নতুন বাসায় প্রথম রান্না-বান্না ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

inCollage_20211027_002255416.jpg
আসলে নতুন বাসায় আসার পর থেকে, অনেকভাবেই চেষ্টা করছি মোটামুটি সামাজিকতা রক্ষা করার জন্য। বিশেষ করে নতুন বাসায় এসেছি, তবে বাসাটা নতুন হলেও আশেপাশের মানুষগুলো কিন্তু আমার পূর্ব পরিচিত । কারণ এর আগেও আমরা এই জায়গাটাতে ছিলাম প্রায় বছর তিনেক । যাইহোক যেহেতু বাসার আশেপাশের সবাই আমার পরিচিত, তাই মোটামুটি চেষ্টা করছি তাদের সঙ্গে একটু গল্পগুজব করার জন্য এবং তাদেরকে একদিন আমার বাসায় দাওয়াত দেওয়ার জন্য মানসিক প্রিপারেশন নিয়েছি ।

বিশেষ করে আমার শ্বশুর-শ্বাশুড়ি থেকে শুরু করে আমার বাসার আশেপাশের লোকজনকে আজকে বাসায় দাওয়াত দিয়েছি দুপুরবেলা। এই জন্যই মূলত এত রান্নাবান্না করা হচ্ছে। যাইহোক যেহেতু নতুন করে সবকিছু সাজানোর চেষ্টা চলছে, তাই তাদের আশীর্বাদ আমাদের দরকার । এ জন্যই মূলত তাদেরকে বাসায় দাওয়াত দেওয়া হয়েছে ।

inCollage_20211027_002339993.jpg

যাইহোক যেহেতু বাবুর নানী বাসায় আছে, তাই খুব একটা বেশি সমস্যা হয়নি রান্না করতে আমার জন্য। আমি মূলত আজকে চারটা আইটেম রান্না করেছি, তার ভিতরে সবজি ছিল ,বেগুন ভাজা ছিল , চিকেন রোস্ট ছিল এবং সঙ্গে বিরিয়ানি ছিল।

যেহেতু আজকে দুপুরবেলা বাসায় অনেক অতিথি আসবে, তাই মোটামুটি এত রান্না করা হয়েছে। মূলত আমি রান্না করার সময় ভিডিও করেছি সেটা আমি আগামী পর্বে দেখানোর চেষ্টা করবো। তবে এই পর্বে শুধু আমার মনের ফিলিংসটুকু আপনাদের সঙ্গে শেয়ার করলাম । সত্যি বলতে কি, রান্না করতে ভালই লেগেছে দীর্ঘদিন পরে আর যেহেতু অতিথিদের জন্য রান্না করছি এজন্য একটা আলাদা আনন্দ পাচ্ছি নিজের ভিতরে। যাইহোক অতিথিরা বাসায় আসবে এবং তাদের নিয়ে একটা ভালো সময় কাটাবো এই কামনাই করছি।

IMG_20211024_143334_1.jpg

পরের পর্বে কিন্তু অবশ্যই আমার রান্নার ভিডিও দেখাবো। আশা করি আপনারা আমার সঙ্গেই থাকবেন ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

নতুন বাড়িতে প্রথম রান্না
হয়েছে বুঝি মজার
তবু কেন ভাবি তোমার
মুখটি দেখি ভার♥♥

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

নতুন বাড়িতে নতুন ভাবে শুরু হোক পথ চলা। এই প্রত্যাশা করি। মুরগির রোস্ট আর বেগুন ভাজি দুই টাই আমার পছন্দের। শীতের দিনে যা মজা খেতে । আহা। খুব ভাল থাকবেন দিদি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

অনেক সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন আপু।খুব সুন্দর হয়েছে আপনার তৈরি রেসিপিটা।ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।অনেক অনেক শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

নতুন বাসায় অনেক কিছুই রান্না করেছেন দেখছি। আমার প্রিয় একটি জিনিস রান্না করেছেন সেটা হলো বেগুনের চাক ভাজি।যা আমার খুবই প্রিয় খাবার। এতো সুন্দর খাবার রান্না করে আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপু নতুন বাসায় দেখতেছি অনেক কিছুই রান্না করেছেন। সবজি থেকে শুরু করে মাংস পর্যন্ত। অনেক টেস্ট হয়েছিল মনে হয় দেখেই বুঝা যাচ্ছে। ধন্যবাদ খুব সুন্দর রান্নার রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আনন্দের একটি বিষয়। আমার কাছেও ভালো হয়েছে। রান্নার বিষয়টিও ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার প্রথম বাসায় রান্না আমাদের সাথে শেয়ার করেছেন , প্রথম বাসায় রান্নার জন্য আপনাকে অভিনন্দন। বেগুন ভাজি গুলো দেখতে খুব সুন্দর হয়েছে

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাদের জন্য দোয়া রইল। নতুন বাড়িতে যেন ভাল ভাবে বসবাস করতে পারেন। আর সত্যিই বেগুন ভাজি খেতে খুবই ভালো লাগে। বেগুন ভাজি অনেক ভালো লাগার একটি জিনিস এবং আপনি খুব সুন্দর ভাবে রান্না করেছেন এবং অনেক রান্না দেখলাম খুবই যত্ন সহকারে করেছেন। বাড়িতে আত্মীয় আসবে বলে। আসলেই আপনি খুবই ভাল রান্না করতে পারেন। মাঝে মাঝে দেখি আপনি অনেক রান্না করেন বাসায় লোক আসলে। আপনার জন্য শুভ কামনা রইল আপু। অনেক ভাল ছিল

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পোলাও এর সাথে বেগুন ভাজি আসলেই অনেক ভালো যায়। আর অতিথিদের জন্য অনেক রান্নাবান্না করলে তেমন একটা খারাপ লাগে না সবাই যখন খেয়ে খাবারের প্রশংসা করে তখন শুনতে ভালই লাগে। আর বাসায় নিজের মা থাকলে তো কথাই নেই তখন সব কাজের ভার নিজের থেকে একটু কমে যায়। খুব ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে।

নতুন বাসা মনেই একটা অন্যরকম ফিলিংন্স।
বেগুন ভাজিটা আমার পছন্দের একটা খাবার।
অনেক সযত্নে রান্না করছেন বুঝি,আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি যতবার আপনার পোস্ট দেখি আমি বিভিন্ন রেসিপি সম্পর্কে অনেক জ্ঞান পেয়েছি, এবং আপনি এটি ভালভাবে ব্যাখ্যা করেছেন, শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64081.52
ETH 3398.85
USDT 1.00
SBD 2.62