সময় গুলো চলে গেল || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

inCollage_20210831_022759797.jpg
যেদিন দুপুরবেলা এই ঘরটাতে এসেছিলাম, তখন আমি মনে করিনি যে আমার সেই সময়টায় হয়তো, এই বেলকুনিতে যাওয়ার শেষ সময় হবে। তারপর টানা তিনদিন,আমি রুমের ভেতর থেকে বেলকুনির দিকে দেখছিলাম কিন্তু আর যেতে পারিনি। কারণ আমার শারীরিক অবস্থার জন্য।
20210828_174831.jpg
আজ অন্যান্যদিনের থেকে, অনেকটাই নিজের ভিতর হালকা কিছু এনার্জি পাচ্ছি। যার কারণে মোটামুটি একটু হাঁটা চলাফেরা করছি। ডাক্তার যেহেতু বলেছে একটু হাঁটা চলাফেরা করার জন্য। তাই রুমের ভিতরে পায়চারি করছি। প্রথমে নজর ছিল আমার ওই বেলকুনির দিকে। কারণ তিনদিন শুয়ে থেকে মোটামুটি শরীরটা আমার অনেকটা অকেজো হয়ে গিয়েছিল, যেটাকে আমি এখন কেজো করতে চাই।
20210828_174843.jpg
এই তিন দিনে যে, ঘুম ভীষণ পরিমাণে হয়েছে তা কিন্তু মোটেও না। যাইহোক মোটামুটি প্রথম দিনটা ঘুমিয়েছিলাম। পরেরদিন শরীরে ছিল প্রচণ্ড ব্যথা এবং মানসিক একটা চাপ। যাইহোক এখন কিছুটা হালকা বোধ করছি। সকালবেলা বাবু যখন ঘুমাচ্ছিল, তখনই আমি চলে গিয়েছিলাম বেলকুনিতে এবং গিয়ে অনেকটা সময় দাঁড়িয়ে ছিলাম এবং দেখছিলাম আশে পাশের অবস্থাগুলো।
20210828_174855.jpgএই কংক্রিটের শহরে, এখনো যে মানুষ গাছগুলো লাগিয়ে রেখেছে তাই বা কম কিসে। যদিও বা এতো ভালোবাসা আমি প্রকৃতির প্রতি এই কংক্রিটের শহরের মানুষগুলোর দেখি না। তবে এখানে তো সবাই কিছুটা প্রতিযোগিতা করে চলে, কারন কে কত বড় বাড়ি বানাতে পারে, কত উঁচু দালান বানাতে পারে এর ঐ প্রতিযোগিতা দেখি আমি এই কংক্রিটের শহরে।


উদাস হয়ে ভাবার মত খুব একটা সময় এখন হাতে নেই। কারণ কখন যে বাবু উঠবে, আবার কখন যে তাকে সামলাতে হবে সেটা নিয়েই ভাবছি। যাইহোক গত রাতেও খুব একটা ভালো ঘুম হয়নি, বাবু শেষ রাতের দিকে ভীষণ কেঁদেছে। কারণ ও কিছুটা হলেও আঘাত পেয়েছে ওর নাভীতে।
এই কংক্রিটের শহরেই আমার বাবুর জন্ম হয়েছে। যাইহোক এই রুমের প্রতি আলাদা একটা আগ্রহ কাজ করবে। কারণ এই রুমেই আমরা প্রথম তিনটি রাত যাপন করেছি। যাইহোক যদিও জানি না এটাই এখানে আমার শেষ কিনা। তবে সময় হলে আবারো আসব এই গাছগুলো দেখার জন্য, এই বেলকুনিতে সময় কাটানোর জন্য হয়তো বা অন্য কোন মায়ায়।

Sort:  
 3 years ago 

শুনে খুব খুশি হলাম আপনি সুস্থ হয়ে উঠছেন। আপনি ও আপনার বাবুর জন্য একবুক ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

বাবু আর ভাইকে নিয়ে আপনার আগামীর দিনগুলো সুন্দর কাটুক,এই দোয়াই করি😊

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনি বর্তমান সুস্থ হয়েছেন শুনে অনেক খুশি হলাম, আপনার এবং আপনার বাবুর জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপু আপনার রাত জাগা এখন থেকেই শুরু হলো বলতে পারেন। আপনার বাবুর জন্য কতরাত ঘুমাতে পারবেন না তার ঠিক নেই। কিন্তু এর ভিতর একটি ভালোলাগা কাজ করবে।।

 3 years ago 

একদম সঠিক কথা বলেছেন ভাই। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

ধন্যবাদ 🙂🙂

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61060.27
ETH 2927.58
USDT 1.00
SBD 3.55