বিদায় একটু কষ্টের || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি

সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন আমি ভালো নেই কারণ আমার ছেলেটার মন ভালো নেই আজ দুইদিন ধরে তার খুব মন খারাপ। কারণ তার খুব কাছের লোক একটু দূরে চলে গেছে এইজন্য আরকি একটু দূরে বলতে আমার পাশের বাসার ভাড়াটিয়া ভাবীরা আর নিচে চলে গেছে মানে দোতালায় চলে গেছে। এজন্য আমার ছেলের খুব মন খারাপ। আর আমার মন খারাপ দেখে আমারও খুব মন খারাপ। আজকে আমার ছেলে আর তাদের নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করবো।

20220612_165650.jpg

আমি যখন প্রথম এই বাসা ভাড়া নেই তখন বাবু খুবই ছোট ছিল। মাত্র দেড় মাস বয়স ছিল। সেই থেকে শুরু করে এখন অব্দি তারা আমার ছেলেকে খুবই ভালোবাসা দিয়েছে যেটা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। এখানে আসার পর ছয় মাস পর্যন্ত আমার মা সাথে ছিল এজন্য হয়তো আমি তাদের সাথে খুব একটা মিশিনি। কিন্তু যখন আমার মা বাসায় চলে গিয়েছে তখন আমি একদম একা হয়ে গিয়েছিলাম বাবুকে নিয়ে। তখন তারা আমাকে খুবই সঙ্গ দিয়েছিল এবং আমি তাদের এই ঋণ কখনোই শোধ করতে পারবো না। আমি একা বাচ্চা নিয়ে কোন কিছুই সামলাতে পারতাম না। তারা আমাকে যথেষ্ট সাহায্য করেছে আমার বাবুকে নিয়ে।

20220715_174741.jpg

বিশেষ করে ভাবীর ছোট মেয়ে নাম অর্থী বয়স দশ বছর হবে। সে এতো ভালোবাসা আমার ছেলেকে দিয়েছে আমার ছেলে তাকে বলতে একদম পাগল। তার কাছে একবার গেলে সে আমাকেও চিনে না। ও নিচে যাওয়ার পর ছেলেটা আমার একদম চুপচাপ হয়ে গেছে। বারবার শুধু ওর কাছে যেতে চাচ্ছে। অনেক বার নিয়ে গিয়েছি। বাবুর উপরে একটু রাগ দেখালে ও খুব কষ্ট পায়। বাবুকে কিছুই বলতে দেয় না। ও বলে শায়ানকে কিছু বললে নাকি ওর বুকে লাগে।

20220824_163837.jpg

কি অদ্ভুত তাইনা চিনিনা জানিনা তারপরও তাদের সাথে একটা ভালো সম্পর্ক হয়ে গেছে এবং তারা চলে যাওয়াতে খুব কষ্ট হচ্ছে যদিও তাদের সামনে আমি এটা প্রকাশ করিনি। তবে ভিতরে ভিতরে আমি খুবই কষ্ট পাচ্ছিলাম। দিন গেলে তাদের সাথে আমার কতবার দেখা হতো কিন্তু এখন দিনে একবারও দেখা হবে কিনা জানি না। বাবুকে নিয়ে বেশি কষ্ট হচ্ছিল কারণ সে তাদেরকে বেশি মিস করছিল এটা আমি বুঝতে পারছি। তবে কি আর করার নিয়তি মেনে নিতে হবে। সবাই সবার জায়গা থেকে ভালো থাকুক এই কামনাই করি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন আপু বিদায় বড় কষ্টের। বিশেষ করে আপনার ভাবীর ছোট মেয়ে নাম অর্থী ওর কথা না বললেই নয়।আসলে বাচ্চাদের সব সময় একজন সঙ্গী দরকার হয়।আর আপু না চিনা মানুষ গুলোই আপজন হয়। ধন্যবাদ আমাদের মাঝে মধ্যে শেয়ার করার জন্য।

Hi, @hiramoni,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40