মুরগির মাংসের ঝাল রোস্ট ভিডিও ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211024_133759_1.jpg
আশা করি সবাই ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । আমি যেহেতু বিগত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার নতুন রান্নার ভিডিও আসবে সেই ধারাবাহিকতা অনুযায়ী আমি আমার কথা রাখার চেষ্টা করলাম। যাইহোক আমি আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব মুরগির ঝাল রোস্ট করার ভিডিও। আশা করি আপনাদের ভিডিওটা ভালো লাগবে।

আমি মনে করি, যারা রান্না করে তাদের কাছে এই বিষয়টা নতুন কোনো কিছুই না। তবে আমি একটু ভিন্নতা এখানে রাখার চেষ্টা করেছি। বিশেষ করে আমি আমার মতো করে ভিডিওটা বানিয়েছি আর সবথেকে বড় বিষয় হচ্ছে ,এই আইটেমটা রান্না করার জন্য যে উপাদান গুলো লাগে সেগুলো প্রথম থেকে শুরু করে একদম রান্না শেষ করা পর্যন্ত পুরো প্রসেসটা আমি ভিডিওর ভিতর দেখানোর চেষ্টা করেছি । আশাকরি আপনাদের কনফিউশন দূর হয়ে যাবে ।

IMG_20211024_141708_1.jpg

আমি তাও কিছুটা বিষয় খোলাসা করে একটু বলার চেষ্টা করছি। কারণ আপনি যদি আমার রান্নার বিষয়টা নিয়ে জানতে আগ্রহী হন ,তাহলে অবশ্যই আপনাকে ভিডিওটা সম্পূর্ণ দেখতে হবে। তাহলে আমি কিভাবে মুরগির ঝাল রোস্ট রান্না করেছি, সেটা আপনি খুব সহজেই বুঝতে পারবেন। তবে এক্ষেত্রে আমি একটা কথা বলে রাখি, আমি এই মুরগির ঝাল রোস্ট বানিয়েছি কিন্তু ব্রয়লার মুরগি দিয়ে ।


যাইহোক বন্ধুরা আশাকরি আপনারা ভিডিওটা দেখবেন এবং দেখার পরে আমাকে মন্তব্য করবেন যে, কেমন হয়েছে আমার মুরগির ঝাল রোস্ট রান্না করাটা । আপনাদের গঠনমূলক মন্তব্য আমাকে পরবর্তী সময়ে আরও নতুন ভিডিও বানাতে সহযোগিতা করবেন ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

মুরগির মাংসের ঝাল রোস্ট ভিডিওটা আমার খুবই ভালো লেগেছে। অনেক সুন্দর হয়েছে

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

মুরগীর মাংসের ঝাল রোস্ট একটি সুস্বাদু খাবার। খেতে অনেক ভালো লাগে। আর আপনি মুঠোফোনে ভিডিওটা সুন্দরভাবে ধারণ করেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অসাধারণ একটি ভিডিও শেয়ার করেছে আপনি। মুরগির মাংসের ঝাল রোস্ট খেতে আমি খুবই পছন্দ করি। তবে মিষ্টি রোস্ট খেতে আমার ভালো লাগেনা। কিন্তু আমি ঝাল রোস্ট খুব একটা ভালো তৈরি করতে পারিনা। আজ আপনার ভিডিওটি দেখে অনেক কিছু সম্পর্কে শিখতে পারলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

কাল বলেছিলেন আজকে ভিডিও দিবেন আর দিয়েও দিলেন আপু। অনেক ভালো লাগে কেও কথা দিয়ে কথা রাখলে। আপনার রোস্ট দেখেই একদম জিভে জল চলে আসলো গো আপু।
অনেক সুন্দর রান্না করেন সবসময় ই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

খুব সুন্দর ভিডিও শেয়ার করেছেন আপু। মিষ্টি রোস্ট এর থেকে ঝাল রোস্ট খেতে আমার ভালো লাগে। আপনার ঝাল রোস্ট দেখে জিভে জল চলে এসেছে। আপনার রেসিপি শেয়ার করার এই প্রক্রিয়াটা অনেক ভালো লেগেছে আমার কাছে। আশা করছি সামনে আরো নতুন নতুন রেসিপি ভিডিও দিবেন আমাদের। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপনার রেসিপি টি অনেক সুন্দর হইসে আপু । আমার এই ঝাল রোস্ট খেতে খুব ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও খুব সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন আপু। মুরগির মাংসের ঝাল রোস্ট করার ভিডিওটি দেখে অনেক ভালো লাগলো। খুব সহজেই যে কেউ এই রেসিপিটি তৈরি করতে পারবে। ধন্যবাদ আপনাকে মজাদার একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

মুরগির মাংসের ঝোল দেখতে খুবই সুস্বাদু হয়েছে। মুরগির মাংস আমি খুব পছন্দ করি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50