ভিডিও দেশি মুরগির রোস্ট || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশাকরি সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি। আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার দেশি মুরগির রোস্ট রান্না করার ভিডিও আমি শেয়ার করব । আশাকরি আমি আমার কথা রাখার চেষ্টা করছি এবং আমি প্রতিনিয়তই চেষ্টা করি, কোনো কথা দিলে সেই কথা রাখার জন্য ।

IMG_20220113_130238.jpg

যেহেতু ভিডিও শেয়ার করলে আসলে, তেমন কোন কিছু বলার থাকে না । কারণ পুরো ব্যাপারটাই দেওয়া থাকে ভিডিওর ভিতরে । তারপরেও কিছু অভিজ্ঞতার কথা যদি বলতে হয়, সে ক্ষেত্রে নিজস্বভাবে কিছু অভিজ্ঞতা তুলে ধরতে প্রতিনিয়তই ভালো লাগে । যাইহোক আমি এতে মনেকরি একজন কনটেন্ট ক্রিয়েটর হিসেবে, এই সার্থকতা সবারই থাকে । যখন সে নিজের মতো করে মতামত তুলে ধরতে পারে সবার সামনে ।

সেই দেশি মুরগি সংগ্রহ করা থেকে শুরু করে একদম রান্না করা পর্যন্ত পুরো প্রসেসটাই আমার কাছে বেশ ঝামেলা করছিলো । কারণ দেশি মুরগি এমনিতেই বাজারে প্রচুর দাম, তার ভিতরে মোটামুটি বলা যায় সাধারণ লোকজনের ক্রয় ক্ষমতার বাইরে হয়ে যাচ্ছে ইদানিং। তবে যেহেতু আমরা গ্রামের বাড়িতে কিছুদিন আগে গিয়েছিলাম, সেখান থেকেই মূলত দেশি মুরগি ও দুধ সংগ্রহ করা হয়েছিল ।


রান্নার পুরো প্রসেসটাতেই মা আমাকে সহযোগিতা করেছিল । কারণ এতে আমার জন্য বেশ সহজ হয়ে এসেছিলো রান্না করার ব্যাপারটি। নতুবা এটা আমার জন্য রান্না করা সহজকর হয়ে উঠতো না ।
মূলত রান্নাটি করা হয়েছিল আমার স্বামীর জন্য। কারণ সে রোস্ট খেতে ভালোবাসে আর এইজন্যই রান্না করা হয়েছিল ।

IMG_20220113_130559.jpg

সে কয়েকদিন থেকেই আমাকে বলছিল রোস্ট রান্না করার কথা । এই জন্যই মূলত আমিও চেষ্টা করছিলাম সময় বের করে তার জন্য, তার পছন্দের রান্নাটি করার জন্য। আমার কাছে কষ্টটা তখনই সার্থক হয়েছে, যখন পরিবারের লোকজন ও আমার প্রিয়তম রান্নাটি খেয়ে ভালো বলেছে ঠিক তখন ।

সর্বোপরি আমার কাছে এইটাই একটা বেস্ট অভিজ্ঞতা এই রেসিপির ক্ষেত্রে। যাইহোক বন্ধুরা আপনারা চাইলে ভিডিওটি দেখে শিখে নিতে পারেন এবং নিজেদের মতো করে বানিয়ে ফেলতে পারেন দেশি মুরগির রোস্ট ।

ধন্যবাদ সকলকে

Sort:  
 3 years ago 

আপু আপনার দেশি মুরগির রোস্ট দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে অনেক সুন্দর করে ভিডিও সহকারে রেসিপি তৈরি করেছেন দারুন হয়েছে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন, আসলেই ভিডিও তৈরি করলে সেখানে প্রতি ধাপ আর উল্লেখ করার প্রয়োজন আছে বলে আমার মনে হয় না । কারণ ধাপ দেখে দেখে শেখার চাইতে যদি ভিডিও শেয়ার করা হয় তাহলে কিন্তু অনেক সহজেই জানা যায় বা বুঝা যায় প্রতিটা প্রসেস কিভাবে তৈরি হয়েছে ।আপনাকে ধন্যবাদ নিজের কথা রাখার জন্য।

 3 years ago 

আপনার তৈরি করা দেশি মুরগির রোস্টটি দেখতেই অনেক সুন্দর হয়েছে। তাহলে খেতেও অনেক সুন্দর হবে। আর ভিডিওটিতে দেখে খুব সহজেই সেটা তৈরি করতে পারবো। আশা করি নতুন নতুন জিনিস আমাদের উপহার দিবেন।
আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 
  • মুরগির রোস্ট খেতে আমি খুবই পছন্দ করি। আপু আপনি অনেক সুন্দর করে মুরগির রোস্ট রেসিপি তৈরির ভিডিও করে আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক ভালো লাগলো আপনার এই রোস্ট তৈরির প্রসেস। আপনার এই প্রসেস অনুযায়ী আমিও মুরগির রোস্ট তৈরি করব। আপু আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দারুণভাবে আপনার এই রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপু আপনার দেখি মুরগির রোস্ট করার ভিডিও টা দেখলাম। আপনি অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের রোস্ট রান্না করে দেখিয়েছেন। আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়। আশা করি পরবর্তীতে আরো নতুন চমক নিয়ে আমাদের মাঝে হাজির হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 
  • দেশি মুরগির রোস্ট রেসিপি দেখে খেতে ইচ্ছা করছে। আপনি খুবই সুন্দরভাবে এই রোস্টয়ের রেসিপি আমাদের মাঝে শেয়ার করলেন। আপনার ভিডিও দেখে আমি তৈরি করার শিখতে পারলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 3 years ago 

রোস্ট আমার খুবই প্রিয় 😋😋😋
আপনার দেশি মুরগির রোস্ট প্রস্তুত করা দেখেই জিভে জল চলে আসলো মনে হচ্ছে খেতেও সুস্বাদু হবে কালারটা দারুণ ভাবে ফুটেছে শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপু,এই রোস্ট রান্না যে ভাইয়ার খুব পছন্দের সেটা ভাইয়া আগেই বলেছিল,তার এক পোস্টে পড়ছিলাম।আর আপনার রান্নাটা অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে ভিডিওতে উপস্থাপন করেছেন সবটা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58615.18
ETH 2559.55
USDT 1.00
SBD 2.52