প্রয়োজন || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210903_114733.jpg
আমি তোমার প্রিয় না,
আমি প্রয়োজন হতে চাই।
আমাকে তোমার যেন,
বার বার প্রয়োজন হয়।
কারণ সেই প্রয়োজনে,
তুমি জানো আমার কাছে বারবার ফেরত আসো।


আমি একবার না, বহুবার তোমার প্রয়োজন হতে চাই।

যে প্রয়োজনে থাকবে না কোনো সীমাবদ্ধতা,
যে প্রয়োজনে থাকবে না কোনো দ্বিধা,
তুমি শুধু আমার কাছেই আসবে,
আমি শুধু এই প্রত্যাশাই করি।
IMG_20210903_114717_1.jpg
আমাকে প্রাক্তন করার,
চিন্তাভাবনা যেন তোমার না থাকে।
এই চিন্তাভাবনা আমি করতে দিতে,
আমি রাজি নই।
আমি নিজেকে প্রয়োজন বানিয়ে ফেলেছি,
যেন সেই প্রয়োজনের টানে,
তুমি বারবার আসো আমার পানে।



উড়াল দিতে পারবে না,
তোমার পাখনা বেঁধেছি।
তোমার পাখনা বেঁধেছি,
আমার মায়াজালে,
যেখানে তুমি আটকা পড়ে গেছো।

আমি শুধু তোমার প্রয়োজন,
তুমি আমাকে ধরতেও পারবে না,
ছুঁতেও পারবে না।
দূর থেকে আমাকে উপভোগ করতে পারবে,
কিন্তুু কাছে আসতে পারবে না।

Sort:  
 3 years ago 

খুব ভালো লিখেছেন আপু।খুব ভালো লেগেছে।শুভ কামনা আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

খুব সুন্দর পোস্ট করছেন আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের সাথে থাকার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37