ভিডিও বিখ্যাত আলু ঘাটির রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি পোস্ট করেছিলাম আলুঘাটি রেসিপি। তো বন্ধুরা আজকে আমি সেই রেসিপির ভিডিও শেয়ার করব আপনাদের সাথে। আশা করছি আপনাদের ভালো লাগবে। তো চলুন বন্ধুরা দেখে নেওয়া যাক আমি কিভাবে রেসিপিটি করেছি।

IMG_20220526_211504.jpg

এটি আমাদের এলাকার বিখ্যাত একটি রেসিপি বলতে পারেন। কারণ বগুড়ার মানুষ কিংবা গাইবান্ধার মানুষ এই আলুঘাটি খুব পছন্দ করে। মূলত মাংস দিয়ে বা মাছ দিয়ে রান্না করে হয়। আমি এটা ডিম দিয়ে রান্না করেছি। কারণ এটা বিভিন্ন ভাবে রান্না করা যায় যে যেরকম ভাবে করে আরকি। আপনারা রেসিপিটি দেখবেন আশা করছি আপনারা এই রেসিপিটি পছন্দ করবেন। আসলে ডিমের স্বাদ যে খুব একটা কম তা না এটাও খেতে খুব ভালো লাগে।


তো বন্ধুরা আমি এই পর্যায়ে রেসিপি বিষয়ে কোন কথা বলবো না। আপনারা অলরেডি আমার ব্লগ থেকে বুঝতে পেরেছেন। আমি কিভাবে রেসিপিটি রান্না করেছি আর যেটুকু বাকি আছে আশা করছি ভিডিওর মাধ্যমে আপনারা বুঝতে পেরে যাবেন। আর যারা অবশ্যই এই রেসিপিটি রান্না করবেন যদি ভালো লেগে থাকে আমাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

IMG_20220526_210850.jpg

তো বন্ধুরা সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন এবং আমার রেসিপিটি ভালোভাবে উপভোগ করবেন আশা করছি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু গতকাল আপনার আলুর ঘাটি রেসিপি দেখেছিলাম। আজ আপনি ভিডিওর মাধ্যমে আলুর ঘাটি রেসিপি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ।আসলে ভিডিওর মাধ্যমে রেসিপি গুলো খুব ভালো হয়ে বোঝা যায় ।সহজে করা যায় সত্যি অসাধারণ বিশেষ করে উত্তরবঙ্গের মানুষের জন্য এত সুন্দর একটি আমাদের মাঝে ভিডিওর মাধ্যমে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আলু ঘাটির রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আমি এই প্রথম আলু ঘাটির রেসিপির নাম শুনেছি। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হবে। খুব সুন্দর ও সহজ পদ্ধতিতে আলু ঘাটি রেসিপি তৈরি করেছেন। আমাকে এই রেসিপি অবশ্যই তৈরি করতে হবে। আমার কাছে আপনার রেসিপি অনেক ভালো লেগেছে। মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়। আপনার কাছ থেকে অনেক ইউনিক একটি রেসিপির নাম শুনতে পেলাম এবং শিখতে পেরেছি। ধন্যবাদ আপু এই সুস্বাদু রেসিপির ভিডিও শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু এই প্রথম দেখলাম আলুর ঘাটি রেসিপি ৷খুব ভালো লাগলো আলুর ঘাটি রেসিপি টা আর সুন্দর করে উপস্থাপন ও করেছেন৷ ধন্যবাদ আপু

বাহ্ খুব সুন্দর করে আলু ঘাটির রেসিপি তৈরি করেছেন। দেখে খেতে ইচ্ছে করতেছে। আলু ঘাটি আমি খুব পছন্দ করি। এভাবে ডিম দিয়ে রান্না করলে আরো ভালো লাগে। আমাদের এদিকে ও কম বেশি সবাই এভাবে আলু ঘাটি রান্না করে খেতে পছন্দ করে। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গতকাল রাতের মিলে ছিল ডিম দিয়ে আলুঘাটি।বুয়া রান্না করতে এসে হঠাৎ গ্যাসের চাপ দিলো তার আর ডিম সিদ্ধ অবস্থাতেই রেখে বাড়ি চলে গিয়েছিল।পরে বাকি রান্না আমাদেরই করার কথা থাকলেও আলসেমির জন্য আর করা হয়নি।সিদ্ধ ডিমই খেয়েছিলাম😂।
ভালো লাগলো দেখে।শুভ কামনা রইলো 🥰

 2 years ago 

আলু ঘাটি রেসিপি আপনি খুবই সুন্দরভাবে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন। যা দেখে আমরা খুব সহজেই আলু ঘাটি রেসিপি তৈরি করতে পার।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এত সুন্দর ভাবে আলু ঘাটির রেসিপি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মতামত দেওয়ার জন্য। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 2 years ago 

কালকের পোস্ট এ আলুঘাটির পদ্ধতি গুলো দেখেছি । আজকে ভিডিও টা দেখলাম।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে বিখ্যাত আলু ঘাঁটি রেসিপি শেয়ার করেছেন। আপনার এই আলু ঘাটি রেসিপি দেখেই বোঝা যাচ্ছে রেসিপিটি অনেক বেশি ইউনিক এবং লোভনীয়। আপনি মাঝে মাঝে আমাদের মাঝে রেসিপির ভিডিও শেয়ার করে থাকেন, আপনার এই ভিডিওগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59244.49
ETH 2977.21
USDT 1.00
SBD 3.77