কেনাকাটার মহূর্ত

in আমার বাংলা ব্লগ7 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ আমি শেয়ার করব বাবুর জন্য কেনাকাটা করেছি তারই কিছু মুহূর্ত। কেনাকাটা যেন কিছুতেই শেষ হচ্ছে না। কিছুদিন আগে দু'বার মার্কেটে গিয়েছিলাম বাবুর জন্য কেনাকাটা করতে। অনলাইন থেকেও বেশ কিছু শীতের কাপড় কিনেছিলাম। তবে সেগুলো ছিল হালকা শীতের। দুগত দু-তিন দিন থেকে খুব বেশি শীত পড়েছে। তাই ভাবলাম একটু মোটা কাপড় কেনা যাক। তবে এবারের শপিং গুলো আমরা করিনি আমার মা মানে বাবুর নানি বাবুর জন্য করে দিয়েছেন।

20231129_164954.jpg

তিন দিন হল বাবার বাড়ি থেকে এসেছি। এসে দেখছি শহরেও বেশ ভালোই শীত পড়েছে। বাবুর বাবাকে বলছিলাম মার্কেটে যেতে কিন্তু সে কিছুতেই রাজি হচ্ছিল না কারণ তার কাজের চাপ নাকি খুব বেশি। আর গিয়ে অনেক ঘোরাঘুরি করে কাপড় কিনতে হয় তাই সে রাজি নয় যাওয়ার জন্য।কারণ আমরা মেয়েরা এক দোকানে কেনাকাটা করতে অভস্থ নই। আমরা ঘুরে ঘুরে দেখেশুনে তারপর কিনবো।বাধ্য হয়ে আমার মাকে ফোন দিলাম এবং মা চলে এসেছিল গতকাল। মাকে নিয়েই কেনাকাটা করতে গিয়েছিলাম।

20231129_172155.jpg

20231129_165000.jpg

20231129_164945.jpg

প্রথমে আমি বাবুর জন্য একটু মোটা সোয়েটার দেখছিলাম। খুব বেশি মোটাও না যেন বাবু পড়ে আরাম বোধ করে তেমন। বেশ কিছু গেঞ্জি দেখতে দেখতে পছন্দ হয়ে গিয়েছিল যেগুলোর ফটোগ্রাফি আমি করিনি তবে দু একটার করেছি। বাবুও খুব পছন্দ করেছিল কারণ প্রত্যেকটা গেঞ্জির উপরে কার্টুন ছিল। গেঞ্জি কেনার পর আমরা কিছু ট্রাউজার দেখছিলাম। প্রথমে যেগুলো দেখছিলাম সেগুলো খুবই নরমাল মনে হচ্ছিল।বেশ কিছু দোকান আমি ঘুরে দেখার পর দুটো দোকানে কিছু পায়জামা পছন্দ হয়।

20231129_172615.jpg

20231129_171119.jpg

20231129_171105.jpg

এরপর পছন্দমত কিছু পায়জামা কিনে নিয়েছিলাম। আমার ছেলে জিন্সের প্যান্ট পড়তে অনেক পছন্দ করে। বাসার বাহিরে বের হলে ও তো জিন্স ছাড়া বেরই হয় না। এই বয়সে পছন্দ করা শিখে গেছে। যাইহোক বাবুর জন্য তিনটা জিন্সের প্যান্টও কিনেছিলাম। এরপর গেলাম জুতার দোকানে। ওর জন্য একজোড়া কেডস জুতা কিনেছিলাম। যদিও আছে বাসায় তারপরও ছোট বাচ্চা নোংরা করে ফেলে তাই কিনে নিলাম।

একটা কথা বলতে ভুলেই গিয়েছি যখন আমি দোকানে কেনাকাটা করে টাকা দিতে যাচ্ছিলাম তখনই আমার মা বলছিলেন থাক আমি দিয়ে দিচ্ছি। এরকম করতে করতে প্রত্যেকটা দোকানে আমার মা সব টাকা দিয়েছেন। যাক অনেকগুলো টাকা আমার বেঁচে গেলো।🤪 যাই হোক কেনাকাটা শেষ করে আমরা বাসায় চলে আসি এবং আমার মা বাসায় এসে কিছুক্ষণ রেস্ট করে বাড়িতে চলে যান।

তো এই ছিল আমার কেনাকাটার মুহূর্ত।আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 7 months ago 

জি আপু ঠিক বলেছেন সব জায়গায় মোটামুটি ভালোই শীত পরেছে। শীতের কাপড় কেনাকাটা করার সুন্দর মহূর্ত গুলো আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন দেখে ভালো লাগলো আপু।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 7 months ago 

বাহ আপু বাবুর জন্য মায়ের সঙ্গে যেয়ে বেশ ভালই শপিং করেছেন। আসলে বাচ্চাদের শপিং যেন শেষই হতে চায় না ।আর শীতের দিন আসলে তো কোন কথাই নেই ।বেশ কিছু কেনাকাটা করতে হয়। তবে বাবুর নানু সবকিছু কিনে দিল বেশ ভালোই হলো আপনার টাকাটা বেঁচে গেল ।ভাইয়া না এসে ভালই করেছে কি বলেন । যাইহোক আপনার কেনাকাটার মুহূর্ত বেশ ভালো ছিল ।ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আপনার ভাইয়া না গেলেও আমাকে টাকা দিয়েছিল কিন্তু আমার আম্মুর সব টাকা দেওয়ায় আমার টাকাগুলো বেঁচে গিয়েছিল। 🤪ধন্যবাদ আপু।

 7 months ago 

ভাইয়া সময়ের অভাবে মার্কেটে যেতে পারেন নি।তাই আপনি আর আন্টি গেলেন মার্কেটে।আসলেই মেয়েরা মার্কেটে গিয়ে ঘুরাঘুরি করেই কেনাকাটা করতে পছন্দ করে ।আর আন্টি সব কেনাকাটার টাকা দিয়ে দিলেন,এতে আপনার অনেকগুলো টাকা বেঁচে গেল।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

আমরা মেয়েরা নাকি মার্কেটে গেলে অনেক ঘোরাঘুরি করি এজন্যই সে যেতে চায় নি। তাই মায়ের সাথে গিয়ে বেশ ভালই কেনাকাটা করেছি আপু ।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ।

 7 months ago 

আসলে আপু আমরা কেনাকাটা যতই করিনা কেন সত্যি কেনাকাটা শেষ হয় না।আসলে এখনকার বাচ্চারা অনেক একটিভ তাদের অনেক পছন্দ। যাইহোক বেশ ভালোই কেনাকাটা করলেন জেনে অনেক ভালো লাগলো। অবশেষে আপনার টাকা গুলো বেঁচে গেল। আসলে নানু বলে কথা। ধন্যবাদ আপু।

 7 months ago 

আর বলবেন না আপু এইটুকু বয়সে তার পছন্দ গুলো দেখলে আমি জাস্ট অবাক হয়ে যাই। আর এমন জেদ করে কিনে দিতেই হয়। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 7 months ago 

আপনার ছেলে এত ছোট বয়সে বেশ সুন্দর জিনিস পছন্দ করা শিখে গেছে। এখন ছোট বড় প্রায় সবাই জিন্সের প্যান্ট পরতে পছন্দ করে। মার্কেটে গিয়ে অনেক কিছুই কেনাকাটা করেছেন দেখছি আপু। কেনাকাটা করতে আমার কাছেও ভীষণ ভালো লাগে। এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 7 months ago 

জ্বী আপু অনেকগুলো কেনাকাটা করেছিলাম। আর শীতে তো বাচ্চাদের অনেক জামা কাপড় লাগে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 7 months ago 

আপনি কাপড় কেনাকাটার সুন্দর একটা মূহুর্ত আমাদের সাথে শেয়ার করেছেন।এখন কম বেশি গ্রাম বা শহর বলেন সব জায়গায় প্রচুর ঠান্ডা। যাইহোক আপনি আপনার ছেলের জন্য পছন্দ করা জিন্সের প্যান্ট কিনেছেন।তবে মার্কেট করলেন আপনারা আর টাকা দিলো আপনার মা।খুবই মজার একটা বেপার।যাইহোক ধন্যবাদ আপনাকে পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

কম-বেশী না ভাইয়া বেশ ভালোই ঠান্ডা পড়েছে। হ্যাঁ ভাইয়া মার্কেট করেছি আমি আর টাকা দিয়েছেন আমার মা। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 months ago 

আপু ভাইয়া সময় নিয়ে ঘোরাঘুরি করতে চায় না। আর ভাইয়ার কাজ আছে বলে আপনি মা কে নিয়ে কেনাকাটা করতে গেলেন।সত্যি কথা বলতে কেনাকাটা করলেও কিছু না কিছু বাকি থেকেই যায়।আর তাছাড়া শীতের সময় বাচ্চাদের ২/৩ টা সেট বেশী রাখতেই হয়।অনেক কিছুই কেনাকাটা করলেন। কিন্তু মা টাকা দিয়ে দিল।মায়েরা তো এমনই হয় আপু।আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

এটা ঠিক বলেছেন আপু শীতের সময় বাচ্চাদের জন্য আলাদা কিছু জামা কাপড় রাখতেই হয়।আপনার ভাইয়া মার্কেটে গিয়ে ঘুরাঘুরি করতে একদমই পছন্দ করেনা। তাইতো আমার মায়ের সাথে গিয়েছিলাম। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 7 months ago 

আপনার আম্মুর একটা নাতি বলে কথা। আপনি কিনতে গেলেন শেষমেষ কিন্তু আপনার আম্মু টাকা গুলো দিয়ে গেল। তবে কেনাকাটা খুব ভালোই করলেন আপনি। শীতের দিন আসলে বাচ্চাদেরকে কাপড়ে হয় না। কয়েকদিন পরালে মনে হয় যে পুরাতন হয়ে গেছে। আপনার মুহূর্তটি খুব সুন্দর কাটল কেনাকাটার ভালো লাগলো পড়ে।

 7 months ago 

বেশ ভালই কেনাকাটা করেছিলাম আপু। তবে আমাকে একটি টাকাও দিতে হয়নি সম্পূর্ণ টাকা আমার মা দিয়েছিলেন। এটা বেশ ভালো লেগেছে কারণ আমার টাকাগুলো তো বেঁচে গেল।🤪যাই হোক ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40