ভিডিও পেঁপে আলুর নিরামিষ ঝোল || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

বন্ধুরা সবাইকে আমার রেসিপি ভিডিও তে স্বাগতম। আমি গতকাল একটি নিরামিষ তরকারির রেসিপি শেয়ার করেছিলাম। সেটি হচ্ছে পেঁপে আলুর নিরামিষ ঝোল। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করবো। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। অনেকে আমার লিখিত রেসিপি পছন্দ করেছেন। আর আপনারা অনেকে আমার ভিডিওর জন্য অপেক্ষা করেন। তো তাদের জন্য আমার রেসিপি ভিডিওটি। চলুন সবাই ভিডিওটা উপভোগ করুন।

PhotoCollage_1666373906265.jpg

সপ্তাহের প্রায় প্রতিদিনই শায়ানের বাবা প্রচুর ব্যস্ত থাকে। তো একটা দিন সময় পায় শুক্রবার। যেদিন ও আমাদেরকে একটু সময় দেয়, বাহিরে ঘুরতে নিয়ে যায়। প্রতি শুক্রবারের মত এবারও ও আমাকে বলছিল যে আমরা যেহেতু হালকা খাবার খায় সকালে দুপুরেও ভারি কিছু খাবার রান্না করো না দুপুরেও হালকা কিছু রান্না করো। আর বিকেলে ঘুরতে বের হবো রাতে খেয়ে বাসায় ঢুকবো। আমিও ভাবলাম ভর্তা সাথে ডিম ভাজি করে খাব। আর কোনো পরিকল্পনা কোনো পরিকল্পনা ছিলো না রান্নার।


বাবুকে খাইয়ে দিচ্ছিলাম সকালের খাবার। এমন সময় আমার শাশুড়ি ফোন আসে। উনি আমাকে জানান যে আমার ছোট দেবর আমার বাসায় আসছে দুপুরের খাবার খেতে। উনি নাকি ব্যস্ত আছে জন্য রান্না করতে পারবেন না। তো কি আর করার তখন ভাবলাম যে কিছু একটা সবজি করি এবং আমাদের জন্য ছোট মাছ চচ্চরি করি কারন আমার দেবর মাছ খায় না তো ভাবলাম যে একটা ডিম ভেজে দিবো। তাই এই সবজি রান্না করে ফেলেছিলাম।

InShot_20221021_233315486.jpg

যখন শায়ানের বাবা আমাকে বলেছিল যে হালকা কিছু রান্না করো তখন একটুর জন্য ভেবেছিলাম যাক আজকে রান্নার চাপটা থাকবে না কিন্তু আমরা সব সময় যেটা ভাবি সেটা তো আর হয়না। সেই আমাকে রান্না করতেই হলো আবারও শায়ান বাবুকে নিয়ে সেই যুদ্ধকর পরিবেশে। যুদ্ধকর বলছি কারণ রান্না ঘরে ঢুকলে ওর সাথে আমাকে যুদ্ধ করতে হয়। আমি ক্লান্ত হয়ে পড়ি ওকে নিয়ে রান্না করতে।

তো হুটহাট কোনো রেসিপির মাথায় না আসায় আমি তাড়াহুড়ো করে এই রেসিপিটা রান্না করে ফেলেছিলাম। হঠাৎ করেই আমার মাথায় এসেছিল রেসিপিটা। যে যেহেতু আমার বাসায় পেঁপে আছে তাই একটু আলু দিয়ে রান্না করে ফেলি। এটা খেতে খুব মজা লাগে। আমি আগেই বলেছি এটা আমি বৌদির কাছে থেকে শিখেছি। তো জানিনা আপনাদের কাছে কেমন লেগেছে তবে এটা গরম ভাতের সঙ্গে খেতে খুব মজা লাগে আপনারা অবশ্যই বাসায় বানাবেন তো বন্ধুরা দেখা হবে পরবর্তীতে নতুন কোনো রেসিপি নিয়ে।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66