ঝটপট রাতের খাবার || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

IMG_20220525_213710.jpg

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আজকে আমি রাতের খাবার নিয়ে আপনাদের সাথে শেয়ার করব। আসলে আমি সকাল দুপুর বিশেষ কিছু রান্না করতে পারিনি কারণ শায়ান বাবুর টিকা ছিল এজন্য হসপিটাল যেতে হয়েছিল আমাদের। ফেরার পর রান্নার সময় পাইনি তাই ভাবছিলাম রাতে ভালো কিছু রান্না করবো। কিছু ভালো লাগছিলো না। তাই ঝটপট কিছু হালকা পাতলা রান্না করেছি।

IMG_20220525_213103.jpg

মসুরের ডাল আগে থেকেই সেদ্ধ করে আমি ফ্রিজে সংরক্ষণ করে রাখেছিলাম। আমি সেগুলো দিয়ে পাতলা ডাল রান্না করেছি এবং বড় পুটি মাছ ভাজা করেছি এবং আলু ভর্তা করেছিলাম। আরো ছিল সাথে এঁচোড়ের তরকারি এবং গরম গরম ভাত। আমার মনে হয় এটা আমার রাতের বেস্ট খাবার কারণ এর থেকে ভালো খাবার আর হতে পারেনা। আপনি যত মাছ মাংস বা অন্যান্য খাবার খেয়ে থাকেন না কেনো আমার মনে হয় এটাই সব থেকে ভালো খাবার। আর আমরা খুব ভালোভাবে তৃপ্তি করে খেয়ে ছিলাম রাতে।

IMG_20220525_213534.jpg

IMG_20220525_213037.jpg

IMG_20220525_213046.jpg

আমি বেশ কিছু দিন পর এরকম ভালোভাবে খাবার খেলাম কারণ আমার কদিন থেকে শরীরটা ভাল যাচ্ছিল না যার কারণে আমার কোন খাবার খেতে ভাল লাগছিলো না কিন্তু রাতে আমি পেট ভরে তৃপ্তি করে খেয়ে ছিলাম। কারন আমার খাবারটি খুবই ভাল লেগেছিল। এরকম খাবার মাঝেমধ্যে খুবই ভালো লাগে। যেহেতু আমার ছোট বাচ্চা আমি রান্না করার সময় পাইনা। তাই অনেকদিন পর খেয়ে খুব ভালোই লাগছে। আসলে আমি মনে করি মাঝেমধ্যে আমাদের এরকম খাবার খাওয়া খুবই দরকার।

IMG_20220525_213703.jpg

তো বন্ধুরা আজকের এই পর্যন্তই। পরবর্তীতে আবারও দেখা হবে কোন রেসিপি বা রেসিপির ভিডিও বা অন্য কোন বিষয় নিয়ে। ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। আর অবশ্যই মাঝে মাঝে এরকম আনকমন খাবারগুলো খাবেন খেতে খুবই অসাধারণ লাগে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু,আপনার ঝটপট রাতের খাবার গুলো দেখে আমারও ওই একই খাবার খাওয়ার ভীষণ লোভ লেগে গেলো। আপনার পরিবেশনের প্লেটে আপনি যেভাবে খাবার গুলো কে সাজিয়ে রেখেছেন তা সত্যিই লোভনীয় দেখাচ্ছে। এরকম খাবার পেলে সত্যিই পেট ভজন খুবই শান্তির হবে। আমাদের ভাতিজা সায়ান বাবুর জন্য আপনার রান্নার খুবই অসুবিধা হয় তারপরও আপনি খুবই যত্ন সহকারে অত্যন্ত সুস্বাদু খাবার গুলো তৈরি করেছেন। আপু আপনি ঠিকই বলেছেন, এরকম সুস্বাদু খাবার আমাদের মাঝে মাঝেই খাওয়া উচিত। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খাবারগুলো ঝটপট রান্না করা গেলেও এই খাবারগুলি অনেক বেশি ভালো লাগে। এগুলো দিয়ে আসলে তৃপ্তি করে খাওয়া যায়। আলু ভর্তা ডাল তারপর পুটি মাছ ভাজি এগুলো দেখলেই তো খেতে ইচ্ছে করে আপু। আপনি খুবই লোভনীয় তরকারি দিয়ে রাতে ভাত খেয়েছেন খুবই ভালো লাগছে আপনার রাতের খাবারের রুটিন।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মতামত দেওয়ার জন্য। সত্যি বলতে কি, এই ভাবেই সময় বাঁচাতে রাতের খাবার গুলো বানানো হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33