ভিডিও চড়ুইভাতি রান্নার মুহূর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে , এই কামনাই করি। যেহেতু বিগত পর্বে আমি কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমাদের চড়ুইভাতিতে আমরা যা রান্না করেছিলাম সেটার ভিডিও আমি শেয়ার করব। সেই ধারাবাহিকতা থেকে আমি চেষ্টা করব, এই পর্বে সেই রান্নার ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য ।

IMG_20220425_222943.jpg

মূলত এই পর্বে আমি রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না । আমি শুধু আমার অভিজ্ঞতার কথা আপনাদের সঙ্গে উপস্থাপন করবো । যেহেতু হঠাৎ করে উদ্যোগটা নেওয়া হয়েছিল । বিশেষ করে পাশের বাসার ভাবি তারা ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে চলে যাবে এবং শুধুমাত্র ঐশীর মা থেকে যাবে তাই আমরা সম্পূর্ণারা যাওয়ার আগেই সিদ্ধান্তটা নিয়ে ফেললাম এবং সবাই মিলে একটু ঘরোয়া পরিবেশে সময় কাটানোর চেষ্টা করলাম ।


আমার পাশের বাসার দুই ভাবির সঙ্গে আমার খুবই মিল এবং তাদেরও দুটো দুটো করে বাচ্চা আছে এবং তাদের মেয়েরা আমার বাবুকে খুবই ভালোবাসে । সর্বোপরি এই জন্যই তাদের সঙ্গে আমার আন্তরিকতা অনেকটাই বেশি । তাই সেই জায়গা থেকেই আমরা মূলত চেষ্টা করেছিলাম চড়ুইভাতি করার জন্য ।

IMG_20220425_222949.jpg

এখানে আমরা তেমন বেশি কিছু করিনি । সবাই নিজেদের মতো করে চাল দিয়েছি এবং সঙ্গে মুরগির ডিম দিয়েছি আর এগুলো দিয়েই আমাদের রান্না হয়েছিল চড়ুইভাতির । তারপরও যদি আপনাদের কোন কিছু বুঝতে অসুবিধা হয়, তাহলে আপনারা আমার ভিডিওটা দেখতে পারেন। অবশ্যই বিষয়টি আরো পরিস্কার হয়ে যাবে এবং আরো অনেক কিছুই জানতে পারবেন ।

দেখা হবে পরবর্তী পর্বে, অন্য কোন বিষয় নিয়ে ।ততক্ষণ পর্যন্ত ,ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

চড়ুইভাতি রান্নার মুহূর্ত অনেক সুন্দর ভাবে ভিডিওগ্রাফির মাধ্যমে উপস্থাপন করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর করে ডিম ভুনা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। মাঝে মাঝে চড়ুইভাতি খেতে ভালোই লাগে। ছোট বেলায় অনেক খেতাম। তবে এখন আর খাওয়া হয়না। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি পুরো বিষয়টি অনেক সুন্দর করে উপস্থাপন করার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

সবাই মিলে একসাথেে খাবার মজাই আলাদা। হৈ-হুল্লোড় আনন্দ অন্যরকম একটা ব্যাপার।আপনার পোস্ট টি পড়ে খুব ভালো লাগলো।রান্নার ছবিগুলোও অসাধারন হয়েছে ধন্যবাদ

 2 years ago 

এর আগেও আপনি আমাদের সাথে একটি রেসিপি শেয়ার করেছেন এবং সেই রেসিপিটি আপনি ভিডিও আকারে শেয়ার করেছিলেন। ভিডিও আকারে যদি রেসিপি শেয়ার করা যায়, তাহলে কিন্তু আমরা খুব ভালোভাবে বুঝতে পারি যে এটা কিভাবে রান্না করা হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

পাশের বাড়ির দুই ভাবি এবং তাদের সন্তানদের নিয়ে খুবই আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন দেখছি আপু। আপনার চড়ুইভাতি রান্নার ভিডিও টুকু দেখে খুবই ভালো লাগলো। আসলে মানুষের সাথে মানুষের আন্তরিকতাটাই হচ্ছে বড় কথা। যার কারণে পাশের বাড়ির ভাবি ও তাদের মেয়েরা আপনার সায়ান বাবুকে অনেক আদর ও ভালোবাসে। আপনার চড়ুইভাতির সময়টুকু খুবই আনন্দময় হয়েছে তা বেশ বুঝতে পারছি। আর সেই আনন্দময় সময় টুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপু অসাধারণ আপনার চড়ুইভাতি রেসিপি টা অনেক সুন্দর হয়েছে ৷দেখে তো মনে হয় অনেক সুস্বাদু হয়েছে ৷

 2 years ago 

চড়ুইভাতি রান্না টাইটেল দেখে চমকে গেছিলাম ,পরবর্তীতে আপনার ব্লগ দেখে বিস্তারিত বুঝতে পারলাম ।আসলে সবাই মিলে একসাথে খাবার ভিন্ন রকম একটা মজা থাকে। আপনার ব্লগটি খুবই ভালো লাগল,ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপু আপনার টাইটেল দেখে অনেক ভালো লাগলো। চড়ুইভাতি রান্নার রেসিপি আপনি অনেক সুন্দর ভাবে তৈরি করেছে। আপনার কাছ থেকে নতুন একটি খাবারের নাম শুনে নিলাম। ‌এত সুন্দর রেসিপি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

এভাবে রান্না করে অনেক খেয়েছি। অনেক ভালো লাগে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এক সময় আমরাও অনেক চুড়ভাতি খেলেছি, অনেক আনন্দদায়ক একটি বিষয়। সবাই একসাথে মিলে খাওয়া তখন পরিবেশটি খুব মজাদার হয়। তখন সম্পর্কটি থাকে অনেক হৃদ্যতাপূর্ণ। আধুনিক যুগে এখনতো চোরই বাতি খেলাই হয়না, অনেক ভালো লেগেছে আপনার পোস্টটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ সবার সুন্দর মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইলো সকলের জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 67720.63
ETH 3807.97
USDT 1.00
SBD 3.68