[প্রসঙ্গঃ বেলা শেষে "খাবার খাওয়ার আয়োজন"//১০% পে-আউট @shy-fox]


28-12-2021

১২ই পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ


আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে



সবাই কেমন আছেন?

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। বরাবরের মত আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শুরু করতে চলেছি। আমি আজকে শেয়ার করতে চলেছি, বন্ধুদের সাথে খাওয়ার মুহূর্ত। চলুন তাহলে শুরু করা যাক।


বেলা শেষে অনেকেই অনেক কিছুতে আসক্ত-
আমরা শুধু খাওয়াতে আসক্ত-
সেটা হচ্ছে গ্রিল আর নান রুটি।

IMG_20211229_034119.jpg

আমার জীবনে আমি একটা জিনিস লক্ষ্য করে দেখলাম, জীবনে হাজারো বন্ধু আসুক-তবে স্কুল জীবনের বন্ধু গুলাই বেস্ট। আমার মনে হয়,এটা শুধু আমার ক্ষেত্রেই নয়। এটা সবার মাঝে বিদ্যমান। ছাত্র জীবনে অনেক বন্ধু বান্ধব পেয়েছি, তবে স্কুল জীবনের মত পাইনি। স্কুল পাশ করে যখন কলেজে গেলাম নিত্যনতুন অনেক বন্ধু বান্ধবী পেলাম। কিন্তু তাদের মধ্যে সুসম্পর্ক গড়তে গড়তে পেরিয়ে গেল দুই বছর। এভাবে পর্যায়ক্রমে যেতেই আছি সেগুলোর মধ্যে পেয়েছি স্কুল জীবনের বন্ধুত্বের পরিচয়। কলেজে যখন ভর্তি হলাম অনেক বন্ধু বান্ধবী পেলাম। তাদের সাথে বন্ধুত্ব ঘটতে ঘটতে কখন যে আড়াল হয়ে গেল ভাবতেও পারিনি। এসবের দুঃখতা বইতে বইতে চলে গেলাম স্কুল জীবনের বন্ধুর কাছে। তারা সবসময় পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। বন্ধুত্বের বন্ধন নিয়ে যদি লেখালেখি করতে যাই রাত পেরিয়ে যাবে বন্ধুত্বের বন্ধন এর কথা শেষ হবে না। আমার মত সবারই মতামত এক হবে। স্কুল জীবনের বন্ধুই শ্রেষ্ঠ। এরা হচ্ছে আমার স্কুল জীবনের বন্ধু।

IMG20211226210055.jpg


যাই-হোক- উপরে অনেক কিছুই বকবক করে আসলাম। আমি আগেই বললাম আমরা গ্রিলে আসক্ত। তাই হঠাৎ করে প্লান করে নিলাম। খাওয়া-দাওয়ার বিষয় নিয়ে। আমার শহরের একটি অন্যতম হোটেল এন্ড রেস্টুডেন্ট। এখানকার পরিবেশটা যেমন সুন্দর তেমনি ভাবে খাবারের মান গুলো। এখন আমি নিচের দিকে খাবারের ফটোগ্রাফি এবং ভালো মানের খাবার গুলো শেয়ার করবো।

IMG20211226210314.jpg


IMG20211226210255.jpg


IMG20211226210511.jpg


IMG20211226210227.jpg

আমরা একসাথে তিনজন জন্য আলাদা আলাদা খাবার অর্ডার করি। সব খাবার ছিল গ্রিল আর নান রুটি। আনন্দের সাথে অনেক মজা করে খাচ্ছি। সবাই তো জানেন খাবার কি মজা আনন্দ বন্ধুদের সাথে। গ্রিল আর নান রুটির স্বাদ তো কারো অজানা নয়।

IMG20211226212130.jpg


IMG20211226212119.jpg

পরিশেষে গ্রিল আর নান রুটি শেষ করে, চা অর্ডার করলাম। এখানকার দুধ চা হলো যেন অমৃত। আসলে অনেক স্বাদ হয়। পেটভর্তি খাওয়া শেষে যদি চা খাওয়া না হয় কেন জানি শান্তি মিলে না মনে।

ধন্যবাদ সবাইকে ধৈর্য সহকারে আমার অনুচ্ছেদটি দেখার জন্য।



আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মধ্যে কোনো রকম ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। আবারো, ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের সকল সদস্যকে। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম। শুভরাত্রি।



‌‌
শুভেচ্ছান্তে-
@hayat221


Logo.png

ধন্যবাদ-সবাইকে

‌‌‌



Sort:  
 3 years ago 

গ্রিল খেতে আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি কিছুদিন পূর্বে একটি রেস্টুরেন্টে খেয়েছিলাম যা খুবই সুস্বাদু ছিল। আপনার খাবারের কোয়ালিটি এবং রুচিসম্মতা দেখে অনেক ভালো লাগলো। আপনি দারুন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

গ্রিল আমার খুবই পছন্দের খাবার,আর শীতের দিনে মনে হয় গ্রিলের স্বাদ অমৃত। আপনি শেয়ার করছেন এই জন্য আজকে আমার খাইতে হবে।কিন্তু দুখঃজনক আমি যে স্থানে আছি সেখানে পাওয়া যায় না।

 3 years ago 

গ্রীল আমার বেশ প্রিয় । বিশেষ করে নান রুটি দিয়ে গ্রিল খেতে আমার খুব ভালো লাগে। আপনিও অনেক সুন্দর ভাবে গ্রিল খাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 
ভাইয়া স্কুল জীবনের বন্ধুদের সাথে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন আপনি। জেনে খুবই খুশি হলাম এবং বন্ধু সাথে দেখা হলে গল্প তো হবে অবশ্যই। কতদিন আর বন্ধুত্ব, কথা তো জমে থাকে। খুব সুন্দর একটি মুহূর্তের অনুভূতি এবং অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। শুভ হোক আপনার আগামী পথ চলা ভাইয়া।
 3 years ago 

গ্রিল আমারও খুব পছন্দের খাবার।গ্রিলের সঙ্গে পরিবেশন করা মিউনিস দিয়ে নান রুটি খেতেও বেশ মজার। যাই হোক গ্রিল এবং নান রুটি খেতে গিয়ে আপনি বেশ সুন্দর সময় উপভোগ করেছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68