ভাগ্নীর সাধের অনুষ্ঠানের ভিডিও || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গত পর্বে আমার ভাগ্নির সাধের অনুষ্ঠান এর কিছু অংশ আপনাদের সামনে তুলে ধরেছিলাম। আজকে আমি তারই কিছু অংশের ভিডিও আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। যদিও আমাকে ভিডিওটি আমার মা পাঠিয়েছে শুধু আমার জন্যই। কারণ উনি জানে আমি লেখালেখি করি।

received_756308999027052.jpeg

আমার মা আমাকে বিভিন্নভাবে সাহায্য করে যেমন রান্নাবান্না এবং সব কাজেই। তার কারণ তিনি আমাকে লেখালেখি করতে খুবই উৎসাহ করেন এবং তিনি বলেন আমি যদি শিক্ষিত হতাম যদি লিখতে পারতাম তোদের মতো।তাহলে আমিও তোদের এই প্লাটফর্মে কাজ করতাম। দুঃখের বিষয় আমার মা তেমন কোন পড়াশোনা জানে না।

যাই হোক আমার পরিবারের লোকজন অসুস্থ থাকার কারণে আমি অনুষ্ঠানে যোগ দিতে পারিনি। তবে তাদের সাথে আমার দীর্ঘ সময় ভিডিও কলে কথা হয়েছে এবং তাদের অনুষ্ঠানে আমি অংশগ্রহণ করেছিলাম ভিডিওর মাধ্যমে। তারা আমাকে খুব মিস্ করেছে আমিও তাদেরকে খুব মিস্ করেছি। কারণ তারা আমার খুব কাছের লোক। আমি যেতে পারিনি তবে পরবর্তীতে অবশ্যই কোনো অনুষ্ঠানে যাওয়ার চেষ্টা করব।


এই সাধের অনুষ্ঠানটি গর্ভবতী মহিলাদের জন্য অনেক আনন্দের একটি অনুষ্ঠান। আমি আমার সময়ে বুঝেছি এবং আমার ভাগ্নির সময়েও আপনারা দেখতে পাচ্ছেন। তো এই সময় গর্ভবতী মেয়েদের অনেক প্রকার খাবার খাওয়ানো হয়। পিঠাপুলি থেকে শুরু করে ফলমূল বিভিন্ন ধরনের শাকসবজি, মাংস অনেক কিছু। যাতে বাচ্চা হওয়ার পর কোনো খাবার না খেতে ইচ্ছে করে। কারণ অনেক খাবারই বাচ্চা হওয়ার পর খাওয়া যায় না। যেটা আমাদের মায়েরা অনেক সময় নিষেধ করেন। তো সেই খাবার গুলো আগেই খাওয়ানো হয়।

received_1036195753748849.jpeg

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। আমার ভাগ্নির জন্য সবাই দোয়া করবেন সে যেন তার সন্তানকে পৃথিবীর আলো দেখাতে পারে সুস্থ ভাবে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার ভাগ্নির সাধের অনুষ্ঠানের জন্য যেসব খাবারের আয়োজন করা হয়েছে সবগুলোই খুবই চমৎকার। বেশ আনন্দের কাটানো হয়েছে সময় গুলো দেখেই বুঝা যাচ্ছে। আর আপনার এই ভিডিওর মাধ্যমে অনেক কিছুই জানতে পারলাম একজন গর্ভবতী মহিলার খাবার-দাবার সম্পর্কে। ধন্যবাদ আমাদের মাঝে ভিডিওটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44