আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি মূলক পোস্ট

in আমার বাংলা ব্লগ22 days ago (edited)


আমার পরিচয়


আসসালামু আলাইকুম। আমি মোঃ হেলাল উদ্দিন। আমি একজন বাংলাদেশী নাগরিক। আমি আকুবপুর গ্রামের গাংনী থানার মেহেরপুর জেলার বাসিন্দা। আমি বর্তমানে ঢাকাতে বসবাস করি। আমি একজন বিবাহিত ব্যক্তি। আমি একটি বেসরকারি কোম্পানিতে জব করছি। আমার স্টিমিট আইডির নাম হচ্ছে @helal-uddin। আমি 'আমার বাংলা ব্লগ' কমিউনিটিতে কাজ করতে ইচ্ছুক।

b0e3a7f9-48ca-4d27-a528-a085b2a59d18.jpg


স্টিমিট সম্পর্কে ধারনা


স্টিমিট ব্লগিং সম্পর্কে আমি আমার খালাতো ভাইদের কাছে ধারণা পাই। কিভাবে ব্লগিং করতে হয় এ বিষয়ে আমার কোন ধারণা ছিল না কিন্তু অনেক দিন থেকেই আমার ইচ্ছা জবের পাশাপাশি অনলাইনে কিছু করার। পরবর্তীতে আমি সুমন বিদ্যুৎ ভাইয়াদের কাছ থেকে এই সম্পর্কে বেশ ধারণা পেয়েছি। ভাইয়াদের মোবাইলে আমি বৃহস্পতিবারের হ্যাংআউট অনুষ্ঠান শুনেছি একাধিকবার। এই কমিউনিটির পোস্টগুলো প্রায় পড়েছি এবং দেখেছি। বেশ ভালো লেগেছে এত সুন্দর একটি কমিউনিটি দেখে। এদিকে সুমন ভাইয়ার গান রেকর্ড করা নাটক রিভিউ করা আমাকে মুগ্ধ করে। আর তাই বিদ্যুৎ ভাইয়ার @bidyut01 কাছে পরামর্শ চাইলে তিনি আমাকে স্টিমিট এ ব্লগিং সম্পর্কে সুন্দরভাবে ধারণা দেন। বিদ্যুৎ ভাইয়ের কাছ থেকে ধারণা পেয়ে এই প্লাটফর্মে কাজ করার জন্য সুযোগ নিয়েছি। বিদ্যুৎ ভাইয়ার কাছ থেকে সাহায্য নিয়ে আজ আমি পরিচিত মূলক পোস্ট করছি।

ac0fe5de-8713-47c2-b37f-102783660a61.jpg


আমার ভালোলাগা


আমি ছোট থেকে মুভি দেখতে পছন্দ করি। ক্রিকেট খেলতে পছন্দ করি। এছাড়া বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে পছন্দ করি। ঢাকা শহরের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করেছি এবং সে জায়গাগুলোর ছবি ক্যামেরা তে ধারণ করেছি। দর্শনীয় স্থানগুলো হল আহসান মঞ্জিল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, স্মৃতিসৌধ, শহীদ মিনার, লালবাগ কেল্লা, চিড়িয়াখানা সহ অনেক জায়গা। এছাড়া ভবিষ্যতে কক্সবাজার, বান্দরবান, রাঙ্গামাটি, সিলেট, জাফলং, কুয়াকাটা ইত্যাদি দর্শনীয় জায়গা ঘুরে দেখার অনেক ইচ্ছা। কারণ দেশের বিভিন্ন সুন্দর সুন্দর স্থান গুলো দেখতে আমি খুবই পছন্দ করে থাকি।

IMG_20240526_163936_7.jpg

IMG_20240531_180408_4.jpg

আমার শখ


আমার প্রিয় শখ হচ্ছে ঘুড়ি উড়ানো। এছাড়া ফটোগ্রাফি করা, কম্পিউটারে গেমস খেলতে ভালো লাগে। ছোটবেলা থেকে জিটিএ ভাইস সিটি 4, নিড ফর স্পিড মোস্ট ওয়ান্টেড, কার রেসিং,গেম, ক্রিকেট গেম , ফুটবল গেম ইত্যাদি খেলতে ভালো লাগে। বর্তমানে অনলাইন থেকে অর্থ উপার্জন করার খুব ইচ্ছে। সেজন্য বিদ্যুৎ ভাইয়ের কাছ থেকে পরামর্শ নিয়ে এখানে একাউন্ট খুলেছি। খুব সহজে আমি একাউন্ট খুলতে পেরেছি এবং আমি আমার মত আইডি র পাসওয়ার্ড সেভ করেছি।

IMG_20240531_175043_466.jpg

IMG_20240531_182011_714.jpg

আমার দক্ষতা


আমি কম্পিউটারের উপর দক্ষতা অর্জন করেছি। কম্পিউটারে কাজ করতে পছন্দ করি। কম্পিউটারে ওয়েবসাইট ডিজাইন করতে ভালো লাগে। ওয়েবসাইট ডিজাইন এর ক্ষেত্রে এইচটিএমএল সিএসএস জাভাস্ক্রিপ্ট বিষয়ে সামান্য জ্ঞান আছে। এছাড়া মাইক্রসফট অফিসের অপরে দক্ষতা আছে। আমি রান্না করতে পছন্দ করি। বিভিন্ন প্রকারের তরকারি রান্নার অভিজ্ঞতা আছে। এছাড়া পোলাও মাংস বিরিয়ানি রোস্ট ইত্যাদি রান্না করেছি। দীর্ঘদিন আমি রান্না করে আমার পরিবারের মানুষদেরকে খাওয়াছি। তাই যেকোনো রেসিপি তৈরি করতে আমি সর্বদা প্রস্তুত।

Screenshot 2024-06-14 225425.png

Screenshot.png

শেষ কথা


পরিশেষে বলতে চাই, আমাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার সুযোগ প্রদান করা হলে আমি আমার দক্ষতা দিয়ে এই কমিউনিটির উন্নয়নে ভূমিকা রাখতে পারব। সুতরাং আপনারা আমাকে এই কমিউনিটির সদস্য করে কমিউনিটির উন্নয়নে সুযোগ করে দিবেন আশা করছি। ধন্যবাদ সবাইকে।

IMG_20240531_183207961_BURST0002.jpg

আল্লাহ হাফেজ


Sort:  
 22 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে তোমাকে জানাই আন্তরিকভাবে স্বাগতম। আমি আশা করি তুমি প্রত্যেকটি লেভেল কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে একজন ভেরিফাইড মেম্বার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবে। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 22 days ago 

ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া রাখবেন যেন কৃতিত্বের সাথে সকল লেভেল পার করে ভেরিফাইড মেম্বার হতে পারি এবং আপনাদেরকে ভালো কাজ উপহার দিতে পারি।

 22 days ago 

স্বাগতম আমার বাংলা ব্লগে আপনাকে।বিদুৎ ভাই দারুন ব্লগার আশা করি উনি আপনাকে ঠিক ঠাক গাইড করবেন এবং আপনিও দারুন একজন ব্লগার হবেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

 22 days ago 

ধন্যবাদ ভাইয়া। বিদ্যুৎ ভাইয়ের পোস্ট আমার অনেক ভালো লেগেছে। আমি ওনার থেকে অনুপ্রেরণা পেয়ে এই কমিউনিটিতে জয়েন করেছি। আশা করছি আপনাদেরকে ভালো কাজ উপহার দিতে পারব।

 22 days ago 

🙏🙏❤️

 22 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির মধ্যে আপনাকে স্বাগতম। আপনি আজকে আমাদের মাঝে আপনার পরিচিতি খুবই সুন্দর করে তুলে ধরার চেষ্টা করেছেন।আর আপনি বিদ্যুৎ ভাইয়ের মাধ্যমে স্টিমিট প্লাটফর্মের সন্ধ্যান পেয়েছেন, এটা জেনে বেশ ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। আশা করছি আপনি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবেন।

 22 days ago 

ধন্যবাদ ভাইয়া। আশা করছি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করব এবং আপনাদেরকে সুন্দর কাজ উপহার দেওয়ার চেষ্টা করব।

 22 days ago 

আমাদের জেলার আরো একজন ইউজার এই কমিউনিটিতে যুক্ত হল এটা দেখতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া। আশা করি পরবর্তী সময়ে আপনি এই কমিউনিটির সকল নিয়মকানুন মেনে কাজ করবেন।

 22 days ago 

ধন্যবাদ ভাইয়া। আশা করছি আপনাদেরকে ভালো কাজ উপহার দিতে পারব।

 22 days ago 

আপনার খালাতো ভাইদের কাছ থেকে এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পেরেছেন জেনে ভালো লাগলো ভাইয়া। সুমন ভাইয়া বিদ্যুৎ ভাইয়া সবাই আমাদের সবার অনেক প্রিয় মানুষ। আশা করছি আপনিও অনেক ভালো কাজ করবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 22 days ago (edited)

আপনাকে অনেক ধন্যবাদ।আপু সুন্দর একটি কমেন্ট করার জন্য ।

 22 days ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভীষণ ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আমাদের সকলেরই পরিচিত সুমন ভাই ও বিদ্যুৎ ভাইয়ের মাধ্যমে জানতে পেরেছেন জেনে খুশি হলাম।

 22 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 21 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আজ আপনি আমাদের মাঝে সুন্দরভাবে পরিচিতিমূলক পোস্ট শেয়ার করেছেন। আপনার পরিচিতি মূলক পোস্ট শেয়ার করতে দেখে খুশি হয়েছে ভাইয়া। আশা করি আপনাকে এই কমিউনিটি গ্রহণ করবে। ইনশাল্লাহ আপনিও তাদের মাধ্যমে অনেক কিছু খুব সহজে শিখে যাবেন এবং কমিউনিটির রুলস অনুসারে কাজ করবেন।

 20 days ago 

ধন্যবাদ আপু আমার জন্য দোয়া রাখবেন।যেন কমিউনিটির রুলস অনুযায়ী কাজ করতে পারি।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25