আমার পরিচয়

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি প্রত্যেকে ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি

তো আজকে আপনার সাথে পরিচয় হবার জন্য চলে আসলাম প্রথমে আমার নামটা বলে নেই আমার নাম মোঃ অয়ন

2020-10-13-20-46-39-01.jpeg

আমার বাসা ময়মনসিং বিভাগ শেরপুর জেলা নালিতাবারি থানা , আমি এখন অনার্সে পড়তেছি ,আর পাশাপাশি ব্লক চেন সাইটে এ কাজ করতেছি আমার এই সাইটে কাজ করতে খুব ভালো লাগে তাই এখানে ইনশাল্লাহ রেগুলার কাজ করব আপনারা যদি একটু পাশে থাকেন আর সাপোর্ট দেন ইনশাল্লাহ অনেক দূরে এগিয়ে যেতে পারবো

আমি যখন এসএসসি পাশ করছিলাম তখন আমার মনে হয়েছিল যে আমি অনলাইনে কাজ করবো বাট তখন কোন কাজ পাইনি, আলহামদুলিল্লাহ এখন একটা ব্লক চেন সাইট আপনাদের মাধ্যমে আমি পাইছি ইনশাল্লাহ এখানে রেগুলার কাজ করব ,

আরেকটা বড়দের জন্য একটা কথা বলব যারা নতুন এসে তাদেরকে একটু সাপোর্ট দিবেন ইনশাল্লাহ তারা ভালোভাবে কাজ করতে পারবে যদি তারা সাপোর্ট না পায় সে ক্ষেত্রে কাজ করতে চায় না,আমার ইচ্ছা হলো আপনার যারা বড় আছেন তাদের সাথে সাথে কাজ করে অনেক দূর এগিয়ে যাব,

আমিও এই ব্লক চেন সাইট থেকে ভালো কিছু করতে চাই, আমার কাছে ব্লক চেন য সাইট গুলো খুব ভালো লাগে ,তাই আমি এই সাইটে কাজ করতে ইচ্ছুক , ইনশাআল্লাহ আমি আশাবাদী আপনার আমাকে সাপোর্ট করবেন এবং কি পাশে থাকবেন ,....

আরেকটা কথা হচ্ছে যদি কেউ আমার কথায় কষ্ট পেয়ে থাকেন মাফ করে দিবেন

IMG_0464-02.jpeg

আর আমার যদি পোস্টে কথা ভুল হয়ে থাকে সেটা কমেন্ট করে একটু জানিয়ে দিবেন ইনশাআল্লাহ শুধরে নিব

সবাই ভালো থাকবেন

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার পরিচয় জেনে অনেক ভালো লাগলো। আপনি ব্লক চেইনে কাজ করতে আগ্রহী জেনে অনেক খুশি হলাম। তবে আপনি কিভাবে এই প্লাটফর্মের সাথে পরিচিত হলেন এবং কার মাধ্যমে আমার বাংলা ব্লগের সন্ধান পেলেন এটা উল্লেখ করেননি। যাইহোক শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্ট পড়ার জন্য এবং আমাকে উৎসাহ দেওয়ার জন্য

 2 years ago 

আমার বাংলা ব্লগে পরিচিত মূলক পোস্ট করতে হলে অবশ্যই আপনাকে আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারের রেফার হয়ে আসতে হবে।
নতুবা ওই মেম্বারকে নিউ মেম্বার হিসেবে গ্রহণ করা হয় না। আরও কিছু জানতে জয়েন করুন আমাদের কমিউনিটি discord এ
link ঃ https://discord.gg/amarbanglablog

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67443.68
ETH 3234.73
USDT 1.00
SBD 2.65