আলুর চপের রেসিপি ভিডিও || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি বন্ধুরা সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনা করি । যেহেতু আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমি কিভাবে আলুর চপ বাসায় বানিয়েছিলাম, সেটার ভিডিও আমি আপনাদের সঙ্গে শেয়ার করব । আমি মূলত আমার কথা রাখার চেষ্টা করছি এবং সেই ধারাবাহিকতা থেকে আজকের ভিডিওটি আপনাদের সঙ্গে শেয়ার করছি । আশাকরি আমার যারা পাঠক ও ভিউয়ার আছে, তাদের কাছে ভিডিওটি ভালো লাগবে ।

IMG_20220223_190212.jpg

আমি আসলে এই পর্বে রান্না সংক্রান্ত তেমন কোন কথা বলবো না । আমি শুধু চেষ্টা করব, আমার অভিজ্ঞতার কথা গুলো শেয়ার করার জন্য । কারণ রান্না সংক্রান্ত যদি ব্যাপার গুলো জানতে চান, তাহলে আমার গত পর্বটি খেয়াল করতে হবে। যাইহোক এই পর্ব যেহেতু আমি ভিডিও আকারে দিয়েছি, তাই মূলত যদি আপনারা রান্না সংক্রান্ত ব্যাপার আরও ভালোভাবে জানতে চান, তাহলে ভিডিওটি ভালোভাবে প্রথম থেকে শেষ পর্যন্ত দেখবেন , তাহলে পুরো ব্যাপারটি আপনাদের সামনে ক্লিয়ার হয়ে যাবে ।


অভিজ্ঞতার কথা যদি বলতেই হয়, তাহলে আমি মনে করব যে এটা আমার কাছে অনেকটাই কৃতজ্ঞতা পূর্ণ একটা ব্যাপার । কারণ আমার প্রিয় মানুষের জন্য আমি মূলত এই খাবারটি বানিয়েছিলাম । যেহেতু বাসায় মা নেই, তাই মূলত একটু ঝামেলায় পড়তে হয়েছে আমাকে। বিশেষ করে এই খাবারটি বানিয়ে ছিলাম আমি সম্ভবত ছুটির দিনের বিকেলে । আসলে নাস্তার জন্য মূলত বানিয়েছিলাম , যাইহোক প্রিয়তম যখন বাহির থেকে ফিরে এসে বিকালে নাস্তা করতে বসে ছিল তখন আমি তাকে এই খাবারটি দিতে পেরেছিলাম । সে খেয়ে মোটামুটি ভালই বলেছে, এজন্যই আমার কৃতজ্ঞতা আসলে এই ব্যাপারটাতেই ।

IMG_20220223_190909.jpg

একটা ব্যাপার খুব ভালভাবে খেয়াল করে দেখবেন । আমরা যারা গৃহিণী মানুষ আছি, তাদের আসলে প্রতিদিনের কাজ বাড়ি কেন্দ্রিক হয়ে থাকে । যাইহোক দিনশেষে যখন বাড়ির মানুষগুলোর জন্য কোন কাজ করে, বিশেষ করে প্রিয় মানুষের জন্য যখন কিছু করে তার মুখে হাসি ফোটাতে পারি তখন আলাদা একটা প্রশান্তি কাজ করে নিজের ভিতর। হয়তো আমার জায়গা থেকে আমার এই রেসিপিটি বানিয়ে তার কাছে ভালো লাগাতে পেরেছি, এটাই আমার কাছে অনেকটা সার্থকতা পূর্ণ কাজ ।

সর্বোপরি অভিজ্ঞতার কথা যদি বলি, তাহলে আমি একটা কথাই বলবো। আমার কাছে বাবুকে সামলিয়ে পুরো রেসিপিটা বানানো, অনেকটাই কষ্টসাধ্য ছিল । তবে ভাল লাগছে যে, আমি রেসিপিটি ভালোভাবে বানাতে পেরেছি এবং এটা খেতে ভালই মজা হয়েছিল । আপনারা চাইলে আপনাদের বাড়িতে বানিয়ে নিতে পারেন । দেখা হবে পরবর্তী ব্লগে, ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা আলুর চাপের ভিডিওটা সত্যি অনেক কোয়ালিটিফুল হয়েছে। এই ভিডিওটি অনেক উল্লেখযোগ্য একটা বিষয় হচ্ছে এ ভিডিওটি দেখার মাধ্যমে খুব সহজেই আলুর চিপের রেসিপি টা তৈরি করা যাবে ।তাছাড়াও এই ভিডিওটির ফলে পোস্টের কোয়ালিটি আরো অনেকগুণ বেড়ে গেছে। আমি আলুর চাপ এর রেসিপি খেতে অনেক ভালোবাসি ।আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুস্বাদু একটি রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসম্ভব সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে এটি দেখতে। আলুর চপ আমি খুবই পছন্দ করি। খেতে খুবই ভালো লাগে আমার কাছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসাধারণ আপু। গত পর্বে আমরা এই রেসিপিটি দেখেছিলাম। আর এই পর্বে আপনি খুব সুন্দর করে ভিডিওটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ভিডিওটি দেখে অনেক ভালো লাগলো। আমি আগে বলেছি আমার ভাজাপোড়া অনেক ভালো লাগে। এরকম সুন্দর একটি রেসিপি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

আলুর চপের রেসিপি ভিডিওগ্রাফিটি দেখতে অসাধারণ লাগছে। কিছুদিন আগে আলুর চপের রেসিপি শেয়ার করেছিলেন রেসিপিটি খুব পর্যন্ত হয়েছিল আজকে তা ভিডিও আকারে দেখতে পেয়ে সত্যি অনেক ভালো লেগেছে ধন্যবাদ আমাদের সাথে ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আলুর চপের এই ভিডিও রেসিপি দেখে ভালই লাগতেছে আপু। আমরা মাঝেমধ্যে বাজারে এই আলুর চপ খেয়ে থাকি। আর আপনার এই আলুর চপ কিছুটা ভিন্ন দেখতে মনে হচ্ছে। খুব সুন্দর করেই আপনি এটি তৈরি করেছেন ।সবসময় ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা রইল।

 2 years ago 

আলুর চপের রেসিপি ভিডিও দেখে আমিও শিখতে পারলাম। আপনি খুবই সুন্দরভাবে ভিডিওর মাধ্যমে আলুর চপ তৈরি করা আমাদের শিখিয়ে দিলেন। সত্যিই আমার খুবই ভালো লেগেছে। দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। তাই খেতে ইচ্ছা করছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ভিডিও এর মাধ্যমে খুবই সুন্দর ভাবে আলুর চপ তৈরি করার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আলুর চপ খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আমি প্রায় প্রতিদিন সন্ধ্যায় বাইরে যে আলুর চপ খাই কিন্তু জানতাম না কিভাবে আলুর চপ তৈরি করতে হয়। আপনার এই ভিডিওটি দেখার মাধ্যমে জানতে পারলাম আলুর চপ তৈরি করার পদ্ধতি গুলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে গুছিয়ে মন্তব্য করেছেন এবং আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 2 years ago 

আমি এই রেসিপিটি দেখেছিলাম আপু।আর আজকে এই রেসিপির ভিডিও দেখলাম।খুব সুন্দর করে আপনি এই আলুর চপ তৈরি করেছেন৷ দেখে আমার ভালোই লেগেছে।অনেকে দেখেই এটি সহজে তৈরি করতে পারবে ধন্যবাদ আপু আমাদের মাঝে এটি ভিডিও আকারে শেয়ার করার জন্য।

 2 years ago 

আলুর চপ দেখলেই জিভে জল চলে আসে। আর আপনার এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। শত ব্যস্ততার মাঝেও আপনি আপনার প্রিয় মানুষের জন্য খাবারটি তৈরি করেছেন শুনে খুবই ভালো লাগলো। আর ধীরে ধীরে আমাদের সায়ন বাবা বড় হচ্ছে। আপনার ঝামেলাটাও একটু বাড়ছে, এত ঝামেলা শেষ করে যে আমাদের জন্য কিছু না কিছু শেয়ার করেন আসলে এটা অনেক বড় পাওয়া। এত সুন্দর আলুর চাপের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74