ভিডিও সয়াবিনের নিরামিষ তরকারি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা?

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম। সেটি হচ্ছে সয়াবিনের নিরামিষ তরকারি। আপনারা সবাই খুব পছন্দ করেছেন। আজকে আমি সেই রেসিপির ভিডিও শেয়ার করব। আশা করছি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা ভিডিওটি উপভোগ করুন।

20220707_100920.jpg

আমি যখন প্রত্যেক মাসে বাজার করতাম তখন আমি এই সয়াবিন দেখতাম কিন্তু আমি এটা কখনো খাইনি। তখন আমি পাশের বাসার বৌদিকে এসে জিজ্ঞেস করায় বৌদি বলল এটা খেতে খুবই সুস্বাদু লাগে। আমরা এটাকে নিরামিষ মাংস বলে থাকি। আসলে বৌদিরা অনেক নিরামিষ তরকারি খায়। তো উনারা খুব ভালোভাবে জানে এটা কিভাবে রান্না করতে হয়। তো আমি বাজার থেকে কিনে আনি এবং তার কাছে শুনে নেই কিভাবে রেসিপি রান্না করতে হয়। তারপরও আমি রান্না করে ফেলি।


সত্যি বলছি বন্ধুরা এটা খেতে যে এতো সুস্বাদু হবে এটা রান্না করার আগ পর্যন্ত বা খাওয়ার আগ পর্যন্ত আমি বুঝতে পারিনি। আমি তো এখন মাঝেমধ্যেই এটা কিনে আনব এবং খাব। আপনাদের ভাইয়াও এটা খুবই পছন্দ করেছে। আসলে এটা খেতে খুবই সুস্বাদু লাগে।

বন্ধুরা আমি রেসিপি নিয়ে বেশি কথা বলতে চাইনা। আপনারা আমার রেসিপি পোস্ট দেখে বুঝতে পেরেছেন। তো আজকে আপনাদের সুবিধার জন্য আমি ভিডিও শেয়ার করছি। আমি প্রতিনিয়ত ভিডিও শেয়ার করার চেষ্টা করি। যদিও শায়ান বাবাকে নিয়ে সব সময় সেটা সম্ভব হয় না। তবে আমার যথাসাধ্য আমি চেষ্টা করি আপনাদের সাথে ভিডিও শেয়ার করতে। আপনারা এটা পছন্দ করেন এবং আমারও ভালোলাগে।

20220707_102157.jpg

তো বন্ধুরা সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং যারা এখনো এই রেসিপিটি টেস্ট করেননি তারা অবশ্যই পরবর্তীতে বাসায় বানানোর চেষ্টা করবেন। এটা খেতে খুবই সুস্বাদু হয় এবং আমি এটা খুব মজা করে খেয়েছি। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো রেসিপি নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

নতুন কড়াইতে বেশ মজাদার রেসিপি প্রস্তুত করা শুরু করেছেন দেখছি আপু। গতদিনের মত আজকের রেসিপিটাও বেশ দারুন হয়েছে। আশা করি খুবই লোভনীয় ও সুস্বাদু ছিল আপনার এই রেসিপিটা।

 2 years ago 

খুবই মজাদার একটি সয়াবিনের নিরামিষ তরকারি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি বরাবরই আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন। এত মজাদার একটি নিরামিষ তৈরি রান্না আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55