ll "আমার বাংলা ব্লগ" ll সূর্যের ফটোগ্রাফি ll ২২-০৬-২০২১ ll

হ্যালো বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আজকে আমি শেয়ার করব সূর্যের কয়েকটা ছবি। আশা করি সবার ভালো লাগবে।


প্রথমে আমি সূর্যের কিছু বিস্তারিত আলোচনা করতে চাইঃ সূর্যের আলোয় আমরা আলোকিত। আমাদের প্রথমে জানতে হবে,সূর্য পৃথিবীর চেয়ে প্রায় ১৩ লক্ষ গুণ বড়। পৃথিবীতে সূর্যের আলো পৌঁছাতে সময় লাগে,৮ মিনিট ১৯ সেকেন্ড। সূর্যের আলো পৃথিবীর সব জীবকে বাঁচিয়ে রাখে। যেমনঃ উদ্ভিদ সংশ্লেষণ প্রক্রিয়ায়, এই আলো থেকে খাদ্য উৎপাদন করে এবং প্রাণীরা খাদ্যের জন্য বা অন্য প্রাণীর ওপর নির্ভর করে। পাশাপাশি জলবায়ু ও আবহাওয়া নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখে।


শেয়ার করা যাক ফটোগ্রাফি গুলোঃ

received_2899900033623798.jpeg


received_838617613399929.jpeg


received_161746239172976.jpeg


আশা করি সবার ভালো লাগবে, আমার পোস্টটি দেখে দেখে। বর্ণনা করতে গিয়ে কোনো রকম ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন এবং নিজের খেয়াল রাখবেন।

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।

শুভেচ্ছান্তে-
@hayat221



Sort:  
 3 years ago 

সূর্যাস্তের ছবিগুলো খুব সুন্দর হয়েছে। আমার কাছে ভাল লেগেছে। ধন্যবাদ সেগুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

ধন্যবাদ।

 3 years ago 

মন মুগ্ধকর প্রকৃতির ছবি। সত্যি দারুন।

ধন্যবাদ ভাইয়া, উৎসাহিত করার জন্য।

অনেক সুন্দর হয়েছে বন্ধু ছবিগুলো

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23