অতিথি আপ্যায়ন চলছে

in আমার বাংলা ব্লগ3 years ago

মোটামুটি বন্ধুরা আপনারা সবাই জানেন যে, আমি একজন গর্ভবতী মহিলা। আর সবথেকে বড় বিষয় হচ্ছে যে এইসময় আমাকে দেখতে, আমার বাসার আশেপাশের লোকজন ও আত্নীয় স্বজন অনেকেই আসছে। যদিও আমি কিছুতেই এতে বিব্রত হচ্ছি না। কারণ তারা সবাই জেনে গিয়েছে যে আমার আল্ট্রাসনোগ্রাম দ্বিতীয়বারের মতো হয়েছে এবং তারা এখন সবাই দিন গুনছে কবে সেই কাঙ্খিত সময় হবে। সত্যি বলতে কি আমি নিজেও অনেকটা আগ্রহী হয়ে আছি সেই কাঙ্খিত দিনের জন্য। আমি মনে করি আমার অনুভূতি একমাত্র তারাই বুঝতে পারছে, যারা আমার মত মা হতে যাচ্ছে বা যারা মা হয়েছে তারা।


যদিও আমি নিজে কোন কাজ করছি না। আর যেহেতু বাড়িতে অনেক লোকজন আসছে,তাই আমার মা নিজের থেকেই সবকিছু সামলিয়ে নিচ্ছে। আজকে দুপুরবেলা আমার শ্বশুর বাড়ি থেকে অনেকগুলো লোকজন আসবে। আসলে তারা মূলত আমাকে দেখতে আসবে। যেহেতু শ্বশুরবাড়ির লোকজন আমাদের বাড়িতে আসবে, তাই বাড়িতে একটু আলাদাভাবে প্রস্তুতি চলছে।
যেহেতু তারা হঠাৎ করেই ফোন করে আসছে বাড়িতে। তাই তাদের জন্য বাড়িতে যা উপস্থিত ছিল তাই রান্না করা হয়েছে, মূলত কিছু সবজি কিছু মাছের তরকারি ও কিছু মাংসের তরকারি রান্না করা হয়েছে। আমি মনে করি দুপুরবেলা তাদের খাবারের জন্য এই সকল খাবার একদম পারফেক্ট।আমি আসলে মূলত রান্না করিনি। যা রান্না করেছে সব আমার মা করেছে। তবে আমি পাশ থেকে কিছু সহযোগিতা করেছি রান্না করার সময়। যাইহোক বন্ধুরা এই ছিল আমার আজকের অতিথি আপ্যায়নের অবস্থা। আমি চেষ্টা করেছি আমার সবটুকু দিয়ে আমার শ্বশুরবাড়ির লোকজনদেরকে খুশি করার জন্য। আশা করি তারা খুশি হবে।
inCollage_20210613_113011961.jpg

inCollage_20210613_113225179.jpg
Photography author. Device redmi 8A Dual. Thank you.

Sort:  
 3 years ago 

আপনার অতিথিকে যেভাবে খেতে দিচ্ছেন।সত্যি দেখে খুব নিমন্ত্রিত হতে ইচ্ছা হচ্ছে। খুব ভালো আপনাদের ভালো মুহূর্ত সাথে সুস্বাদু রেসিপি ভাগ করে দেবার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

দেখেই বোঝা যাচ্ছে খাবার গুলো খুবই টেস্টি । খিদে পেয়ে গেলো । যাই ডিনার টা করে আসি ।

 3 years ago 

আপনাকে নিমন্ত্রণ করলাম।

 3 years ago 

খাবারগুলো আসলেই দেখতে খুব সুস্বাদু লাগছে। জিভে জল চলে আসলো আমার দেখেই।

 3 years ago 

আমারও একই অবস্থা । করোনা যাক তারপর দেখি আবার একদিন পিকনিক করা যায় কি না ।

 3 years ago 

আমার পরম সৌভাগ্য।

 3 years ago 

চলে আসেন আমাদের বাসায়। নিমন্ত্রণ রইলো।

সময় অতিথি সেবা করা সত্যি বড় কষ্টকর। তারপরও তো অতিথি নারায়ণ। আপনি ভালো থাকবেন,সাবধানে থাকবেন।আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনিও ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63020.02
ETH 2458.97
USDT 1.00
SBD 2.62