[প্রসঙ্গঃ চলমান প্রতিযোগিতায়// টার্গেট ডিসেম্বর সিজন ২-৩০ স্টিম পাওয়ার আপ// ১০% ভালোবাসা @shy-fox]


03-02-2022

২০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ ৩০ স্টিম পাওয়ার আপ



আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আশা করি, আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভাল আছি। বরাবরের মতো প্রতি সপ্তাহে আজকে একটা পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশাকরি পাওয়ার আপ পোস্ট দেখে সবাই অনেক খুশি হবেন। সেইসাথে আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

IMG_20220120_143556.jpg



আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে আজকে আমার ৩০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-১ আমরা অনেক লক্ষ্য স্থির করেছিলাম, তা পূরণ করতে পেরেছি। আবার, টার্গেট ডিসেম্বর সিজন-২ আনা হয়েছে আমাদের মাঝে। এবার আমার টার্গেট ডিসেম্বরে আসতে আসতে করে ২০০০ স্টিম পাওয়ার আপ করে কমিউনিটির পাশে থাকা অথবা হিরোইজন এর সাথে থাকা। আশা করি আমি আমার টার্গেট পূরণ করতে পারব। আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। পাওয়ার আপ শক্তির বিকল্প অভাব নেই। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্ট শক্তি বৃদ্ধি করা। আমি এ ৭ দিনে ৬৫ স্টিম পেয়েছি। সেখান থেকে ৩০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই প্রতি সপ্তাহে বা প্রতি মাসে পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ। এভাবেই যেন প্রতি মাসে পাওয়ার আপ করতে পারি তার জন্য আমাকে উৎসাহিত করবেন।

এখন আমি দেখাবো পাওয়ার আপ করার ধাপ গুলোঃ

IMG_20220203_113220.jpg

আমার ওয়ালেট থেকেঃ পাওয়ার আপ করার আগে আমার মোট ওয়ালেটে-১৪১০.৪৮৮ স্টিম ছিল।

IMG_20220203_113235.jpg

এখন আমি ৩০ স্টিম পাওয়ার আপ করে ফেললাম।


IMG_20220203_113251.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে মোট স্টিম দাঁড়ালো-১৪৪০.৪৮৮।



আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মাঝে কোন রকম ভাবে ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221

শুভ-দুপুর

Logo.png



Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে কেউ পাওয়ার করলে সেইটা থেকে আমি নিজেও অনুপ্রেরণা পাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ধীরে ধীরে আপনার পাওয়ার আপ করে যাচ্ছেন এবং সেইসাথে আপনি আপনার গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করছেন। আমরাও দোয়া করি আপনি আপনার টার্গেট পূরণ করুন এবং এত সুন্দর করে আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

গুটি গুটি পায়ে আমরা সকলে এগিয়ে চলছি। আশাকরি সকলেই পৌঁছে যাব নির্দিষ্ট ঠিকানায়। অনুপ্রাণিত হচ্ছি বারবার। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @hayat221
পাওয়ার বৃদ্ধিঃ = 2.12766%

আপনার পা রাখার প্রতি ভালোবাসা দেখে অনেক ভালো লাগলো। এভাবে নিয়মিত অল্প অল্প করে পাওয়ার আপ করে আপনি নিশ্চয়ই একদিন শীর্ষ চূড়ায় পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 😍😍💪💪

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43