টুকটুকি

in আমার বাংলা ব্লগ3 years ago

ও আমার বড় ভাইয়ের মেয়ে, আর সবথেকে বড় বিষয় ও আমাদের পরিবারের সবার খুব আদরের। সবথেকে বড় বিষয় হচ্ছে এবার ওরা, ঈদ করতে আসতে পারছেনা বাড়িতে। যাইহোক এটার জন্য খুব খারাপ লাগছে। কারণ ভাইয়া ছুটি পায়নি অফিস থেকে। যার কারণে ওরা এবার আসবে না বাড়িতে, ওরা গত ঈদেও আসতে পারেনি। বিশেষ করে এই অবস্থায় না আসাই ভাল। কিন্তু ওরা দীর্ঘদিন থেকে ঢাকায় আছে যার কারণে ওদের মন খুব একটা ভালো যাচ্ছে না।


যদিও আমাদের রোজ ভিডিও কলে কথা হয়। তবে তাতে খুব একটা বেশি শান্তি পাই না। কারণ ও আমার কাছে নেই, যাইহোক আমারও খুব একটা ভালো লাগছে না। কারণ ওরা দীর্ঘদিন বাড়িতে আসে নি। ওদের জন্য মনটা একটু আনচান করছে। তবে আমি বিশ্বাস করি সবকিছু ঠিকঠাক হয়ে গেলে, ওরা আবার বাড়িতে ফেরত আসবে এবং আমাদের সঙ্গে সবরকম উৎসবে অংশগ্রহণ করবে।
গতকাল ওর আম্মু আমাকে, কিছু ওর ছবি পাঠিয়ে দিয়েছে। কারণ সব থেকে মজার বিষয় হচ্ছে ওদের পাশের বাসার এক ভদ্রমহিলা, সেলাইয়ের কাজ করে। আর সে এই জামাটা ওকে বানিয়ে দিয়েছে। যাইহোক টুকটুকি জামাটা পড়ে কিছু পোজ দিয়েছে ছবি তোলার জন্য আর সেই ছবিগুলো আমাকে দেখানোর জন্য পাঠিয়েছে। যাইহোক ও দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে ও সুন্দর হয়ে যাচ্ছে। আমি চাই ওর ভবিষ্যৎ ভালো হোক এবং ও সুস্থ থাকুক এই কামনাই করি।
inCollage_20210716_084912942.jpg

Sort:  
 3 years ago 

ওরে কি কিউট বাবু!
হ্যা ভাবী এটা সত্য কথা মোবাইল ফোনে যতই কথা বলা হোক না কেন, এতে হৃদয় প্রশান্তি লাভ করে না, যেটা সম্মুখে কথা বলে পাওয়া যায়।

 3 years ago 

অনেক সুন্দর আপনার ভাতিজি

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

🥀

 3 years ago 

আপু আপনার ভাইয়ের মেয়ে খুব মিষ্টি দেখতে।শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে দিদি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63900.40
ETH 3140.82
USDT 1.00
SBD 3.98