তুমি বন্ধু কালা পাখি কাভার হিরা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ বাসি,

20220716_202647.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজকে আমি আপনাদের মনোরঞ্জন করার জন্য একটি গান নিয়ে হাজির হয়েছি। আসলে বেশ কিছুদিন ধরে এই গানটি নেট দুনিয়ায় ভাইরাল বলতে পারেন বা সবার মুখে মুখে একটি গান শুনতে পাচ্ছি। তাই নিজের মতো করে একটু বলার চেষ্টা করেছি। আর যেহেতু গুনগুন করে একটু গান গেয়ে থাকি তো ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আশা করছি আপনারা এটা পছন্দ করবেন।

আমি খুব একটা ভালো গান করি না মাঝেমধ্যে একটু চেষ্টা করি বলার। আমার গান শুনতে খুবই ভালো লাগে। যদি কোন ভুল হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। গান বলতে বরাবরই আমার ভালো লাগে কিন্তু সেভাবে কখনো সুযোগ হয়নি শেখার। আমি গ্রামে বড় হয়েছি। এখন মনে হয় যদি গানটা আমি একটু শিখতে পারতাম কিন্তু এখন আমার সেই সময়টা আর হাতে নেই।

বেশ কিছুদিন ধরে গানটা শুনছিলাম। আমার খুবই ভাল লেগেছিল গানটি। এইজন্যই আরকি গাওয়া বিশেষ করে। কারণ আমি বরাবরই এই ধরনের গান গুলো খুবই পছন্দ করি। তো বন্ধুরা আশা করছি আপনারা গানটি উপভোগ করবেন।

ধন্যবাদ সবাইকে

গানঃ সাদা সাদা কালা কালা

ছয়াছবিঃ হাওয়া

গায়কঃ আরফান মৃধা শিবলু

সুরঃ ইমন চৌধুরী

লিরিক্সঃ হাসিম মাহমুদ

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
হইছি আমি মন পাগলা
বসন্ত কালে ..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।।

পিরিত ভালা গলার মালা
বল্লে কি আর হয়,
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়।

সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
হইছি আমি মন পাগলা
বসন্ত কালে ..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি ..

Sort:  
 2 years ago 

আপু আপনি তো দারুন গান গেয়েছেন। আপনার গলায় গান শুনতে খুবই ভালো লাগলো। এভাবে আমাদের আরো গান উপহার দিবেন সেই প্রত্যাশা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

তুমি বন্ধু কালা পাখি গানটি দারুন ভাবে কভার করেছেন আপু। সত্যিই অনেক ভালো লাগলো আসলে বর্তমানে এই গানটি খুবই জনপ্রিয় সবার কাছেই খুবই ভালো লাগে গানটি শুনতে । রাস্তাঘাটে যেখানে গেলেই এই গানটি শুনতে পাওয়া যায় সুন্দর করে গান কভার করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বর্তমান সময়ের খুবই জনপ্রিয় এবং ভাইরাল একটি গান এই সাদা সাদা কালা কালা গানটি। গানটি আমার কাছে অনেক ভালো লাগে আমি অনেকবার শুনেছি। কিন্তু আপু সত্যি কথা বলতে কি আপনার কন্ঠে গানটি খুবই খুবই সুন্দর মানিয়েছে। সাথে বাদ্যযন্ত্র থাকলে একেবারেই আসল শিল্পীদের মতই লাগত।

 2 years ago 

বর্তমানে এই গানটা খুবই জনপ্রিয় একটি গান। সিনেমাটা যেহেতু এখনো রিলিজ পাইনি সিনেমাটা অনেক সুন্দর হবে আশা করি।। আপনার কন্ঠে গানটি খুবই সুন্দর লাগলো শুনতে।

 2 years ago 

এই গানটি বেশ ভালো লাগে আমার কাছে। আপনার কন্ঠে কভার করা গানটি বেশ ভালো লাগলো আমার কাছে। খালি গলায় অসাধারণ গেয়েছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপু আপনার গাওয়া গান অসাধারণ হয়েছে। সেই সাথে শায়ান বাবুকে দেখে অনেক ভালো লাগলো। আপনার গানের গলা সত্যিই অসাধারণ। দারুন একটি গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং আমাদেরকে শোনার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ দারুণ হয়েছে আপু।। আপনিও ট্রেন্ড অনুসরণ করলেন। গানটা বেশ সাড়া ফেলেছে। দারুণ কভার করেছেন গানটা। এই দিয়ে দ্বিতীয় বার আপনার কাভার করা গান শুনলাম। অনেক সুন্দর হয়েছে।।

 2 years ago (edited)

অনেকদিন পর আপনার গলায় গান শুনে দারুন লাগলো আপু। এর আগেও আপনার গান শুনেছি। আপনি খুবই ভালো গান করেন। আর গানের সাথে সাথে শায়ান বাবুর দুষ্টুমি গুলো বেশ উপভোগ করছিলাম। শায়ান বাবু অনেক বড় হয়ে গেছে। মা ও ছেলে দুজনের জন্যই দোয়া ও ভালোবাসা রইলো আপু।😍😍

 2 years ago 

আপু দারুন।এই রকমের গানগুলো আপনার কন্ঠে বেশ দারুন লাগে।সামনে আরো সুন্দর সুন্দর গান শুনবো আশা করি।ধন্যবাদ

 2 years ago 

আপনের দুনিয়ার ভাইরাল গান আপনার কন্ঠ শুনে মনে হচ্ছে আরো একবার ভাইরাল হয়ে যাবে। সত্যিই অনেক ভালো লেগেছে শুনতে। শায়ান বাবু মনে হচ্ছে আপনার কন্ঠে গান শুনে সবথেকে বেশি খুশি হয়েছে। ধন্যবাদ আপনাকে এই গানটি কাভার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50