ভিডিও হোমমেড বার্গার || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220203_193551.jpg
আশাকরি সকলে ভালো আছেন । সকলের সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি । যেহেতু গত পর্বে আমি কথা দিয়েছিলাম যে , আমার এই পর্বে আমি ভিডিও আকারে আমার বার্গার বানানোর পুরো প্রসেসটি আপনাদের সঙ্গে শেয়ার করবো। সেহেতু আমি কথা রাখতে প্রতিনিয়ত পছন্দ করি । তাই আমি আমার ধারাবাহিকতা থেকে, আজকে সেই ভিডিও মুহূর্তটি আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি । আশা করি আমার যারা ভিউয়ার ও পাঠক আছে , তাদের কাছে ব্যাপারটি ভালো লাগবে ।

IMG_20220203_193414.jpg

এই পর্বে আমি রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না । তবে আমি শুধুমাত্র আমার অভিজ্ঞতার কথা গুলো বলার চেষ্টা করবো । যেহেতু আমি প্রথমবার বার্গার বাসায় বানিয়েছি, তাই আমার কাছে ব্যাপারটা বেশ ভালোই জটিলতা পূর্ণ ছিল । তাছাড়াও অনেক কষ্টসাধ্যকর ছিল ।


সেই বার্গার বানানোর রুটি সংগ্রহ করা থেকে শুরু করে । প্রতিটা স্টেপ, বিশেষ করে সস বানানো এবং ভিতরের মাংসের পেটি বানানো সব কিছুই আমার কাছে বেশ জটিলতা পূর্ণ ছিল। কারণ আমি প্রথমবার বানাতে যাচ্ছি । যেহেতু আমার ছোট বোন মূলত এই বার্গার খাওয়ার জন্য কয়েকদিন থেকে বায়না ধরেছিল। আর আশেপাশের যে দোকানগুলোতে বার্গার পাওয়া যায়, সেটাও আমার কাছে খুব একটা স্বাস্থ্যসম্মত মনে হয়নি। তাই আমি নিজের চেষ্টায় মূলত বাসায় বার্গার বানানোর চেষ্টা করেছি ।

IMG_20220203_193347.jpg

যদিও প্রথমবার বানিয়েছি, তবে মোটামুটি ভাবে সফল হয়েছি । তবে আমি বিশ্বাস করি, আমি যদি আরো কিছু বার ট্রাই করি , তাহলে আমার জরতা গুলো কাটিয়ে উঠবে এবং আরো আমি সুন্দরভাবে বার্গার বানাতে পারব। যাইহোক সর্বোপরি আমার কাছে অভিজ্ঞতা ভালোই ছিল । কারণ আমার ছোট বোন থেকে শুরু করে আমার প্রিয়তম সকলেই খেয়ে ভালো বলেছে, এটাই আমার কাছে বেশি সার্থকতা ছিল ।

আর তাছাড়া আপনারা ভিডিওটি দেখুন । দেখে আমাকে কমেন্টসের মাধ্যমে জানাবেন যে, কেমন হয়েছে বানানোর প্রক্রিয়াটি । আর যদি কারো শেখার ইচ্ছা থাকে, তাহলে আপনারা ভিডিওটা দেখে সহজেই শিখে নিতে পারবেন । ভালো থাকুন তাহলে । আজকের মত এখানেই বিদায়,দেখা হবে পরবর্তী পর্বে অন্য কোন বিষয়ে ।

ধন্যবাদ সকলকে

Sort:  
 2 years ago 

ওয়াও আপু আপনার বার্গার রেসিপি দেখে আমারও বার্গার খেতে ইচ্ছে করছিল। বার্গার খেতে আসলেই খুব মজা লাগে। আপনার ভিডিওটি দেখে আমি বার্গার তৈরি করার পারফেক্ট একটা রেসিপি শিখতে পেরেছি। আমার কাছে তো খুবই ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

ওয়াও আপু অসাধারণ একটা রেসিপি তৈরি করেছেন আপনি। খুবই দারুণ হয়েছে আপনার তৈরি করা বার্গারটি।আসলে আমরা বার্গার খেতে সবাই পছন্দ করি। তাই আমাদের কাছেও বার্গার খেতে খুবই সুস্বাদু লাগে। ভিডিওতে আপনি খুব সুন্দর করে আমাদেরকে বুঝিয়ে দিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এতো সুন্দর একটা লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 
যাক ভিডিও মাধ্যমে পেয়ে গেলাম। খুবই ভালো লাগল। বার্গারটির তৈরীর প্রক্রিয়া আপনি অনেক সুন্দরভাবে দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল
 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার বার্গার রেসিপি খুবই অসাধারণ হয়েছে।আপনি খুব সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে রন্ধন প্রণালী আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার ভিডিও দেখে খুবই ভালো লাগলো। আপনাদের অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু,আপনার এই হোমমেড বার্গার এর রেসিপিটি আমার কাছে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর করে আপনি পুরোটা উপস্থাপন করেছেন। ভিডিওতে সবটা খুব সুন্দর করেই বোঝা যাচ্ছে।এভাবে স্বাস্থ্যকর পরিবেশে বার্গার তৈরি করে খেলে খুবই ভালো লাগে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও কালকে পোস্ট দেখছিলাম আজকে ভিডিও দেখে খুবই সচ্ছভাবে বুঝতে পারলাম। খুবই সুন্দর ভাবে প্রতিটি বিষয় উপস্থাপন করেছেন। এখন মনে হচ্ছে আমিও চেষ্টা করলে বানাতে পারবো। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

চমৎকার। কথা দিয়ে কথা রাখো আসলে এটা সব সময় আমিও পছন্দ করি। আর যে ব্যক্তি কথা দিয়ে কথা রাখে না এমন ব্যক্তি থেকে সবসময় দূরে সরে থাকাই ভালো।

ভালো লাগলো সুন্দর কিছু আমাদেরকে উপহার দেওয়ার জন্য। ভিডিও দেখে যে কেউ চাইলে আপনার এই সুন্দর বার্গার তৈরির পর্যায়গুলো শিখে নিতে পারে। এমনকি আমিও।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রতি রইল আন্তরিক কৃতজ্ঞতা এবং শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43