[প্রসঙ্গঃকালারফুল একটি পুতুল আর্ট //১০% ভালোবাসা @shy-fox]


সবাইকে-অভিনন্দন

আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

ভালোবাসা নিবেন,


আজ- ১৬ই, চৈত্র / ১৪২৮ , বঙ্গাব্দ / বসন্তকাল / বৃহস্পতিবার /


আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। বরাবরের মত আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শুরু করতে চলেছি। আমি আজকে শেয়ার করতে চলেছি, কালারফুল একটি পুতুল আর্ট। চলুন তাহলে দেখে নেয়া যাক।

IMG_20220401_021441.jpg



প্রয়োজনীয় উপকরণঃ

IMG20220331132427.jpg

১.একটি সাদা পেজ।
২. একটি পেন্সিল।
৩.একটি রাবার ও
৪.রং পেন্সিল বক্স।


ধাপ ০১

IMG20220331133929.jpg

প্রথমে আমি একটি সাদা পেজের উপরে পেন্সিল দিয়ে পুতুলের আকৃতি করে নিলাম।

ধাপ ০২

IMG20220331135158.jpg

তারপর আমি পুরো পুতুলের আকৃতি আর্ট করে নিলাম।


ধাপ ০৩

IMG20220331135341.jpg

তারপর আমি রং করার জন্য রং পেন্সিল গুলো নিয়ে নিলাম।


ধাপ ০৪

IMG20220331140139.jpg

তারপর প্রথমে আমি পুতুলের মাথা রং করে নিলাম।


ধাপ ০৫

IMG20220331140528.jpg

তারপর আমি কালো রং দিয়ে অর্ধেক রং করে নিলাম।


ধাপ ০৬

IMG20220331140820.jpg

পরে অন্য একটি রং দিয়ে পুরো টা শেষ করে নিলাম।


ধাপ ০৭

IMG20220331141312.jpg

অবশেষে আমার কালারফুল একটি পুতুল আর্ট করা হয়ে গেছে।



ধন্যবাদ সবাইকে আমার একটি কালারফুল পুতুল আর্ট দেখার জন্য।


আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মধ্যে কোনো রকম ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। আবারো ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের সকল সদস্যকে। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221


Logo.png



Sort:  
 2 years ago 

পেন্সিল দিয়ে পুতুল অঙ্কন করে পরবর্তীতে কালার করেছেন যার কারণে পুতুলের চিত্রটি সুন্দরভাবে ফুটে উঠেছে। সুন্দর পুতুলের আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

আপনার কালারফুল পুতুলটি অনেক সুন্দর দেখাচ্ছে, অনেক সুন্দর করে আপনি পুতুলটি আর্ট করেছেন ভাইয়া, ধাপ গুলো অনেক সুন্দর করে উপস্থাপনা করছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

খুব সুন্দর একটি পুতুল এঁকেছেন।তবে আরো গাঢ় কালার করলে বেশি ভালো লাগতো।আপনার পুতুল আর্ট করার পদ্ধতি টা বেশ দারুন। ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

আপু রং পেন্সিল গুলো একটু ভালো ছিল না কালার ধরতেই চাইতেছে না। যাই হোক পরবর্তীতে ভালো রং ব্যবহার করার চেষ্টা করব। ধন্যবাদ আপু পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি পুতুল আর্ট করেছেন। দেখতে খুবই কিউট লাগছে। ধাপগুলো আপনি খুবই সুন্দরভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার কমেন্ট পড়ে। সুন্দর অনুভূতি প্রকাশ করে পাশে থেকেছেন। ধন্যবাদ।

 2 years ago 

কালারফুল একটি পুতুলের অংকন আমার ভালো লাগলো। আপনি আপনার দক্ষতার সাথে এই পুতুলটি আর্ট করলেন এবং সুন্দরভাবে উপস্থাপন করেছেন ভালো লেগেছে।

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

একটি পুতুল আর্ট করছেন। দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া

ধন্যবাদ ভাইয়া সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 2 years ago 

বাহ বাহ চমৎকার। দারুন প্রচেষ্টা সেই সাথে খুব সুন্দর আর্ট সম্পন্ন করেছেন আপনি। ভিশন চমৎকার হয়েছে এবং আমার কাছে অনেক ভালো লেগেছে। শেষ করে কালার কম্বিনেশন তার সবচেয়ে চমৎকার ছিল আর্ট টির। শুভেচ্ছা রইল ভাই এগিয়ে যেতে।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকেও। সুন্দর ও সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কালারফুল একটি পুতুল আর্ট এটা দারুন ছিল। আপনি দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন এবং ভালোই লাগলো। আপনার প্রচেষ্টা দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সাবলীল কমেন্ট করে এমনকি সুন্দর অনুভূতি প্রকাশ করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কালারফুল একটি পুতুল আর্ট খুব অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে পুতুল টি অংকন করেছেন। দেখে আমার কাছে খুব ভালো লাগলো এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

ভাইয়া সবেমাত্র একটু চেষ্টা করতেছি আর্ট করার। দেখি কতদূর কতটা ভালো করতে পারি। ধন্যবাদ সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কালারফুল পুতুলের চিত্রাঙ্কন দেখতে খুবই চমৎকার লাগছে।। আপনি খুবই সুন্দরভাবে কিউট একটি পুতুল এর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে উপহার দিয়েছেন ।।শুভকামনা রইল আপনার জন্য।।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66338.04
ETH 3306.77
USDT 1.00
SBD 2.69