ভিডিও মিষ্টি কুমড়ার রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম। আজকে সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আমি আজকে যে ভিডিওটা শেয়ার করছি সেটি হচ্ছে মিষ্টি কুমড়া রুই মাছ দিয়ে তরকারি। আশা করছি আপনারা পছন্দ করবেন।

IMG_20220609_100335.jpg

তো বন্ধুরা রেসিপি নিয়ে বেশী কথা বলতে চাইনা। আপনারা ভিডিও দেখলে ভালোভাবে বুঝতে পেরে যাবেন যে আমি রেসিপিটি কিভাবে করেছি। আসলে আমার রান্না করতে বরাবরই খুব ভালো লাগে এবং সবাইকে রান্না করে খাওয়াতে খুব ভালো লাগে। আপনাদের সাথে যেহেতু আমি সব বিষয় শেয়ার করি তাই রেসিপিগুলো আমি ভিডিও আকারে শেয়ার করি যাতে আপনাদের বুঝতে সুবিধা হয়।


মিষ্টি কুমড়া দিয়ে অনেকগুলো রেসিপি তৈরি করা যায় এবং মিষ্টি কুমড়া চপ খাওয়া যায় মিষ্টি কুমড়া চচ্চড়ি করা যায় আমি আপনাদের পরবর্তীতে মিষ্টি কুমড়া নিয়ে কিছু রেসিপি শেয়ার করব।

IMG_20220609_102223.jpg

মিষ্টি কুমড়া আমার খুব পছন্দের একটি খাবার কারণ খেতে একটু মিষ্টি মিষ্টি লাগে আমার খুবই ভালো লাগে। মিষ্টি কুমড়া দিয়ে মোরব্বা বানানো যায় আমি একদিন আপনাদেরকে মোরব্বা বানিয়ে দেখাবো। মিষ্টি কুমড়ার মোরব্বা খেতে খুব মজা লাগে এবং সুস্বাদু লাগে।

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। পরবর্তীতে আবারও কোন বিষয় নিয়ে হাজির হব। আপনারা ভিডিওটি উপভোগ করুন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

মিষ্টি কুমড়া দিয়ে যেকোনো ভাবে রেসিপি প্রস্তুত করে খেতে আমার খুবই ভালো লাগে আপনি মাছ আর মিষ্টি কুমড়ার লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করেছেন দেখে লোভ হচ্ছে খেতে নিশ্চয়ই খুব মজা হয়েছিল সুন্দরভাবে রন্ধনপ্রণালী তুলে ধরেছেন শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

মিষ্টি কুমড়া তরকারি আমার কাছেও খেতে খুবই ভালো লাগে। আপনার কথাই ঠিক আপু, মিষ্টি কুমড়া খেতে কিছুটা মিষ্টি মিষ্টি লাগে এজন্যই আমার কাছে বেশি ভালো লাগে। মিষ্টি কুমড়া দিয়ে বিভিন্ন ধরনের রেসিপিও তৈরি করা যায়। আজ আপনি রুই মাছ দিয়ে মিষ্টি কুমড়া তরকারি রান্না করে দেখিয়েছেন। আমাদের বোঝার সুবিধার্থে আপনি ভিডিওটি খুবই সহজ ও সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপু আপনার ভিডিওটি দেখে আমার ভীষণ ভালো লেগেছে। পরবর্তী সময়ে মিষ্টি কুমড়া দিয়ে মোরব্বা বানানোর রেসিপি দেখার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ

 2 years ago 

আপু আপনি মিষ্টি কুমড়ো দিয়ে অনেক মজাদার রেসিপি তৈরি করেছেন। মিষ্টি কুমড়ো দিয়ে এভাবে মাছ রান্না করে খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। মিষ্টি কুমড়ো মিষ্টি লাগার কারণে যেকোনো তরকারির সাথে খেতে আসলে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

রুই মাছ দিয়ে মিষ্টি কুমড়া কখনো খাই নায়,তবে দুইটা খাবারই আমার ভালো লাগে।আপনি খুবিই সুন্দর উপস্থাপনা করছেন।রান্নার ভিডিও শেয়ার করাতে অনেক আমাদের জন্য অনেক সহজ হলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

মিষ্টি কুমড়া আমার কাছে খুবই পছন্দের।
মিষ্টি কুমড়া ভর্তা আমার খুবই ভালো লাগে, এছাড়াও মিষ্টি কুমড়া মাংস দিয়ে রান্না করে খেয়েছি। কিন্তু মাছ দিয়ে কখনো রান্না করে খাওয়া হয়নি।
ভিডিওর মাধ্যমে এই রেসিপিটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

মিষ্টি কুমড়া দিয়ে রুই মাছের রেসিপি পোষ্ট এর আগে আমি দেখেছিলাম। আজকে আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে তা তুলে ধরেছেন। যা দেখে অনেক ভালো লাগলো। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি আমাদের মাঝে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি যদিও বা মাছ খাই না কিন্তু মিষ্টি কুমড়া আমার অনেক ভালো লাগে, আপনার এই মাছ দিয়ে মিষ্টি কুমড়ার রেসিপি অনেক সুন্দর হয়েছে এবং বোঝানোর স্বার্থে করেছেন অনেক ভালো হয়েছে।

 2 years ago 

আপনি মিষ্টি কুমড়ার রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে মিষ্টি কুমড়া রেসিপি শেয়ার করেছেন বরাবরই আপনি আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

বেশ ভালোই লেগেছে আপনাদের মন্তব্য গুলো দেখে। আমি কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43