ভবের দেশে থাকো কন্যা কভার হিরামনি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG-20220807-WA0029.jpg

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের জন্য নতুন একটা উপহার নিয়ে এসেছি। সেটি হচ্ছে আমি আজকে একটা গান কভার করেছি সেটা আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি আপনারা এটা পছন্দ করবেন। আসলে আমি প্রফেশনাল কোনো গায়িকা নই, তবে নিজের মনের মত করে গুনগুন করে গাওয়ার চেষ্টা করি। জানিনা কেমন হয় তবে যে যে শুনেছে ভালোই বলেছে। এর আগেও কয়েক বার শুনিয়েছি। আজকে আবারো আপনাদেরকে একটু শোনানোর চেষ্টা করেছি। তো চলুন ভিডিওটি উপভোগ করুন।

ভাবের দেশে থাকো কন্যা গো
বারী সিদ্দিকী

ভাবের দেশে থাকো কন্যা গো
কন্যা,
ভাবের দেশেই বাড়ি
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।

ভাবের দেশে থাকো কন্যা গো
কন্যা,
ভাবের দেশেই বাড়ি
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।

উরু উরু মেঘ হয়ে উরিয়া বেরাও
পাড়ার লোকে বলে তুমি বদলে নাকি যাও।
উরু উরু মেঘ হয়ে উরিয়া বেরাও
পাড়ার লোকে বলে তুমি বদলে নাকি যাও।
তবু তোমার সাথে রাখো গো কন্যা
নাই ছাড়া ছাড়ি,
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।

দূরে চলে যেতে যেতে যত দূরে যাও
তোমার সাথে আমারে বন্ধু সঙ্গে কইরা নাও,
দূরে চলে যেতে যেতে যত দূরে যাও
তোমার সাথে আমারে বন্ধু সঙ্গে কইরা নাও।
কথা যদি নাই শোন গো কন্যা,
তোমাড় সাথে আড়ি!
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।

ভাবের দেশে থাকো কন্যা গো
কন্যা,
ভাবের দেশেই বাড়ি
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি
আমারে বানাইবানি তোমার প্রেমেরি কান্ডারি।

দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে সপরিবারে বসে আড্ডা দিচ্ছিলাম। শায়ান বাবু নিজের মত খেলা করছিল। আমি বেশ কয়দিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটা গান শুনতে পাচ্ছিলাম সেটি হচ্ছে "ভবের দেশে থাকো কন্যা, ভাবের দেশে বাড়ি।" গানটা কেন জানি আমার খুব ভাল লেগেছিল এবং গুনগুন করে আমি নিজের মত করে বলছিলাম। তো আপনাদের ভাইয়া আমাকে বলছিল একটু জোরে বলো একটু শুনি। তো যাই হোক ওকে আমি গানটা শোনাচ্ছিলাম। তো আপনাদের ভাইয়া কখন রেকর্ড করেছে আমি বুঝতে পারিনি।

এই ধরনের গানগুলো আমার খুব ভালো লাগে। কেন জানিনা আমার বারবার গাইতে ইচ্ছে করে। অবশ্য যখন থেকে গানটা শুনেছি তখন থেকেই মুখে এই গানই আমার মুখে লেগে আছে। কেন জানিনা গানটার মধ্যে অন্যরকম একটা ভালো লাগা খুঁজে পেয়েছি আমি। আমি গান শুনতে খুব ভালোবাসি। আমি এখনও বাসায় কাজ করার সময় টিভিতে গান ছেড়ে কাজ করি।

আমি জানিনা গানটি আপনাদের কাছে কেমন লাগবে। তবে আশা করছি ভাল লাগবে। এ ধরনের গানগুলো সবাই পছন্দ করে শুনতে। আর বিশেষ করে কিছুদিন হলো তো একদম সবার পছন্দের একটি গান হয়ে গেছে এটি। আপনাদের ভাইয়াও এ গানটি খুব পছন্দ করেছে। ওর মুখে তো সব সময় একই গান।

তো বন্ধুরা গানটি উপভোগ করুন। আর যদি গানটি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাদেরকে আমাকে জানাতে ভুলবেন না। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোন বিষয় নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো আপু। তবে আমি এর আগে কখনো এই গানটি শুনিনি। আপনার কন্ঠ শুনে খুব ভালোই লেগেছে। আপনার গানের কন্ঠ কিন্তু বেশ সুন্দর আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার গলায় গান শুনে খুবই ভালো লাগলো। এর আগেও আপনার গান শুনেছি। সত্যি আপু আপনার গানের গলা অসাধারণ। দারুন একটি গান শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রিয় একটা গান। আর এই প্রিয় গান আপনার কন্ঠে শুনে ভীষণ ভালো লাগলো । তবে আপনার কন্ঠ আমি শুনিনি আগে। আজ শুনলাম। সত্যিই অনবদ্য।

 2 years ago 

ভবের দেশে থাকো কন্যা গানটি আমিও বেশ কয়েকবার শুনেছি। বাড়ি সিদ্দিকীর গান বরাবরই আমার কাছে খুব ভালো লাগে। আপনার কন্ঠে ভবের দেশে থাকো কন্যা গানটি আরেকবার শুনে ঠিক সেরকমই ভালোলাগার ছোঁয়া পেলাম। এই গানটি কভার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনার গান শুনে মন ভালো হয়ে গেল। সত্যি আপু আপনার গলায় অদ্ভুত রকমের মায়া আছে। যে মায়ায় সবাইকে মাতিয়ে রাখেন। দারুন ভাবে গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং আমাদেরকে শোনার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। 😍😍

 2 years ago 

গত আড্ডার প্রহরে শুভ দাদা বেশ করে চমৎকার হয়েছিল ৷আর আজ আপনি কি মিষ্টি গলার সুরে গাইলেন ৷অসাধারন হয়েছে সত্যি আমি মনোযোগ দিয়ে শুনলাম

 2 years ago 

শুভ ভাইয়ের কন্ঠে এই গানটি শুনেছিলাম খুবই ভালো লেগেছিল আপনার কন্ঠে আরো বেশি ভালো লাগলো সত্যিই মেয়েদের কন্ঠ ছেলেদের থেকে একটু বেশি ভালো হয়। চমৎকারভাবে আপনি গানটি কভার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সুন্দরভাবে গানটি কভার করেছেন। গানটি আসলেই খুব সুন্দর। আমি এর আগে কখনো এই গানটি শুনিনি। আপনার কন্ঠে তো দারুন লাগছে শুনতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আগেও আপনার গান শুনেছি, আর আপনার গান যতই শুনি ততই মুগ্ধ হয়ে যাই। আপনার গাওয়া গান যতই শুনি ততই ভালো লাগে। ভবের দেশে থাকো কন্যা গো কন্যা ভবের দেশে বাড়ি, গানটি যেমন সুন্দর তেমনি সুন্দর কন্ঠে গানটি পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার গানটি শুনে অনেক অনেক ভালো লাগলো। আশা করি এই গানটি অবশ্যই আমাদের হ্যাংআউটে লাইভ শুনাবেন। আপনার গানের ভয়েস একদম পারফেক্ট ছিলো আপু। গানটি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39