারেন । তাহলে ব্যাপারটা আপনাদের কাছে খুবই সহজ ও বোধগম্য হবে ।

আজ এই পর্যন্তই
দেখা হবে পরবর্তী পর্বে, নতুন কোন বিষয়ে। ততক্ষণ পর্যন্ত, ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

অনেক ধরনের মসলার সমন্বয়ে সুন্দর রুই মাছের রেসিপি তৈরি করেছেন আপু। রুই মাছের রেসিপি রান্না করার পদ্ধতি গুলো ভিডিওর মাধ্যমে খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। শিখে নিতে পারলাম আপনার ভিডিও এর মাধ্যমে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনার রুই মাছ রান্না দেখে আমার কিন্তু খুব খেতে ইচ্ছে করছে। একা একা খেলে হবে না আমাদের জন্যে পার্সেল করতে হবে। ভিডিওর মধ্যে খুব সুন্দর করে আপনি সম্পূর্ণ রান্নার ধারণ করেছেন। সম্পূর্ণ ভিডিওটি দেখে ভালো ভাবে বুঝতে পেরেছি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু রুই মাছ রান্না পদ্ধতিতে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

রুই মাছের রান্নার মুহূর্ত আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে ভিডিও আকারে তুলে ধরেছেন। আপনি প্রতিটি রান্নার ভিডিও দারুণভাবে আমাদের মধ্যে ফিরে পাবেন যার ফলে খুব সহজেই রান্নার প্রক্রিয়া সম্পর্কে সম্যক ধারণা অর্জন করা যায়। ভিডিও দেখলে আমার খুব সহজেই ওই রেসিপি সম্পর্কে ভালো ধারণা নিতে পারি এবং সহজভাবে তৈরি করতে পারি। এত নিখুত ভাবে ভিডিও করে আমাদের মাঝে রেসিপি দিকে সহজভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার রুই মাছ খেতে খুব ভালো লাগে। আমি প্রায় রুই মাছ খেয়ে থাকি। আপু আপনি অনেক সুন্দর করে রুই মাছের রেসিপি তৈরি করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। ভিডিও টা অনেক সুন্দর হয়েছে আপু। সব মিলিয়ে আপনার পোস্টে অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভালো লাগলো আপু আপনার রুই মাছের রেসিপি। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে আমাদের সামনে উপস্থাপনা করেছেন। এতে করে আমার রান্না করা সহজ হয়ে যাবে আমি মনে করি। কারণ ভিডিও দেখলে আসলে সব কিছু বুঝা যায়। আর আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। খুব সুন্দর করে সবকিছু বর্ণনা করেছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি রুই মাছের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রুই মাছ আমার খুব প্রিয়। আপনি খুব সুন্দর ভাবে দক্ষতা সহকারে ভিডিওর মাধ্যমে রুই মাছ রান্না উপস্থাপন করেছেন আমাদের মাঝে‌ সত্যি দেখে খুব ভালো লাগলো। দেখে মনে হচ্ছে নিশ্চয়ই অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছে। এত অসাধারণ রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

রুই আমারও খুব ফেভারেট রন্ধনপ্রণালী খুব সুন্দরভাবে তুলে ধরেছেন আমাদের মাঝে খুবই ভালো লাগলো দেখে তবে রেসিপিটি খেতে খুবই সুস্বাদু হবে এতে কোন সন্দেহ নেই

 2 years ago 

বড় মাছ খেতে আসলে খুবই ভালো লাগে। আজকে আপনি বড় রুই মাছ রান্নার রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন এবং তার ভিডিও দিয়েছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে এই মজাদার রেসিপি আমাদের মাঝে ভিডিও আকারে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কাছে রুই মাছ ভাজার ছবিটা যা লেগেছেনা কি বলবো। অসাধারন ভাবে রেসিপিটি তৈরি করেছেন আপু। খুব সুন্দর হয়েছে। আপনার রেসিপি গুলো সব সময় অনেক জোশ হয়। ভিডিও দিয়ে বানানোর জন্য বুঝা যায় ভালো ভাবে। শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

রুইমাছ আমার খুবই ফেভারেট মাছ। খুব সুন্দর করে রুই মাছের রেসিপি তৈরীর ভিডিও আমাদের সাথে শেয়ার করলেন। যেটা দেখে খেতে ইচ্ছা করছে আপু ।আমার কাছে অনেক ভালো লাগলো আপনার রেসিপি তৈরি সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32