শায়ান বাবুর নতুন জুতো ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশা করি সবাই ভালো আছেন , সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি। আমি প্রতিনিয়তই চেষ্টা করি আমার বিভিন্ন অভিজ্ঞতা ও অনুভূতি আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য। যাইহোক যেহেতু লেখালেখি আমার মূলত নেশা ও পেশা। তাই আমি আমার জায়গা থেকে, আমার কাজটা সঠিক ধারাবাহিকতা অনুযায়ী করার চেষ্টা করি ।

IMG_20211115_220817.jpg

বাবুর বয়স দেখতে দেখতে আড়াই মাস পার হয়ে গিয়েছে , বাবু মোটামুটি ভালই বেড়ে উঠেছে। কারণ তাকে প্রতিনিয়ত খুবই ভালভাবে যত্ন করা হয়। যেহেতু এখন ঠান্ডা পড়েছে, তাই মোটামুটি এখনকার যত্নের ধারাবাহিকতা আগের থেকে কিছুটা হলেও আলাদা। ওকে এখন প্রতিনিয়ত গরম কাপড় পড়ানো থেকে শুরু করে, ওর সমস্ত শরীর ঢেকে রাখার জন্য মোটামুটি ভালই কাপড় চোপড় কেনা হয়েছে এবং ওর পা দুটো ঢাকার জন্য নতুন জুতো কেনা হয়েছে ।

inCollage_20211117_153724663.jpg

যদিও আমি কয়েকদিন থেকেই বলছিলাম বাবুর বাবাকে, বাবুর জন্য জুতা কিনতে হবে কারণ এখন ঠান্ডা নেমেছে । যাইহোক বাবুর বাবা, আমার কথা রাখার চেষ্টা করেছে এবং চেষ্টা করেছে বাবুর জন্য নতুন জামা ও জুতো কেনার জন্য। ব্যাপার গুলো একটু কমপ্লিকেটেড হলেও, বাবুর বাবা তা খুব সহজেই তার ব্যস্ততার মাঝে, সেগুলো দায়িত্ববোধের জায়গা থেকে করে ফেলেছে ।

inCollage_20211117_153759084.jpg

গত রাতে যখন বাবুর বাবা অফিস থেকে ফিরল, তখন দেখলাম হাতে অনেকগুলো ব্যাগ এবং মোটামুটি সে আমাকে বলেই ফেলল, এই নাও বাবুর জন্য জামা ও জুতো । এমনিতেই বাবু সারাদিন তার বাবাকে খুব একটা বেশি কাছে পায় না । কারণ তার বাবা প্রতিনিয়ত অনেক রকম ব্যস্ততার ভিতর থাকে। যাইহোক কিন্তু সন্ধ্যা বেলা যখন অফিস থেকে ফেরার পরে, বাবুর বাবা বাবুর কাছে আসে, বাবু তখন ব্যস্ত হয়ে যায় বাবার কাছে যাওয়ার জন্য ।


তবে অন্যান্য দিনের থেকে গত সন্ধ্যার মুহূর্তটা ছিল, সত্যিই অনেকটা আলাদা। আমি চেষ্টা করেছি মুহূর্তটাকে ভিডিও করে রাখার জন্য। যাইহোক আমার বাবু গতকাল সন্ধ্যায় , নতুন জামা ও জুতা পেয়ে ভীষণ খুশি এবং সঙ্গে তার বাবা তাকে ভালোই সময় দিয়েছে । যার কারণে সে মোটামুটি ভালই খুশি ছিল । সর্বোপরি আমার কাছেও গতকালকের সন্ধ্যা বেলাটা অনেকটাই ভাল ছিল এবং এমন সময় ফিরে আসুক বারবার এই কামনাই করি।

Sort:  
 3 years ago 

"শায়ান বাবুর নতুন জুতো" শব্দটি দেখেই মনের মধ্যে ভালোলাগা তৈরি হয়ে গেল। ছোট বাচ্চাদের ছোট ছোট জিনিস গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। দেখতে দেখতে শায়ান বাবু অনেক বড় হয়ে গেছে। তবে তার জুতো দুটো আমার খুবই পছন্দ হয়েছে। শায়ান বাবু যেমন কিউট দেখতে তেমনি তার ছোট্ট দুটো জুতো। শায়ান বাবুর জন্য দোয়া রইল সে যেন এভাবেই সুস্থ ভাবে বেড়ে উঠতে পারে। আপনার পরিবারের সকলের জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

এখানে আপনার সম্পর্কে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ প্রিয়.

 3 years ago 

শায়ান বাবুর নতুন জুতো দেখেই প্রেমে পড়ে গেলাম। ছোট বাচ্চাদের ছোট ছোট জামা, জুতো আমাকে আকর্ষণ করে। তবে সৃষ্টিকর্তা আমাকে এখনো সেই জিনিসগুলো কিনার সৌভাগ্য দেননি। যখন আমি দোকানে গিয়ে ছোট বাচ্চাদের ছোট ছোট জিনিস পত্র দেখতাম তখন আমার খুবই ভাল লাগত। মনে হতো এগুলো আমি কবে কিনতে পারব। শায়ান বাবুর হাসিমাখা মুখটা দেখে মনটা ভরে গেল। ছোট বাচ্চাদের হাসিমাখা মুখের মাঝে মিশে রয়েছে হাজার প্রশান্তি। সন্তান হলো আমাদের জীবনের শ্রেষ্ঠ দান। সৃষ্টিকর্তা তার প্রিয় বান্দাদের এর শ্রেষ্ঠ দান পাঠা। শায়ান বাবু সুস্থ ভাবে বেড়ে উঠছে এটা দেখে ভালো লাগলো। একদিন সে অনেক বড় হবে এবং মানুষের মত মানুষ হবে এই কামনাই করি সব সময়। যার বাবা-মা এত ভাল সে অবশ্যই একজন সৎ এবং নিষ্ঠাবান মানুষ হবে। বাবুর জন্য অনেক দোয়া করি সে যেন সততার সাথে সারা জীবন বেঁচে থাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

বাবুকে মাশাল্লাহ অনেক বেশী সুন্দর লাগছে।
আর বিশেষ করে বাবুর হাসি দেখে একেবারেই মনটা ভালো হয়ে গেল। বাবুর হাসি দেখে মনে হচ্ছে সে তার নতুন জামা জুতো বেশ ভালোই পছন্দ করেছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

মাশাল্লাহ অনেক সুন্দর। জুতাগুলোও সুন্দর হয়েছে আপু এবং খুব মানিয়েছে।

 3 years ago 

দোয়া করবেন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57213.13
ETH 2415.72
USDT 1.00
SBD 2.40