ভিডিও কাঁচাকলার পাকোড়া || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে , এই কামনাই করি । যেহেতু আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমি কাঁচাকলার পাকোড়া বানানোর ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করব । যাইহোক আমি আমার কথা রাখার চেষ্টা করছি এবং সেই ভিডিও এখন আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আশাকরি আমার যারা পাঠক ও ভিউয়ার আছে, তাদের কাছে ভিডিওটি ভালো লাগবে ।

IMG_20220102_191215.jpg

আমি একটা কথা প্রতিনিয়ত বলে থাকি যে, যখন কোন রান্নার ভিডিও দেওয়া হয়ে থাকে। তখন আসলে সেই রান্না বিষয়ক ব্যাপারে তেমন কোন কথা বলতে নেই । তবে অভিজ্ঞতার কথা গুলো বলতে আমার ভালোই লাগে । কারণ আপনারা যদি ভিডিওটি দেখেন, তাহলে রান্না সংক্রান্ত সমস্ত ব্যাপার গুলো সেই ভিডিও দেখলেই বুঝতে পারবেন ।


এই রান্না করার পিছনে একটু কারণ আছে। মূলত বাসায় কয়েকদিন থেকে সকলেই কমবেশি জ্বরের সঙ্গে ভুক্ত ছিল এবং মোটামুটি সকলের খাওয়ার রুচির একটু পরিবর্তন হয়ে গিয়েছিল। তাই খাবারের পরিবর্তন নিয়ে আসার জন্য এবং সকলের রুচি বৃদ্ধির জন্য আরকি এই পাকোড়া বানানো হয়েছিল । মূলত এটি কাঁচা কলা দিয়ে বানানো হয়েছিল আর কাঁচাকলা রুচি বৃদ্ধিতে সহযোগিতা করে ।

IMG_20220102_192327.jpg

এটি সাদা ভাত ও বিকেলের নাস্তা যেকোনো কিছুর সঙ্গে খেতে ভালো লাগে। তবে আমরা মূলত বিকালের নাস্তায় চায়ের সঙ্গে খেয়েছিলাম এবং মোটামুটি একটু পারিবারিক সময় কাটিয়েছিলাম। যাইহোক আমার কাছে এটি বানানোর অভিজ্ঞতা মোটামুটি ভালই ছিল এবং সর্বোপরি আমার মা আমাকে সহযোগিতা করেছে ।

বন্ধুরা আপনাদের যদি ইচ্ছা হয়, আপনার ভিডিওটি দেখে রেসিপিটি বানিয়ে নিতে পারেন আপনাদের বাড়িতে আর বানানোর পরে আপনাদের অভিজ্ঞতা কেমন হলো , সেটিও জানাতে পারেন আমাকে কমেন্টসের মাধ্যমে । ততক্ষণ পর্যন্ত, ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

  • আপু আপনার ভিডিওগুলো দেখতে আমার খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর করে ভিডিও তৈরি করেন। বিশেষ করে রেসিপির ভিডিওগুলো আমার খুবই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য
 2 years ago 

কাচা কলার পকোড়া খুবই সুস্বাদু হয়ে থাকে। আমার কাছে খুবই ভালো লাগে পকোড়া ।আপনার রেসিপিটার ধরনটা খুবই সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন ।দেখে খুবই লোভনীয় লাগছে কাঁচাকলা পকোড়া রেসিপি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কাঁচাকলার পাকোড়া রেসিপি তৈরীর ভিডিও দেখে অনেক ভালো লেগেছে আমার। বিভিন্ন ধরনের পাকোড়া খেতে আমি অনেক পছন্দ করি। কাঁচাকলার পাকোড়া রেসিপি তৈরি করতে অনেক পরিশ্রম করতে হয়। বোঝাই যাচ্ছে আপনি অনেক পরিশ্রম করে মজাদার কাঁচাকলার পাকোড়া রেসিপি তৈরি করেছেন। আপনি আপনার রান্নার প্রসেস অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন আপু। আপনার রান্নার প্রসেস দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক মজাদার হয়েছে। মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ওয়াও আপু আপনি আমার পছন্দের একটি কাঁচাকলার পাকোড়া রেসিপি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে জিভে জল এসে গেল আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনার এই তৈরি করা পাকোড়া ভিডিও টি আমার কাছে অনেক ভালো লেগেছে আপু। অনেক ধরনের পাকোড়া তৈরি করা যায়। আপনার পাকোড়া টি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এই কাঁচা কলার পাকোড়া রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ দারুণ টেস্টি এবং ইউনিক একটি রেসিপি ছিল। কাঁচকলা অনেক উপকারিতা একটি ফল বা সবজি যেটা বলেন। তবে কাঁচকলার পকোড়া কখনো খাইনি। অনেক সুন্দর ছিল পকোড়াটা। এবং ভিডিও ব্লগের মাধ্যমে শেয়ার টা দারুণ করেছেন। এটা পোস্টকে একটা নতুন মাএা যোগ করেছে।

 2 years ago 

কাচা কলা রেসিপি সত্যি একটি ইন্টারেসটিং রেসিপি ,যা আমি এর আগে খাইনি।নতুন এই রেসিপি করে দেখতে হবে।ধন্যবাদ আপু নতুন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করা জন্য।শুভ কামনা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44