ব্যস্তময় একটা দিন পার করলাম || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

IMG_20220512_152237.jpg

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আজকে আমি পুরো রেসিপি নিয়ে কথা বলব না। আজকে আমি আমার বাসার কিছু কথা বলবো। আসলে আমি পুরো রেসিপিটি কভার করতে পারিনি। যেহেতু আমি ঈদের পরে বাবার বাসায় গিয়েছিলাম অনেকদিন। যার কারণে বাসার অবস্থা একদম খারাপ হয়েছিল। সেগুলোর পরিষ্কার করতে আমার বেশ সময় লেগেছিল। তাই আমি রেসিপির ধাপে ধাপে ভিডিও বা ছবি উঠাতে পারিনি। এই জন্য রান্না করার পর আমি যে ছবিগুলো তুলেছি সেগুলো শেয়ার করবো।

IMG_20220512_152223.jpg

বাসায় যখন প্রথম আমি এসে ঢুকলাম তখন একদম বাসার অবস্থা খুবই খারাপ ছিল। ময়লা পড়েছিল সব আসবাবপত্রে এবং ঘরের মেঝেতে। যেহেতু আমার ছোট বাচ্চা আমাকে সাথে সাথে সব পরিষ্কার করতে হবে। কারন আমার ছেলে হামাগুড়ি দেয় এবং মেঝেতে খেলা করে এজন্য আমাকে পরিষ্কার রাখতে হবে। কাজের খালাও কয়দিন ছুটিতে আছে। তাই আমাকেই সব করতে হচ্ছে। বাজার শেষ হয়ে গেছে বাজার করতে হচ্ছে। শায়ান বাবুকে সামলাতে হচ্ছে। সব মিলিয়ে আমার খুব কষ্ট হয়েছে।

IMG_20220512_152242.jpg

আজকে আমার খাবারের তালিকায় ছিল পাট শাক দিয়ে মসুরের ডাল দিয়ে একটা নিরামিষ তরকারি এবং দেশি মুরগির মাংস ভুনা।খুব ইচ্ছে ছিল নিরামিষ তরকারি টি আপনাদের সাথে শেয়ার করব। কিন্তু আমি সময়ের অভাবে এবং বাসায় ব্যস্ততার কারণে ছবিগুলো তুলতে পারেনি বা ভিডিও করতে পারেনি। তবে আমি এর পরবর্তীতে অবশ্যই একদিন এই রেসিপিটি দেওয়ার চেষ্টা করব। যদিও আমি এটা প্রথমবার রান্না করেছি। খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আমি আপনাদের সাথে অবশ্যই পরবর্তী শেয়ার করব।

IMG_20220512_152327.jpg

তো বন্ধুরা, সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। আর অবশ্যই আমি আপনাদের সাথে পরবর্তীতে কোন রেসিপি, রেসিপি ভিডিও বা অন্য কোন বিষয় নিয়ে হাজির হব।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ধন্যবাদ সবাইকে আমার অনুভূতি বোঝার জন্য।

 2 years ago 

দীর্ঘদিন বাবার বাসায় থাকার পরে বাসায় আসা আসলে বাসার অবস্থা একটু খারাপই হবে স্বাভাবিক কারণ ময়লা আবর্জনা জমে গেছে। আর সে সময় গুলো খুব ব্যস্ততম সময় হয়ে যায়। যাক সকল ব্যস্ততা কেটে উঠে আমাদের মাঝে আপনি। আপনি ভিডিও বা।ছবি করতে না পারলেও রেসিপিটি আমার কাছে দারুন লেগেছে। এত সুন্দর রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নিজের বাসায় নিজে না থাকলে পরিষ্কার পরিছন্নতা থাকেনা। অগোছালো হয়ে যায় সবকিছু কারণ নিজের কাজ নিজে না করলে তো অন্যরা করে যায় না। আর করলে সেটা নিজের মনের মত হবে না।

 2 years ago 

এইরকম দীর্ঘদিন বাসায় না থাকলে বাসার অবস্থা খুবই খারাপ হয়ে যায়। আর সেগুলো পরিষ্কার করতে করতে তো অনেক সময় লাগে। আর বাড়িতে যখন ছোট বাচ্চা আছে তাহলে খুব তাড়াতাড়ি এগুলো পরিষ্কার করা দরকার। আমার কাছে এটা শুনে একটু খারাপ লাগলো যে আপনি আজকে ভিডিও আমাদের সাথে শেয়ার করতে পারেননি। এর পরের বার কিন্তু ভিডিও পাবো এটা আশা করি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেকদিন বাসায় না থাকলে বাসার অবস্থা আসলেই খুবই খারাপ অবস্থা হয়ে যায়। আমরাও এবার বাড়িতে থেকে এসে বাসার অবস্থা আসলে অনেকটাই অপরিষ্কার হয়ে গিয়েছিল। এগুলো পরিষ্কার করতে সময় লাগে। তবে ছোট বাচ্চা থাকলে তো আরো বেশি সময় লাগে। আপনি আজকে আমাদের সাথে এত ব্যস্ততার মাঝেও পোস্ট শেয়ার করেছেন খুবই ভালো লাগছে। অনেক শুভকামনা আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57491.44
ETH 3031.27
USDT 1.00
SBD 2.38