পুনরায় লেইস ফিতা কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

20230215_183003.jpg

সবাইকে আমার নতুন ব্লগে স্বাগতম। আজকে আমি কোন রেসিপি আপনাদের সাথে শেয়ার করব না। আমি কিছুদিন আগে একটা পোস্ট করেছিলাম যে আমি নিচে একটি বাসায় কিছু লেইস ফিতা আনতে গিয়েছিলাম। তো আমি সেখানে গিয়ে ভালো ফিতা পায়নি কারণ আমি দেরি করে গিয়েছিলাম। তো আমি আন্টিকে বলে রেখেছিলাম যে এবার লেইস ফিতা আনলে যেন সবার আগে আমাকে খবর দেয়।

20230215_183018.jpg

তো গতকাল সন্ধ্যায় আমার বাসার এক ভাবীর দাড়া আমার কাছে খবর পাঠিয়েছিলেন আন্টি। তো আমি আজকে বিকেলে সেখানে গিয়েছিলাম এবং বেশ কিছু লেইস ফিতা আমি কিনে এনেছি। যেগুলো আজকে আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। তো আশা করছি ফিতাগুলো ভালো লাগবে আপনাদের কাছে।

PhotoCollage_1676560053472.jpg

আমি এই পিংক কালারের দুই প্রকার লেইস দেখে ছিলাম। আমার কাছে চিকন টাই বেশি ভালো লেগেছে। এজন্য আমি চিকন তাই বেশি করে নিয়েছি। আর জামার মধ্যে একটু চিকন লেইস দিলে আমার কাছে সেটাই বেশি ভালো লাগে। আমি এর আগেও একটা জামা বানিয়েছি লেইস দিয়ে। আপনাদেরকে আমি সেটাও বলেছি যখন প্রথমবার কিনেছি যে আমি একটা জামা বানাবো। তো আমি বানিয়েছি আর সেই জামা দেখতেও অনেক সুন্দর হয়েছে। পরে একদিন আমি আপনাদের সাথে ছবি শেয়ার করব।

PhotoCollage_1676560105556.jpg

এরপর কিছু আকাশী কালারের লেইস দেখছিলাম তবে আমার কাছে এই দুইটাই ভালো লেগেছে। তাই আমি দুইটাই নিয়েছি। আপনাদের কাছে কোনটা ভালো লেগেছে জানাবেন।

20230215_183009.jpg

এরপর সোনালী কালার লেইস দেখতে পাচ্ছেন এগুলো ওড়নার পাড়ে লাগানো যায়। আমার কাছে এটা খুবই ভালো লেগেছে এবং এগুলোতে পুঁথি বসানো ছিল যার কারণে আমি এগুলোও কিছু নিয়েছিলাম। যাতে করে আমি পরবর্তীতে ওড়নায় লাগাতে পারি।

যাইহোক আমি বেশ কিছু লেইস ফিতা নিয়ে বাসায় চলে এসেছি। ইদানিং দেখছি লেইস ফিতা দিয়ে গজ কাপড়ের জামা বানালে অনেকটা ভালো লাগে আর খুব চলছে এইটা।

তো আজকে এই পর্যন্তই।দেখা হবে পরবর্তী সময়ে অন্য কোন বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last year 

আপনার এই লেজফিতা কেনার অভিজ্ঞতার মধ্য দিয়ে আমার মনে পড়ে গেল মোশারফ করিম আর চঞ্চল চৌধুরীর একটি নাটকের কথা। যে নাটকের নাম ছিল লেজফিতা। নাটকটি আমার খুবই প্রিয় ছিল। যাই হোক আপনি এই লেজ ফিতা কেনার অভিজ্ঞতা শেয়ার করে আমাকে সেই নাটকের কথা স্মরণ করে দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার এই অভিজ্ঞতা এবং কেনাকাটার বিস্তারিত পড়ে আপনার অনুভূতি আর অনেক ধারণা লাভ করলাম।

 last year 

জ্বী ভাইয়া নাটকটা আমিও দেখেছিলাম।নিপুন ছিলো নায়িকা। যাইহোক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58986.04
ETH 2580.24
USDT 1.00
SBD 2.53