ভিডিও রেসিপি "চিকেন ফ্রাই" || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো প্রিয় বাংলা ব্লগ বাসি,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম। সেটি হচ্ছে চিকেন ফ্রাই। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আপনারা অনেকেই আমার লিখিত ব্লগ দেখে বুঝতেই পেরেছেন তারপরও আপনাদের সুবিধার্থে ভিডিও শেয়ার করছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

20220718_212128.jpg

হঠাৎ করেই আমার মুখোরোচক কিছু খেতে ইচ্ছে করছিল। কি খাব বুঝতে পারছিলাম না। আর এমন সময় খেতে ইচ্ছে করছিলো যে কোনো রেস্টুরেন্টও খোলা নেই। হঠাৎ মাথায় আসলো যে আমি চিকেন ফ্রাই করে খাব। কারণ আমার ফ্রিজে বেশকিছু চিকেন রয়ে গেছে। আমি সেগুলো যদি ভেজে খায় আমার ভালো লাগবে। তো যা ভাবা সেই কাজ আমি ফ্রিজ থেকে কিছু মুরগির মাংস বের করে ভেজে খেয়েছি।


বিশ্বাস করুন বন্ধুরা এটা রেস্টুরেন্টের তৈরি খাবারের থেকেও খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আমি কখনো ভাবতে পারিনি যে এতটা খেতে ভালো হবে। আমিতো এরপর থেকে বাহির থেকে আর কিনে খাবনা। এখন থেকে বাসায় বানিয়ে খাবো। আর শায়ানও বড় হচ্ছে ওকেও আমি বাসায় এসব খাওয়ার অভ্যাস করাবো। আর বাহিরের খাবার অনেক সময় স্বাস্থ্যকর হয়না এটা আমরা সবাই জানি।

20220718_213737.jpg

কিছুদিন আগে আমার ভাসুর এসেছিল ঈদ করতে আমাদের বাসায়। তো আমার ভাসুরের মেয়েকে দেখেছি ও খুব ফাস্টফুড খেতে পছন্দ করে। আমি ওর মাকে আজকে ফোন করে বলে দিয়েছি যে এই ভাবে রান্না করে মেয়েকে খাওয়াবেন। দেখবেন ও পছন্দ করবে এটা। ও সন্ধ্যা হলেই একদম চিকেন ফ্রাই করে পাগল হয়ে যায়। এটা আমি বেশ কয়েকদিন দেখেছি।

তো বন্ধুরা রেসিপিটি ভালো লাগলে অবশ্যই ঝটপট বাসায় বানিয়ে ফেলুন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। দেখা হবে পরবর্তীতে অন্য কোন রেসিপি ভিডিও বা অন্য কোন বিষয় নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনি এত সুন্দর করে রেসিপি তৈরি করে ভিডিও শেয়ার করে থাকেন আপু সত্যিই আপনার রেসিপি ভিডিওগুলো দেখে আমারও এইভাবে রান্না করার ইচ্ছা করে অনেক ভালো লাগলো।

 2 years ago 

খুব সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে চিকেন ফ্রাই রেসিপিটি আমাদের সাথে যথাযথভাবে তুলে ধরেছেন, সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে চিকেন ফ্রাই রেসিপি করেছেন। চিকেন ফ্রাই খেতে ভালো লাগে। এটা আমার খুব পছন্দের একটা রেসিপি। আমি ও মাঝে মাঝে এভাবে বাসায় চিকেন ফ্রাই করি। আপনাকে ধন্যবাদ আপু চিকেন ফ্রাই রেসিপি ভিডিও টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার কাছে তো খুবই ভালো লেগেছে আপনার চিকেন ফ্রাই রেসিপি। আপনি সবসময় ভিডিওর মাধ্যমে প্রত্যেকটি রেসিপি আমাদের সাথে শেয়ার করে থাকেন খুবই ভালো লাগে আমার কাছে। একটি সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভিডিওর মাধ্যমে খুবই সুন্দরভাবে চিকেন ফ্রাই রেসিপি আমাদের সাথে শেয়ার করলেন। আপনার রেসিপির উপস্থাপন ও পরিবেশন দেখতে শিখে নিলাম। শুভকামনা রইল।

 2 years ago 

চিকেন ফ্রাই দেখলে কেন জানি লোভ সামলাতে পারি না। আপনি খুবই সুন্দর একটি শেয়ার করেছেন এবং সব থেকে বেশি ভালো লেগেছে আপনি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন এত সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রেসিপি মানে ধামাকা।। আপনার রেসিপিগুলো আমার কাছে বেশ ভালো লাগে। খুবই সুন্দর ভাবে চিকেন ফ্রাই রেসিপি আমাদের মাঝে ভিডিও সহকারে উপস্থাপন করেছেন।।

 2 years ago 

চিকেন ফ্রাই রেসিপিটি বেশ লোভনীয় হয়েছে। দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হবে। এটি খেতে বেশ মজাদার হবে। ভিডিওটির মাধ্যমে অসম্ভব সুন্দরভাবে প্রতিটি ধাপ আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার রেসিপির ভিডিওগুলো অনেক ভালো লাগে আপু। ইউটিউব এ প্রফেশনাল ভিডিও গুলোর মতো কোয়ালিটিফুল হয় আপনার ভিডিওগুলো। আজকের চিকেন ফ্রাই রেসিপি অসাধারণ ছিলো।

 2 years ago 

চিকেন ফ্রাই দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। রন্ধন প্রক্রিয়া দেখে মনে হচ্ছে নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে।চিকেন ফ্রাই আমার খুব পছন্দের। এত সুন্দর রেসিপি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52