ভিডিও মুড়িঘন্টের রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি বন্ধুরা সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি । আমি গতকাল কথা দিয়েছিলাম যে , এই পর্বে আপনাদের সঙ্গে আমি মুড়িঘন্টের রেসিপির ভিডিও শেয়ার করব । আমি যেহেতু প্রতিনিয়তও আমার ধারাবাহিকতা বজায় রাখতে পছন্দ করি। তাই এই পর্বে আমি চেষ্টা করছি, ভিডিওটি আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য । আশাকরি আপনাদের ভালো লাগবে ।

IMG_20220213_110439.jpg

মূলত রান্নাটি করেছিলাম আমার প্রিয়তমোর জন্য। কারণ যেহেতু বিগত সময়ে আমাদের প্রতি মাসের বাজার একবারে করা হয় , তাই বড় মাছ গুলোর মাথা আমরা সেই সময়ে রান্না না করে সেগুলো আমরা রেখে দিয়েছিলাম মূলত মুড়িঘন্ট বানানোর জন্য। যেহেতু সময় হচ্ছিল না, তাই আরকি অপেক্ষা করছিলাম সময়ের জন্য, যে কবে সময় পাবো ।

যেহেতু গতদিন একটা উৎসব ছিল, তাই মূলত চেষ্টা করছিলাম একটু ভিন্ন রকম খাবার বানানোর জন্য । আর এই ক্ষেত্রে যেহেতু আমাদের টার্গেট ছিল দুপুর বেলার লাঞ্চের সময় আমরা ভারী খাবারের সঙ্গে খাবারটি পরিবেশন করব, তাই মূলত এই খাবারটি রান্না করা হয়েছিল ।


আমি এই পর্বে রান্না সংক্রান্ত তেমন কোনো কথা বলতে রাজি নই। তবে শুধুমাত্র একটা কথাই বলতে চাই ,সেটা হচ্ছে আমার অভিজ্ঞতার কথা। যেহেতু মুড়িঘন্ট এলাকাভেদে সবাই একটু ভিন্নভাবে রান্না করে থাকে, তবে আমাদের এখানে যেভাবে রান্না করা হয় আমি সেটাই শেয়ার করেছি ভিডিওর মাধ্যমে । আশাকরি ভিডিওটি দেখলে আপনারা সম্পূর্ণ প্রসেসটি ভালোভাবে বুঝতে পারবেন এবং আমার কাছে অভিজ্ঞতাটি ভালোই ছিল । কারণ আমি দীর্ঘদিন পরে মুড়িঘন্ট রান্না করলাম ।

IMG_20220213_110819.jpg

যদি অভিজ্ঞতার কথা বলি, তাহলে একটা কথাই বলবো ,এটি সময়সাপেক্ষ রান্না । তবে এটি খেতে অনেক মজা লাগে । আর আমাদের বাসার সবাই খেয়ে ভালোই বলেছে। তাই আমার কাছে প্রকৃত সার্থকতা সেখানেই । যাইহোক বন্ধুরা আপনারা ভিডিওটি দেখুন, আপনাদের কেমন লাগলো সেটি আমাকে মন্তব্য করে জানাবেন। ভাল থাকুন সকলে ,শুভেচ্ছা রইল সকলের জন্য ।

Sort:  
 2 years ago 

মুড়িঘন্টের রেসিপি আমার কাছে ভালো লাগলো কিন্তু অনেক দিন খাওয়া হয় না। খুব সুন্দর হয়েছে মুড়িঘন্টের রেসিপি তৈরি। এখন শুধু খেতে হবে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

মাছের মাথার মুড়িঘন্ট রেসিপি দারুন হয়েছে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার এই মজাদার রেসিপি তৈরির ভিডিও করেছেন। রেসিপি গুলো ভিডিও আকারে শেয়ার করলে বুঝতে সুবিধা হয় এবং খুব সহজেই শিখে নেওয়া যায়। আপনি অনেক সুন্দর ভাবে আপনার এই ভিডিওর মাধ্যমে মজাদার রেসিপি আমাদেরকে শিখিয়েছেন এবং উপস্থাপন করেছেন। আপু আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দারুন একটি রেসিপি সকলকে শেখানোর জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

মাছের মাথা দিয়ে মুড়িঘণ্ট খেতে খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে মজার এই রেসিপি তৈরি করেছেন। রেসিপি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনি সবসময় আপনার রেসিপিগুলো ভিডিওগ্রাফির মাধ্যমে শেয়ার করেন যা দেখে আমার অনেক ভালো লাগে। অনেক সুন্দর ভাবে মজার একটি রেসিপি তৈরীর প্রক্রিয়া উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভিডিও এর মাধ্যমে খুবই সুন্দর একটি মুড়িঘন্টের রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। প্রত্যেকদিন আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর রেসিপি নিয়ে চলে আসেন যা আমাকে মুগ্ধ করে। আপনার তৈরি করা এই ভিডিও থেকে খুবই সহজে শিক্ষা নেয়া যাবে কিভাবে মুড়িঘনটো তৈরি করা যায়। আপনাকে অশেষ ধন্যবাদ আপু এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

গতদিন মুড়িঘন্টের রেসিপিটি দেখলাম।আর আজকে ভিডিও দেখলাম। আপনার এই রেসিপিটি খুবই সুন্দর হয়েছে আপু ।আপনি খুব সুন্দর করে ভিডিও এর মাধ্যমে আমাদের মাঝে পুরো মুড়িঘন্টের রেসিপিটি উপস্থাপন করেছেন।আমার কাছে খেতে খুবই ভালো লাগে ।এখনই কিন্তু খেতে ইচ্ছে করতেছে আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

মুড়িঘন্ট ও আমার খুব ই ফেভারিট ।মাঝেমধ্যেই বাড়িতে বস্তুর করে খাওয়া হয়। তবে ইলিশ মাছ দিয়ে বেশি খাওয়া হয়। দারুণভাবে রেসিপিটি প্রস্তুত করেছেন। দেখেই লোভ হচ্ছে। খেতে মনে হচ্ছে খুব সুস্বাদু হয়েছিল 😋😋

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

মাছেরখুবই সুন্দর করে মুড়ি ঘন্টের রেসিপি তৈরি করেছেন। আপনি প্রতিনিয়তই আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর মুড়িঘন্টার রেসিপি শেয়ার করে থাকেন যা আমাদের কাছে খুবই ভালো লাগে। তাই আপনি আজও মাছের মাথা দিয়ে মুড়ি ঘন্টা ও তৈরি করেছেন অসাধারণ হয়েছে আপনার রেসিপিটি।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এতো সুন্দর একটি মাছের মাথা দিয়ে মড়িঘন্টাতৈরি করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু মাছের মাথাটা এমন ভাবে দিয়েছেন যেন ইচ্ছে করতেছে এখনই নিয়ে খেতে বসে পড়ি। অসম্ভব সুন্দর লাগে সব সময় আপনার রেসিপিগুলো। ভিডিওটা আমার কাছে খুবই ভালো লেগেছে। ভিডিওর মাধ্যমে রেসিপিটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাসায় আসিয়েন দাওয়াত রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.027
BTC 55213.27
ETH 2919.78
USDT 1.00
SBD 1.95