ভিডিও রুই মাছের দোপেঁয়াজা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। আমি গতকাল যে রেসিপি পোষ্ট করেছিলাম রুই মাছের দোপেয়াজা। আজকে আমি সেই রেসিপির ভিডিও শেয়ার করবো। আমি আপনাদের সাথে রেসিপি বেশি করে থাকি। আসলে রান্না করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি বাসায় যেটাই রান্না করি সেটাই আপনাদের সাথে শেয়ার করে থাকি। আমি রান্নার রেসিপি পাশাপাশি ভিডিও শেয়ার করার চেষ্টা করি সবসময়। আমার মনে হয় যারা ভোজন রসিক তারা আমার রেসিপি গুলো বেশি পছন্দ করেন।

20220906_113539.jpg

আমি যখন রান্নার জন্য মসলার পেস্ট বানাচ্ছিলাম তখন শুকনা মরিচের গুঁড়া দিতে ভুলে গিয়েছিলাম। আমরা সবাই যারা রান্না করি তারা মাঝেমধ্যেই মনে হয় এমন ভুল করে থাকি। যাইহোক পরবর্তীতে মনে মনে পড়ায় আমি মরিচের গুঁড়া দিয়েছি।

20220906_112935.jpg

একটা মজার কথা আপনাদের সাথে শেয়ার করি। একবার স্কুল জীবনে আমার মা আমাকে শুধু ভাত রান্না করতে বলেছিলেন। এখন তো আমার মায়ের বাসায় গ্যাসের চুলা, রাইস কুকার সব আছে। তখন কিছু ছিলো না। মাটির চুলায় রান্না করতে হতো খড় দিয়ে। তো যাইহোক আম্মু রান্নার কথা বলে পাশের বাসায় কি যেনো দরকারে যায়। আমি এইদিকে ভাতের চাল ধুয়ে পাতিলে দিয়ে চুলায় তুলে দিয়ে সমান তালে খড় দিয়ে জ্বাল দিচ্ছি। ১০-১৫ হয়ে ভাতের মাড় উঠেনা। কিছুক্ষণ পর একটা ভাবি এসেছে পান খেতে। বাসায় সেই পোড়া গন্ধ। বলছে চুলায় কি রান্না করছো পুড়ে যাচ্ছে মনে হয়। পাতিলের ঢাকনা সরিয়ে দেখি এক ফোটা পানিও আমি চালে দেইনি। যাইহোক আম্মু এসে বেশ ভালোই বকাবকি করছিলো। এত বড় মেয়ে হইছিস রান্না শিখবি কবে। শশুড় বাড়ি গেলে খালি কথা শুনাবে।


কিন্তু বিশ্বাস করুন আমার বিয়ের পর কোনো দিন আমার রান্না খারাপ হয়নি। বরং সবাই খুব পছন্দ করে আমার হাতের রান্না। আমার শাশুড়ি যেদিন রান্না করতো আমার দেবর বলতো আজকে রান্না টা মনে হয় মা করেছে। আপনার হাতের রান্নার মতো স্বাদ পাচ্ছি না। এখনো ও মাঝে মধ্যেই চলে আসে আমার রান্না খাওয়ার জন্য।

20220906_113616.jpg

তো বন্ধুরা অনেক কথাই বললাম। আজ আর নয়। পরবর্তী সময়ে নতুন বিষয় নিয়ে হাজির হবো। আপনারা রুই মাছের দোপেয়াজার রেসিপির ভিডিওটা উপভোগ করুন। ভালো লাগলে অবশ্যই জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু আপনি বেশির ভাগ সময় রান্না ভিডিও আকারে শেয়ার করেন এটা আমার খুবই ভালো লাগে। ভিডিও সহ দেখলে সহজে শিখা যায়।রুই মাছের দোপেয়াজা কিন্তু দারুণ হয়েছে। কালার দেখে বুঝা যাচ্ছে খুব মজা হয়েছে।

 2 years ago 

রুই মাছের দোপেয়াজা টা খুব দুর্দান্ত হয়েছে। খুবই সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ দারুন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 
আপু স্কুল জীবনে ভাত রান্নার গল্পটা শুনে খুব হাসি পেয়েছে। সম্ভবত আপনিও সেই স্মৃতিটা মনে করে হয়তোবা এখনও হাসেন।আপু ভিডিওতে আপনার তৈরি রুই মাছের দোপেঁয়াজা রেসিপিটি দেখলাম। খুবই অসাধারণ হয়েছে আপু। কোন রেসিপির ভিডিও হলে সেটা দেখে অতি সহজেই রেসিপি তৈরি করা সম্ভব। অসংখ্য ধন্যবাদ আপু এত সুস্বাদু ও মজাদার করে রুই মাছের দোপেঁয়াজা রেসিপিটি তৈরি করে ভিডিও এর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।
 2 years ago 

রুই মাছ এর দোপেঁয়াজা খেতে ভিশন মজা লাগে। আপনার রেসিপি গুলো ভিডিও দেওয়ার কারণে অনেক সুবিধা হয় আমাদের মতো ব্যাচেলরদের।দেখেই তো জিহ্বা দিয়ে পানি চলে এসেছে আপু। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু বেশ মজা পেলাম আপনার প্রথম ভাত রান্নার কথাটি শোনে। আমারও এইরকম একটি মজার কাহিনী আছে শেয়ার করব একদিন আপনাদের সাথে। আপনি খুব সুন্দর করে রুই মাছের দোপেয়াজো রান্নার ভিডিও শেয়ার করেছেন।ভিডিওর মাধ্যমে আরো সুন্দর ভাবে বুঝে নিয়েছি।

 2 years ago 

রুই মাছের রেসিপি খুবই লোভনীয় লাগছে দেখতে। আপু আপনার শেয়ার করা রেসিপির ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এভাবে রান্না করলে খেতে নিশ্চয়ই অনেক মজার হয়। আমিও বাসায় তৈরি করার চেষ্টা করবা। ধন্যবাদ আপনাকে এই রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু রুই মাছের দোপেঁয়াজার ভিডিও দেখে অনেক ভালো লাগল। সত্যি আপু মাছের দোপেঁয়াজা বলে কথা। আমার অনেক প্রিয় খাবার। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার রান্নার ভিডিও গুলো আমার সব সময় খুব ভালো লাগে। অনেক স্পষ্ট ভাবে রেসিপিগুলো বোঝা যায়। ধন্যবাদ সব সময় এত সুন্দর করে আমাদের মাঝে পোস্টগুলো উপস্থাপন করার জন্য। রুই মাছের দোপেয়াজা আমার খুব পছন্দের একটি খাবার। রুই মাছ বাসায় আনা হলে এভাবে তৈরি করে খাওয়াটাই আমরা সবাই পছন্দ করি। ধন্যবাদ আপনাকে এবং অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার রুই মাছের দোপেঁয়াজা দেখে তো খিদাটা বেড়ে গিয়েছে। এত সুন্দর ভাবে রেসিপির ধাপগুলো ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন যদি কেউ এই রেসিপি তৈরি করতে না পারে তাহলে সে খুব সহজেই এই রেসিপি তৈরি করে নিতে পারবে। রেসিপির কালার দেখেই বুঝতে পেরেছি কতটা সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41