নতুন ঠিকানা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

সবার জীবনের গতিপথ গুলো যদি অনেক আগে থেকেই বিশ্লেষণ করা যেত, তাহলে মনে হয় কেউ কখনো তার জীবন নিয়ে খুব একটা চিন্তা করতো না। কারণ সবকিছুই যদি আগে থেকেই জেনে থাকা যেত, তাহলে মনে হয় সবাই চুপচাপ থাকতো। যাইহোক আমি বলতে চাচ্ছি, আমাদের নতুন ঠিকানার বিষয়টি একটু ক্লিয়ার করে বলার জন্য।
IMG_20211014_134512.jpg
বাবু হওয়ার তিন মাস আগে থেকে শুরু করে, এখন পর্যন্ত আমরা গ্রামের বাড়িতেই আছি। আর গ্রামের বাড়িতে আসার মূল কারণ ছিল, আমরা আগে যেখানে থাকতাম সেখানে খুব একটা বেশি নিজেদের মধ্যে মেলবন্ধনটা ভালোভাবে যাচ্ছিল না। কারণ আসলে জয়েন ফ্যামিলিতে অনেকগুলো ব্যাপার থেকে যায়। আমি মনে করি পরিবার থেকে যত দূরে থাকা যায় পরিবারের মানুষগুলোর সঙ্গে সম্পর্ক ততো ভালো থাকে। যাইহোক কারণ এক ছাতার নিচে থাকতে গেলে অনেক প্রকার ঝুটঝামেলা থাকে। তবে তাও দিনশেষে একটু দূরে থাকা গেলে, আমি মনে করি সম্পর্কটা আরো শক্ত থাকে।
inCollage_20211014_204250928.jpg
গ্রামে মোটামুটি এতদিন ভালোই ছিলাম। কিন্তু যেহেতু বাবু হয়েছে, বাবুর একটা ভবিষ্যৎ আছে। আর তাছাড়া আমার প্রিয়তমোর অফিস যাতায়াত করতে প্রতিনিয়ত অসুবিধা হয়, এই জন্যই মূলত শহরের চেম্বারের খুব কাছেই আমরা একটা বাসা নিয়েছি। মোটামুটি বাসাটা চারটা স্পেসের, আর সব মিলিয়ে আমার কাছে বাসাটা ভালোই লেগেছে। আমিও মোটামুটি খুশি আর সবকিছু ঠিকঠাক থাকলে আমরা এই সপ্তাহেই নতুন বাসায় উঠে যাব।
IMG_20211014_204437.jpg
সেদিন পরিবারের লোকজন ও বাবুকে নিয়ে আমরা নতুন বাসা দেখতে গিয়েছিলাম। যাইহোক মোটামুটি বাসাটা আমাদের ভালই পছন্দ হয়েছে। কিন্তু কিছু অসুবিধাও আছে বাসাতে। একদম পাঁচতলায় বাসাটা আর তাই যেহেতু লিফট নেই,তাই একটু ওঠা নামা করতে কষ্ট হবে। তবে একদিক থেকে সুবিধা হয়েছে যে,আমার নিচে নামার খুব একটা বেশি আগ্রহ থাকবে না এবং চেষ্টা করব বাসের ভিতরেই সর্বদা থাকার জন্য। আর তাছাড়া বাসার ছাদটা অনেক বিশাল আর ওখানে মোটামুটি ভালই বিনোদনের ব্যবস্থা আছে। আমার মনে হয় যে আমার ভালই সময় কাটবে আমাদের বাসায়।
inCollage_20211016_083346065.jpgমূলত দুটো বেডরুম, একটা ড্রইং স্পেস এবং একটা ডাইনিং স্পেস এবং একটা কমন বাথরুম ও একটা এটাস্ট টয়লেট বাথরুম আছে, ও সঙ্গে একটা সুন্দর বেলকনি আছে। সব মিলিয়ে মোটামুটি আমার ভালই পছন্দ হয়েছে বাসাটা এবং আমার যারা আত্মীয়-স্বজন গিয়েছিল বাসা দেখতে, তারাও ভালোই পছন্দ করেছে। যাইহোক আমরা নতুন করে জীবন শুরু করতে যাচ্ছি। আমাদের জন্য সবাই আশীর্বাদ করবেন।

Sort:  
 3 years ago 

আপু আপনার আর শুভ ভাইয়ার নতুন জীবনের জন্য অনেক অনেক শুভকামনা নিবেন আমার পক্ষ থেকে।
আপনার বাসাটি দুই বেডরুমের হলেও রুমগুলো কিন্তু অনেক বড় বড় যা আমার কাছে খুবই ভালো লেগেছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

আপনার নতুন বাসার জন্য অনেক অনেক অভিনন্দন।
শুনে ভাল লেগেছে যে আপনার নতুন বাসাটি আপনার এবং আপনার পরিবারের সকলের অনেক পছন্দ হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপনাদের নতুন ফ্ল্যাটটি খুব সুন্দর হয়েছে।বাবুর ভবিষ্যৎ এর কথা চিন্তা করে শহরে থাকায় উত্তম।কারণ গ্রামের মানুষ তাদের শিক্ষা নিয়ে ততটা সচেতন নয়।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66670.04
ETH 3497.56
USDT 1.00
SBD 2.71