ভিডিও দেশি মুরগির মাংসের ভুনা ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি । যাইহোক বন্ধুরা আমি যে বিষয় নিয়ে কথা বলব, সেটা হচ্ছে আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার দেশি মুরগির মাংসের রান্নার ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করবো । যেহেতু আমি প্রতিনিয়ত কথা রাখতে পছন্দ করি , তাই সেই ধারাবাহিকতা থেকে আজকে ভিডিওটি আপনাদের সঙ্গে, এখন শেয়ার করতে যাচ্ছি। আশাকরি আমার যারা পাঠক ও ভিউয়ার আছে তাদের কাছে, ভিডিওটি ভালো লাগবে ।

IMG_20220212_200526.jpg

মূলত রান্না সংক্রান্ত সমস্ত ব্যাপার ভিডিওর ভিতর দেওয়া আছে। যেহেতু এটা ভিডিও কনটেন্ট তাই মূলত রান্না সংক্রান্ত আমি তেমন কথা বলতে চাই না । যদি আপনারা ভিডিওটা সম্পুর্ণ দেখেন তাহলে, বিষয়টি খুবই সুন্দরভাবে বুঝতে পারবেন যে , আমি আসলে কি বুঝাতে চেয়েছি ।


আসলে গতকাল ভ্যালেন্টাইন ডে উৎসব ছিল। যার কারণে মোটামুটি আমরা পারিবারিকভাবে বেশ ভালো সময় কাটিয়েছি। আর আমার প্রিয়তম গত কালকে, অফিস ছুটি নিয়েছিল। এই জন্য সে বাড়িতেই ছিল, যার কারণে মূলত এত রান্না করা হয়েছিল ।

IMG_20220212_193308.jpg

তাছাড়া তার মুরগির মাংসের প্রতি ভীষন আগ্রহ আছে । যেহেতু এটা একটু বড় সাইজের দেশী মুরগী ছিল ,তাই এটা খেতে মোটামুটি ভালই স্বাদ হয়েছিল । আমি চেষ্টা করেছিলাম আমার সর্বোচ্চটুকু অভিজ্ঞতা দিয়ে রান্নাটি করার জন্য এবং এতে অনেক মসলা ব্যবহার করেছিলাম, যাতে এটা একটু স্পেশাল ও মজাদার হয় ।

যাইহোক বন্ধুরা, দেখা হবে পরবর্তী সময়ে । নতুন কোন বিষয় নিয়ে । ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন, সুস্থ থাকুন ।

ধন্যবাদ সকলকে

Sort:  
 2 years ago 

দেশি মুরগির মাংস খেতে আমি খুবই পছন্দ করি। আপু আপনি অনেক সুন্দর ভাবে দেশি মুরগির মাংস ভুনা রেসিপি তৈরি করেছেন এবং ভিডিও করেছেন। আপনার তৈরি করা এই রেসিপির ভিডিও দেখে অনেক ভালো লেগেছে আমার। মজাদার একটি রেসিপি সকলের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ওয়া অসাধারণ হয়েছে আপু আপনার তৈরি করা দেশী মুরগির মাংস ভুনাটি। মাংস টি দেখতে খুবই লোভনীয় মনে হচ্ছে। আমি মাংস খাইতে বেশ পছন্দ করি। আপু আপনি অনেক সুন্দর করে মাংস দিয়ে তৈরি করেছেন। অনেক সুন্দর করে ভিডিও মাধ্যমে তুলে ধরেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে আপু। ভীষণ কি খেতে ইচ্ছা করতেছে আমার। রেসিপিটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপু আপনার জন্য অনেক ভালোবাসা ও প্রাণঢালা শুভেচ্ছা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মুরগির মাংসের চেহারা দেখেই মনে হচ্ছে খেতে অনেক ভালো হয়েছে। এই ধরনের রান্না আমারও খুব পছন্দ। আমিও বাসায় মাঝে মাঝে এই ভাবে রান্না করি। আপনারা গতকালকে বেশ সুন্দর সময় কাটিয়েছেন । স্পেশাল দিন গুলো এভাবেই উদযাপন করা উচিত। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি গত পোস্টে আপনার সুন্দর রেসিপিটি দেখেছি আজকে ভিডিওটা দেখলাম ।খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে সব কিছু তুলে ধরেছেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

দেশি মুরগির মাংসের ভুনা দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে আপু অনেক সুন্দর করে ভিডিও সহ রেসিপি তৈরি করেছেন দারুন হয়েছে আপনার প্রশংসা করতে হয় এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

এত সুন্দর মুরগির মাংসের ভুনা দেখে খেতে ইচ্ছে করতেছে। রেসিপিটি অনেক লোভনীয় হয়েছে। গরম ভাতের সাথে খেতে সত্যিই অনেক মজা লাগবে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

এটা সম্পূর্ণ ভিন্নধর্মী এবং অসাধারণ রেসিপি। আসলে রেসিপি সবসময়ই এমন ভিডিও আকারে প্রকাশ করলেই উপকৃত হওয়া যায়। কেননা সম্পূর্ণ বিষয়টি খুব ক্লিয়ার ভাবে বুঝা যায়।

তবে রান্নার শেষে মুরগির মাংসের যে টগবগিয়ে শব্দ হচ্ছিল সেই শব্দ টা কিন্তু অসাধারণ ছিল।

তাছাড়াও উপস্থাপনাটি বেশ ভালো লেগেছে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার রেসিপিটি । দেখে অনেক লোভনীয় মনে হচ্ছে। খেতে অনেক সুস্বাদু হবে। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনি ভিডিও আকারে রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভিডিও এর মাধ্যমে খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে দেশি মুরগির ভুনা রেসিপি শেয়ার করেছেন আপু। আপনি এতো সুন্দর করে ভিডিওর মাধ্যমে আমাদেরকে এটি উপস্থাপন করেছেন যা দেখে প্রত্যেকটি মানুষ মুগ্ধ হবে বলে আমি মনে করি। আর খুব সহজেই এটি থেকে শিক্ষা অর্জন করতে পারবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন একটা জিনিস আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারণ হয়েছে আপু আপনার মুরগির মাংসের রেসিপি। আমাদের বাসায় আজ মুরগির মাংস রান্না করা হয়েছে। খুব ভালো লাগলো আপু মুরগির মাংসের ভিডিওটি দেখে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58225.92
ETH 3120.30
USDT 1.00
SBD 2.50