বিজয় দিবসে দেশাত্মবোধক গানের নাচের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

"হ্যালো"

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আমি কোন রেসিপি শেয়ার করব না আমি আজকে বিজয় দিবসের কিছু মুহূর্ত এবং একটি ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। এর আগেও আমি কিছু ভিডিও এবং আমার মেলায় ঘোরাঘুরির মুহুর্ত আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তো সেখানকার আরো কিছু ভিডিও আমার থেকে গিয়েছিল। ভাবলাম আজকে আপনাদের সাথে শেয়ার করি। বেশ কয়েকদিন ধরে রেসিপি শেয়ার করছিলাম। তাই ভাবলাম একটু ভিন্নতা আনা দরকার। তাই আর কি আজকের এই ভিডিওটা আমি আপনাদের সাথে শেয়ার করছি।

Screenshot_20221224-182831_Facebook.jpg

যেহেতু সেদিন বিজয় দিবস ছিল তাই সবাই দেশাত্মবোধক গানে নাচ গান করছিল আজ আমার কাছে খুবই ভালো লাগছিল এবং আমি কিছু ভিডিও ধারণ করেছিলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য আজকে আমি যে ভিডিওটা শেয়ার করছি সেটি একটি দেশাত্মবোধক গান এবং গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে। গানটির নাম হচ্ছে "ও পৃথিবী এবার এসে বাংলাদেশ নাও চিনে।"


এই গানটিতে বেশিরভাগ মেয়েরাই খুবই কম বয়সী ছিল। ধরতে গেলে তারা চতুর্থ কিংবা পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল এবং তারা খুবই ভালো নাচ করেছিল। যা দেখে আমরা সবাই মুগ্ধ হয়ে গেছিলাম। তারা খুবই সুন্দর গানের সাথে মিলিয়ে মিলিয়ে নাচছিল।আসলে বাংলাদেশে এমন একটি দেশ যেখানে সবুজে ভরা মাঠ ঘাট। যেখানে শান্তির নিঃশ্বাস নেওয়া যায়। আর এমন দেশ নিয়ে গর্ব না করে থাকা যায়না।

তো বন্ধুরা আশা করছি আজকের এই ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে কারণ এটি একটি মন ছুয়ে যাওয়ার মত গান।সবাই উপভোগ করুন ভিডিও টি।আজ এই পর্যন্তই। দেখা হবে পরবর্তী সময়ে অন্য কোন বিষয় নিয়ে।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoodq7ohHzgKQKDmTRgamvrYaPc7Ny9oprPnjvKn4VVe31vKbu8vULt4CSQiq...cEsB7YzR4dFY16BsyLqmXyeeZ2dhcb9AiCRGv2QxRYEMWZK3MDWeaSUjuhffVgn2MrpTTHy4GCQWsyHzxiX6fnrryY4Qy1KBvyqWRwNXsKgUJjVhnUhL1YukxN.png

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 2 years ago 

আপু টাইটেল দেখে ভেবেছিলাম আপনার গানের ভিডিও হয়ত, পরে দেখি না এমন না ব্যাপারটা😉।যাই হোক বিজয়ের মাসে দেশাত্মবোধক গান বেশ সুন্দর। আমার কাছে এই গানটা বেশ ভালোই লাগে।ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

না আপু আমার গানের ভিডিও না এটা মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানের কিছু অংশ। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

বিজয় দিবসে সুন্দর একটি মুহূর্ত আপনি কাটিয়েছেন বাবুকে নিয়ে।আপনি ঠিক বলছেন বিজয় দিবসে এমন দেশাত্মবোধক গান দিয়ে নাচতে দেখলে অনেক ভালো লাগে।আপনি সুন্দর একটি ভিডিও শেয়ার করেছেন দেখতে অনেক ভালো লেগেছে।অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

নতুন করে আবার বিজয় দিবস উপলক্ষে দেশাত্মবোধক গানের সুন্দর একটি নাচ দেখতে পেলাম আপু। মেয়ে গুলো সত্যি অনেক সুন্দর ভাবে তাল মিলিয়ে নাচছিল। এই গানটি আমার কাছেও অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু বিজয় দিবস আবারো মনে করিয়ে দেওয়ার জন্য ।

 2 years ago 

আমিও ওদের নাচ দেখে অবাক হয়ে ছিলাম।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পোস্ট এর মাধ্যমে নতুন করে দেশাত্মবোধক গান শুনতে পেলাম। এই গানটি আমার অনেক ভালো লাগে। আপনার ভিডিও আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভিডিও টি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো আপু।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

রান্নার রেসিপির পাশাপাশি মাঝে মাঝে ভিন্ন পোস্ট শেয়ার করে সৃজনশীলতা রক্ষা করতে পারলে ভাল। আপনি আজ খুব সুন্দর একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। বাচ্চারা খুব সুন্দর নেচে পারফর্ম করেছে। আমার কাছে খুব ভাল লেগেছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

প্রথমে তো ভেবেই ছিলাম যে আপু বিজয় দিবসে কোন গান করল কিনা? কিন্তু পরে পুরাটা পোস্ট পড়ে এবং দেখে বুঝতে পারলাম আপনি বিজয় দিবসের মেলায় বেড়াতে যেয়ে সুন্দর একটি ভিডিও কভার করেছেন। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর একটি ভিডিও কভার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আমি তো ভেবেছিলাম আপনার গানের ভিডিও ৷ কিন্তু না পড়ে দেখি আপনি বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানে গিয়েছিলেন ৷ আর তার একটি ভিডিও ধারন করেছেন ৷
যা হোক দেখে অনেক ভালো লাগলো ৷

 2 years ago 

জ্বি ভাইয়া এটা বিজয় দিবসের মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানের একটা অংশ।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42