ভিডিও রেসিপি ডিমের কোরমা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে , এই কামনাই করি । গত পর্বে আমি ডিমের কোরমা রান্না করার রেসিপি আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম । আশাকরি আমার যারা পাঠক আছে, তারা মোটামুটি সেখানে ভালোই মন্তব্য করেছে এবং আমি বলেছিলাম যে, এই পর্বে সেই রান্নার ভিডিও পর্ব আসবে ।

IMG_20220307_192545.jpg

তো বন্ধুরা আমি আমার ধারাবাহিকতা অনুযায়ী কথা রাখার চেষ্টা করছি । আমি এই পর্বে সেই ভিডিওটি আপনাদের সঙ্গে শেয়ার করব । আশাকরি ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে এবং যারা ডিমের কোরমা রান্না করতে চান তারা ভিডিওটা দেখলে খুব সহজেই রেসিপিটা শিখে নিতে পারবেন ।


যেহেতু আমি সম্পূর্ণ ভিডিওটি শেয়ার করেছি এবং ভিডিওর মাধ্যমে চেষ্টা করেছি প্রতিটি বিষয় ধাপে ধাপে দেখানোর জন্য । তাই আমি লিখিত আকারে এই পর্বে রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না । তবে আমি এই পর্বে যেটা বলব, সেটা হচ্ছে আমার অভিজ্ঞতার কথা ।

IMG_20220307_194951.jpg

যেহেতু বাড়িতে এখন মোটামুটি আমরা তিনজন থাকি। আমি ,আপনাদের ভাই এবং শায়ান বাবু । তাই মোটামুটি রান্নার চাপ এখন অনেকটাই কম। তবে রান্না করতে বেশ ভালো ঝামেলা পোহাতে হয়। কারণ বাসায় অতিরিক্ত লোক নেই, যার কারণে একটু সমস্যাই হয় । এই রান্না করার সময় আপনাদের ভাই বাবুকে সামলিয়ে রেখেছিল আর আমি রান্নাটি করেছিলাম ।

যাইহোক সর্বোপরি আমার কাছে অভিজ্ঞতাটি ভালোই ছিল কারণ আমরা দুজনে মিলিত ভাবে রান্না করেছিলাম এবং খেতেও বেশ মজা হয়েছিল।
তো বন্ধুরা ভালো থাকুন সকলে । দেখা হবে আগামী পর্বে ,অন্য কোন বিষয় নিয়ে । ততক্ষণ পর্যন্ত সুস্থ থাকুন, সুন্দর থাকুন ।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ডিমের কোরমা রেসিপি টা খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে ভিডিও সহ উপস্থাপন করেছেন যা দেখে রান্না শিখতে খুব সুবিধা হবে ।
শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু ডিমের অনেক রেসিপি খেলেও, এই কোরমা রেসিপিটা কখনো খাওয়া হয়নি। আপনার শেয়ার করা রেসিপির ছবিগুলো দেখে খেতে ইচ্ছা করছে। ভিডিওতে এই রেসিপি তৈরি করার পদ্ধতি খুব সুন্দরভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিমের কোরমা ভিডিও রেসিপি দেখে খুবই ভালো লাগলো। ভিডিওর মাধ্যমে খুব সহজেই রেসিপিটা দেখে শিখে নিলাম। রেসিপিটা দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ডিমের কোরমা রেসিপি এর নাম শুনেছেন জিভে জল চলে আসলো। কারণ ডিম আমার অনেক পছন্দের। ডিম দিয়ে যেকোনো রান্না করলে ভালো লাগে। আর আপনার আজকের রেসিপির ভিডিও দেখে ভীষণ ভালো। রান্নার কালারটা তো একদম অসাধারণ এসেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

বাহ আপু খুবই সুন্দর করে তৈরি করেছেন ডিম বুনার রেসিপি। ভিডিওর মাধ্যমে সবাই এখন অতি সহজেই বুঝতে পারবে যে কি ভাবে তৈরি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এতো সুন্দর একটা লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

গতকাল আমি এই রেসিপির পোস্ট দেখেছিলাম। আজকে আপনি খুব সুন্দর করে ভিডিও পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন। ভিডিওতে খুব সুন্দর করে সবকিছু বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। দেখে বোঝাই যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছিল আপনার ডিমের রেসিপি। এভাবে সুন্দর করে সবকিছু বর্ণনা আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রেসিপি যখন হয় ভিডিও আকারে তখন তো আর কোন কথাই নেই। কারণ ভিডিও দেখে খুব সহজেই সব কিছু বুঝা সম্ভব। মুখে যতবারই বোঝানো হোক না কেনো ততটা সুবিধা হবে না যতটা একটি ভিডিও দেখলে হবে। অসাধারণ ভাবে আপনি ডিমের কোরমা এর রেসিপি শেয়ার করেছেন আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই।

 2 years ago 

রান্নার ভিডিও রেসিপি এর আগেও আপনি শেয়ার করেছিলেন। খুব সুন্দর করে আপনি রেসিপি তৈরি করেন। রেসিপিটি অনেক ভালো লাগে দেখে মনে হয় খেয়ে ফেলি। ডিমের কোরমা রেসিপি আমার অসাধারণ লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ডিমের কোরমা রেসিপি ভিডিও দেখে খুবই ভালো লাগলো আপু। আপনি অনেক সুন্দর ভাবে আপনার এই রেসিপি তৈরি করেছেন এবং ভিডিও করে আমাদের মাঝে শেয়ার করেছেন। রেসিপিগুলো ভিডিও আকারে শেয়ার করলে শিখতে সুবিধা হয় এবং বুঝতে সুবিধা হয়। অনেক মজার একটি রেসিপি ভিডিও আকারে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

ডিম একটি পুষ্টিকর খাবার। ডিম খেতে খুবই ভালোবাসি খুবই সুন্দর একটি রেসিপি উপস্থাপন করেছেন ডিমের দেখে খুবই ভালো লাগলো শুভেচ্ছা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 61852.61
ETH 3084.08
USDT 1.00
SBD 3.83