ভিডিও তেলাপিয়া মাছের ভুনার রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি। যেহেতু গত পর্বে আমার তেলাপিয়া মাছের ভুনার রেসিপিটির লিখিত পর্বটি আপনারা দেখেছিলেন , তাই আপনাদের কাছে আমি এই পর্বে ঐ রেসিপির ভিডিওটি শেয়ার করবো । প্রতিনিয়তও আমি কথা রাখার চেষ্টা করি, সেই ধারাবাহিকতা থেকেই আমার আজকের ভিডিও পর্ব। আশাকরি আমার যারা পাঠক আছে, তাদের কাছে ভিডিওটি ভালো লাগবে ।

IMG_20220319_124403.jpg

মূলত কিছুদিন আগে আমার প্রিয়তম আর আমি বেড়াতে গিয়েছিলাম, আমার প্রিয়তমোর এক বন্ধুর বাসাতে । সেখানে গিয়েই মূলত মাছের এই রেসিপিটি সংগ্রহ করা হয়েছিল। মূলত ঐদিন ঐ ভাইয়ার বাসাতেই আমরা প্রথম এই রেসিপিটি খেয়েছিলাম । তারপর মূলত বাসায় এসে, আমাকে ও বলছিল যে, ঐ ভাবে রান্না করার জন্য । আমি আসলে সেই ব্যাপারটাকে মাথায় রেখেই এই রেসিপিটি বানিয়েছি ।


আশাকরি যারা গত পর্বটি দেখেছেন, তাদের কাছে এ পর্বটি আরও বেশি আকর্ষণীয় হবে । কারণ যেটা আমি গত পর্বে লিখিত আকারে প্রকাশ করেছি, সেটা এ পর্বে আমি ভিডিওর মাধ্যমে দেওয়ার চেষ্টা করেছি। আশাকরি সম্পূর্ণ ভিডিওটি দেখলে আপনাদের কাছে বেশ সহজ হয়ে যাবে রেসিপি বানানোটি । যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে আপনারা এই রেসিপিটি বাসায় বানাতে পারেন । এটা কিন্তু খেতে আসলেই মজার । বিশেষ করে সাদা ভাতের সঙ্গে খেতে ভালই লাগে ।

IMG_20220319_125011.jpg

আমি যদি আমার অভিজ্ঞতার কথা বলি । তাহলে বেশ ভালই ছিল এবং দীর্ঘদিন পরে এই রকমের রান্না করতে পেরে বেশ ভালোবোধ করেছিলাম । তবে একটা কথা বলি, এই ধরনের রান্নায় কিন্তু একটু তেল ও পেঁয়াজের পরিমাণটা বেশি লাগে ।

সর্বোপরি আমার কাছে বেশ ভালো অভিজ্ঞতা ছিল । কারণ আমাদের বাসার সবাই খেয়ে ভালোই বলেছিল । তো বন্ধুরা দেখা হবে পরবর্তী সময়ে, অন্য কোন বিষয়ে । ততক্ষণ পর্যন্ত, ভাল থাকুন সুস্থ থাকুন।

ধন্যবাদ সকলকে

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা আজকের এই তেলাপিয়া মাছের রেসিপিটি আমার কাছে বেশ ভালো লাগে খেতে। আমাদেরও এভাবে মাঝেমধ্যে তৈরি করা হয়। তবে এক্ষেত্রে তেজপাতা,এলাচ আর দারচিনি দেয়া হয় না।বেশ সুস্বাদু আর লোভনীয় হয় এই মাছের রেসিপিটি। আপনি খুব সুন্দর করেই আমাদের মাঝে রেসিপির পুরো ভিডিও উপস্থাপন করেছেন আপু।

তেলাপিয়া মাছের প্রথম রেসিপি টা দেখে অপেক্ষায় ছিলাম কবে এর ভিডিও আসবে। মাছের তরকারি টা এতটা লোভনীয় ছিল যে বলার বাইরে। আপনি অনেক সুন্দরভাবে এই মাছের রেসিপি তৈরি করেছেন আপু। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

তেলাপিয়া মাছের ভুনা রেসিপি খুবই লোভনীয় হয়েছে আপু। আপনি অনেক সুন্দর করে এই মজার রেসিপি ভিডিওগ্রাফির মাধ্যমে উপস্থাপন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। ভিডিও করে রেসিপি তৈরি করলে পাঠকের বুঝতে সুবিধা হয়। অনেক ধন্যবাদ আপু মজার রেসিপি অনেক সুন্দর করে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার বানানো তেলাপিয়া মাছের এই রেসিপিটি খুব ভালো লেগেছে আমার কাছে। অসাধারন উপস্থাপনার সাথে পোস্ট টি করেছেন। তাই খুব ভালো লেগেছে। ধাপে ধাপে যত্ন করে রেসিপিটি বানিয়েছেন। সব দিক থেকেই বেস্ট ছিলো। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

বেশ লোভনীয় একটি রেসিপি তৈরি করেছেন, যদিও এটি তেলাপিয়া মাছের ভুনা রেসিপি। তবে আপনার রেসিপির ধরন এবং কি ভিডিও দেখে খুব লোভ হচ্ছে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি ভিডিও করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তেলাপিয়া মাছের ভুনা দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। আপনার রন্ধন পদ্ধতি বেশ অসাধারণ। বিশেষ করে ভিডিও দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে দক্ষতার সহকারে পোস্টটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। খুবই দুর্দান্ত হয়েছে। এত সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

বাহ আপু আপনি খুব সুন্দর ভাবে মাছ ভুনাতি করেছেন।তেলাপিয়া মাছ আমি খাইনা। কিন্তু আপনার রেসিপি দেখেন হচ্ছে খুবই টেস্টি লাগবে।অবশ্যই একদিন ট্রাই করব।আপনাকে ধন্যবাদ আপু ভিডিও দিয়ে রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

তেলাপিয়া মাছের ভুনা রেসিপি আজকে ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন, আসলে ভিডিওর মাধ্যমে দেখে খুবই ভালো লাগলো। খুব সহজেই ভিডিও দেখে শিখতে পারলাম। আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

গত পর্বে আমরা তেলাপিয়া মাছের রেসিপির পোস্ট দেখেছিলাম। এই পর্বের মাধ্যমে আমরা তেলাপিয়া মাছের রেসিপি ভিডিও দেখলাম। অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে সবকিছু বর্ণনা ভিডিওর মাধ্যমে আমাদের সামনে তুলে ধরেছেন।এরকম সুন্দর একটি রেসিপির ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি যে রেসিপি গুলো শেয়ার করেন আপু। সবগুলোই রেসিপি খুবই লোভনীয় লাগে। আজকের যে তেলাপিয়া মাছের রেসিপি টা সেটা আমার কাছে খুবই ভালো লেগেছে। আর কালার টা অনেক সুন্দর হয়েছে অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং পরে আবার ভিডিওটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57651.10
ETH 2377.43
USDT 1.00
SBD 2.42