নতুনের জন্য অপেক্ষা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

20220520_232503.jpg
হঠাৎ করে মনটা খারাপ হয়ে গিয়েছে আর তাই ব্যস্ত হয়ে পড়েছি মন ভালো করার জন্য । চেষ্টা করছি নিজেকে ব্যস্ত রাখার জন্য কাজের ভিতর । আমি মনেকরি নিজেকে কাজের ভিতরে ব্যস্ত রাখলে, মনটা কিছুটা হলেও ভালো থাকবে । ব্যাপারটা হচ্ছে, আসলে আমার মোবাইল ফোনটা হঠাৎ করে নষ্ট হয়ে গিয়েছে । যদিও কিছুদিন থেকেই সমস্যা করছিল তবে গতরাতে একবারে নষ্ট হয়ে গিয়েছে ।

20220520_232552.jpg

মূলত এর আগে কয়েকবার সার্ভিসিং করিয়েছি । তাই গতরাতেও সার্ভিসিং করিয়ে নেয়ার পরেও দেখলাম, গতকাল রাতে আবারো আগের মতনই অবস্থা । তাই অতঃপর সিদ্ধান্ত নিলাম যে, মোবাইলটা আর রাখবো না । আসলে মোবাইলটা তে অনেকগুলো স্মৃতি ছিল । বিশেষ করে , অনেক গুলো ছবি ছিল এবং আমার কিছু ভিডিও রাখা ছিল , সেগুলোর জন্য খারাপ লাগছে ।

20220520_232540.jpg

একটা জিনিস খেয়াল করে দেখবেন, যে জিনিসটা কে আপনি বেশি পছন্দ করেন, যেটাতে আপনি বেশি সময় দিচ্ছেন, যার প্রতি আপনার বেশী আগ্রহ কাজ করে, হঠাৎ করে সেটার যদি কোন কিছু হয়ে যায় তখন একটু মনের অবস্থার এদিকসেদিক হয় , সেটা একদম নতুন কথা না । তবে এটার সঙ্গে মানিয়ে নিতে একটু সময় লাগে । যাইহোক আপাতত নিজেকে ব্যস্ত রাখছি বুটিকের কাজের ভিতর ।

20220520_232511.jpg

মূলত কয়দিন আগেই আমি রং কিনে নিয়েছিলাম এবং তারপর থেকে চেষ্টা করছিলাম যে একটু কাজ করার জন্য । গতকাল রাত যখন ফোনের এই নষ্ট অবস্থা দেখলাম, তারপরে দীর্ঘসময় থেকে কাজ করেছি বুটিকের কাজের সময় দেওয়ার জন্য ।

20220520_232511.jpg

সম্ভবত আজকে না হয় আগামীকাল নতুন মোবাইল কিনব । এই মোবাইলটার শেষ স্মৃতি হিসেবে এই মুহূর্তের ছবিগুলো রেখে দিলাম । হয়তো বিগত ছবি আর ভিডিও গুলো আমি পাব না ,তবে যখন আমি এই ছবি গুলো দেখব , হয়তো তখন এই মুহুর্তটার কথা ভাববো আর তখন সেই মন খারাপের রাতের কথা একটু হলেও মনে পরবে ।

20220520_232440.jpg

20220520_232449.jpg

তবে আমি মনেকরি যা হয়, তা ভালোর জন্যই হয় । দেখি নতুন কি অপেক্ষা করছে, আমার জন্য । সেই অপেক্ষায় বসে আছি । আপাতত চেষ্টা করছি বুটিকের কাজ গুলো করার জন্য । পরবর্তীতে হয়তো সেগুলো পোস্ট আকারে ভালোভাবে দেখানোর চেষ্টা করব । নতুন ফোন হাতে পেলে, ঠিক তখন ।

Sort:  
 2 years ago 

কয়েকদিন আগে ভাইয়ের পোস্টে জেনেছিলাম যদি না আপনার আবদার মেটাতে যাচ্ছেন। আপনার জন্য রং কিনে এনেছেন যাতে আপনি সবার মতো কাজে ইউনিক ভিন্নতা আনতে পারেন। তারই ধারাবাহিকতায় আজ আপনি পোশাকের ওপর রং করছেন বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি এমন একটি কাজ করছেন যেটি নিজের গায়ে পড়বেন নিজের ডিজাইন করা জিনিস পরিধান করতে অনেক স্যাটিসফ্যাকশন কাজ করে। আপনার জন্য শুভকামনা রইল আপু ডিজাইন অনেক সুন্দর হচ্ছে।

 2 years ago 

আসলে আপু আপনার এই খবরটি শোনার অপেক্ষায় ছিলাম না। খারাপ লাগছে আপনার হাতের মোবাইলটা নষ্ট হয়ে গিয়েছে শুনে। কারণ গত তিন মাস আগেও আমি এই যন্ত্রণার ভুগেছিলাম। তবে আপনার থেকে আমার যন্ত্রণাটা ছিলো একটু বেশী। কারন আমার ফোনটা চুরি হয়ে গিয়েছিল। অনেক স্মৃতি ছিল, অনেক কিছু ছিল ,এমনকি আমার বাংলা ব্লগে শেয়ার করার জন্য অনেক কিছু সংগ্রহ করেছিলাম। কিন্তু কপাল খারাপ ছিল বিদায় সেগুলো আর আমার বাংলা ব্লগার বন্ধুদের সাথে শেয়ার করা হয়নি। আর আমার ফোনের যতগুলো সৃতি ছিলো সব হারিয়ে গিয়েছে। হ্যাঁ আপনি ঠিকই বলেছেন যার প্রতি আগ্রহ বেশি, ভালোবাসা বেশি, মায়া বেশি তার থেকে কষ্ট পেতে হয়। আমাদের সাথে আপনার কষ্টের অনুভূতি গুলো শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে আপু আপনি একদম ঠিক বলেছেন ব্যস্ততায় যদি দিন কাটানো যায় তাহলে কিন্তু মনটা ভাল থাকে। কেননা মন যে খারাপ ছিল সেটাই হয়তো কাজের ভিতর মনেই থাকেনা। আর আপনার ফোন নষ্ট হয়েছে শুনে আসলে খুব খারাপ লাগলো। তবে ঠিক পছন্দের জিনিস যদি এভাবে নষ্ট হয়ে যায় তাহলে খুব খারাপই লাগে।

 2 years ago 

আসলে আপু আপনি ঠিকই বলেছেন প্রিয় কোন কিছু নিজের থেকে হারিয়ে গেলে তখন অনেক বেশি কষ্ট হয়। আপনার প্রিয় মোবাইলটি নষ্ট হয়ে গিয়ে আপনার কিছু স্মৃতি আপনার কাছ থেকে মুছে গেছে। ব্যাপারটি আমার কাছে খুবই খারাপ লেগেছে। তবে এই খারাপ সময়ে ব্যস্ততার মাঝে কাটাচ্ছেন এটা খুবই ভাল একটি সিদ্ধান্ত নিয়েছেন। সবারই উচিত এমন কঠিন সময়ে নিজেকে মানিয়ে নেয়া।

 2 years ago 

আপু আপনার নতুন কাজের যাত্রা শুভ হোক। আজকে আংশিক দেখালেন। আশা করি এই বুটিক এর কাজ নিয়ে সামনে আরো পোস্ট দেখতে পারবো। এই রকম কাজ আগে কমিউনিটিতে কেউ পোস্ট করেনি। আপনি টিউটোরিয়াল শেয়ার করলে অনেকেই এই কাজ সম্পর্কে জানতে পারবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সকলের মতামত কে শ্রদ্ধা জানাই। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54864.63
ETH 2298.49
USDT 1.00
SBD 2.30