ভিডিও মূলাশাকের ঘন্ট রুই মাছের মাথা দিয়ে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

বন্ধুরা সবাইকে আমার রেসিপি ভিডিওতে স্বাগতম।গতকাল আমি যে মূলাশাকের রেসিপি করেছিলাম রুই মাছের মাথা দিয়ে। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। সবাই আমার ভিডিও রেসিপির অপেক্ষায় ছিলেন আর অনেকে আমার রেসিপিটা পছন্দ করেছেন। সত্যি বলছি রেসিপিটি খুব ভালো হয়েছিল খেতে এবং এর স্বাদ খুবই সুস্বাদু ছিল।

PhotoCollage_1665803370806.jpg

আসলে আইডিয়াটা মাথায় হঠাৎ করেই এসেছিল যে আমি মুলাশাক দিয়ে ভিন্ন রকমের একটা রেসিপি করব। আর যার কারণে আমি মাছের মাথাটা রেখে দিয়েছিলাম। তো আমি বাজার থেকে কিছু শাক কিনে এনেছিলাম এবং কেটে ধুয়ে আমি এই নতুন রেসিপি রান্না করেছি। আর মাঝেমধ্যে আমার আনকমন রান্না করতে খুবই ভাল লাগে আর রান্না করার চেষ্টা করি নিজের মতো করে। তবে রেসিপিটা সবাই এত পছন্দ করবেন বুঝতে পারিনি।


আর একটা কথা বলছি যারা মুলাশাক পছন্দ করেন না তারা এভাবে একদিন রান্না করে খেয়ে দেখবেন। এভাবে রান্না করলে একটুও গন্ধ থাকে না। মুলা শাকের যে একটা গন্ধ থাকে যেটা অনেকেই সহ্য করতে পারে না আর এভাবে রান্না করলে এতোটুকু গন্ধ থাকে না। এইটা খেতে খুব মজা লাগে। আমি মুলাও বিভিন্নভাবে রান্না করলে মুলার গন্ধ থাকে না। আমি সেই রেসিপি গুলোও আপনাদের সাথে শেয়ার করবো। যেহেতু এখন শীতকাল চলে এসেছে বাজারে প্রচুর পরিমাণে পাওয়া যাবে। অনেকে মুলা পছন্দ করে না কিন্তু আমার মুলা খেতে ভীষণ ভালো লাগে। আপনাদের ভাইয়াও খায়না। যার কারণে আমারও খুব একটা খাওয়া হয়না।

যাইহোক বন্ধুরা ভিডিওটা আমার বেশ বড় হয়ে গেছে। তবে আশা করছি আপনারা ভিডিওটা পছন্দ করবেন। কারন অনেকে আমার ভিডিও দেখতে ভালোবাসেন এবং আপনাদের ভাল লাগার কারণে আমিও অনেকটাই কষ্ট করে ভিডিও বানানোর চেষ্টা করি। আর এই রেসিপিটার ভিডিও দেখলে আরও সহজভাবে আপনারা বুঝে যাবেন যে আমি কিভাবে রেসিপিটা করেছি।

20221014_130910.jpg

বন্ধুরা যাইহোক আজকে এই পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে নতুন কোনো রেসিপির ভিডিও নিয়ে। ততক্ষণ সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

গতকাল আপনার এই রেসিপিটি দেখেছিলাম আপু। ভিডিও আকারে দেখে পুরো রেসিপি সম্পর্কে আরো ভালোভাবে ধারণা পেলাম। দেখে তো মনে হয় খুবই সুস্বাদু এটি। এই রেসিপিটির যে জিনিসটা আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে সেটি হচ্ছে এটি রান্না করার পর মুলার শাকের কোন গন্ধ থাকে না। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মুলা শাক ভাজি এবং ঘন্ট দুই ভাবেই খেতে খুব ভাল লাগে।মাছের মাথা দিয়ে ঘন্ট করেছেন দেখেই বোঝা যাচ্ছে খুব সুস্বাদু হবে।আমাদের বাসায় অনেক দিন আগে এই রেসিপি করেছিল।ধন্যবাদ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65