ভিডিও বিস্কুট দিয়ে পুডিং || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । যেহেতু আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার বিস্কুট পুডিং বানানোর ভিডিও আসবে। তথাপি আমি আমার জায়গা থেকে কথা রাখার চেষ্টা করছি। যেটা আমি বরাবরই করে থাকি, সেই ধারাবাহিকতায় আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি আমার সেই ভিডিও। আশাকরি যারা পাঠক ও ভিউয়ার আছে, তাদের কাছে ব্যাপারটি ভালো লাগবে ।

1644326890788-01.jpeg

মূলত আমি এই পর্বে রান্নাবিষয়ক তেমন কোন কথা বলবো না । কারণ যদি আপনারা ভিডিওটি সম্পূর্ন ভালোভাবে প্রথম থেকে শেষ পর্যন্ত দেখে থাকেন , তাহলে আমি বিশ্বাস করি আমার রান্নার প্রতিটি স্টেপ আপনারা ভালোভাবে বুঝতে পারবেন এবং আপনারা যদি সেটা বাড়িতে বানাতে চান , তাহলে সহজেই ব্যাপারটি আয়ত্ত করে নিতে পারবেন ।


আমি আসলে আমার প্রতিনিয়ত তো রান্না গুলোর পাশাপাশি ভিডিও এইজন্যই করে থাকি। কারণ আমি চাই এগুলো যেন আমার পাঠক ও ভিউয়াররা সহজে চেষ্টা করতে পারে তাদের বাড়িতে এবং তারাও যেন ব্যাপার গুলো খুব ভালোভাবে শিখে নিতে পারে এবং আমি মনেকরি আমার যদি কোন জায়গায় ভুল ত্রুটি হয়ে থাকে, তাহলে আপনাদের মতামতের মাধ্যমে আমি সেই জায়গাটি ভালোভাবে সংশোধন করে নিতে পারব ।

পরিশেষে একজন রাঁধুনি বা কনটেন্ট ক্রিয়েটর হিসেবে, আমি মনে করি আমার সার্থকতা তখন থাকবে যখন আমার অডিয়েন্স আমাকে ভালো ভাবে রেসপন্স করবে। তাছাড়া আমার কাছে বেশ ভালো একটা অভিজ্ঞতা ছিল, কারণ আমার প্রিয় মানুষটার জন্য এই খাবারটি বানিয়েছিলাম, সে খেয়ে মোটামুটি আমাকে ভালোই বলেছে। সর্বোপরি আমার কাছে এটাই বেশ ভালো সার্থকতা ছিল ।

1644326798111-01.jpeg

যাইহোক আপনারা ভিডিওটি দেখুন এবং ভালোভালো মতামত করুন এবং আমার সঙ্গেই থাকুন । দেখা হবে পরবর্তী দিন , অন্য কোন বিষয়ে অন্য কোন টপিক নিয়ে । ততক্ষণ পর্যন্ত সুস্থ থাকুন, সুন্দর থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

অনেক ভালো লাগে আপনার রেসিপিগুলো আপু।খুব সুন্দর করে ভিডিও এর মাধ্যমে রেসিপিটি বর্ণনা করেছেন। দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু,আমি পূর্বেই আপনার তৈরি করা বিস্কুটের পুডিং এর রেসিপিটি দেখেছি। আর আজকে আপনি ভিডিওতে শেয়ার করেছেন। আমার কাছে একদমই নতুন একটি রেসিপি মনে হয়েছে। কারণ বিস্কিটের পুডিং আমি কখনোই খাই নি।একবার ট্রাই করে দেখব।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ভালো লেগেছে আপু আপনার আজকের বিস্কুটের তৈরি পুডিং। আমিতো ভিডিওটি দেখলাম। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। পুডিং এর কালার টা বেশ ভালো এসেছে। আমাদের মাঝে এত অসাধারণ রেসিপি নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

ভিডিও এর মাধ্যমে আপনি খুবই সুন্দর ভাবে পুডিং তৈরির সকল ধাপগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এর আগে আমি অনেকবার পুডিং তৈরি করার জন্য চেষ্টা করেছিলাম কিন্তু ভালোভাবে সফল হতে পারেনি। আপনার এই ভিডিওটি দেখার পরে আমার কাছে মনে হচ্ছে এবার থেকে হয়তোবা আমি পুডিং তৈরি করতে সফল হব। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর একটা ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 
বিস্কুট পুডিং বানানোর এই ভিডিওটি বেশ কয়েকবার দেখেছি। দেখে তো মনে হয় বেশ সুস্বাদু হবে তবে এখনো টেস্ট করে দেখিনি। আপনি খুব সুন্দর করে বিস্কুট দিয়ে পুডিং এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আজকে আপু। ধন্যবাদ আপনাকে ।
 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64092.96
ETH 3145.83
USDT 1.00
SBD 3.88